fbpx

দিদির প্রশংসায় রেগে লাল বোন! খড়ি-দ্যুতির রেষারেষিতে উত্তপ্ত ‘গাঁটছড়া’

প্রিয়া ধর, কলকাতাঃ বাঙ্গালী মানেই ধারাবাহিক অন্ত প্রাণ। আর ধারাবাহিক মানেই স্টার জলসা ও জি বাংলা। এই দুই চ্যানেলের উপর কোনও কথা হবে না। বর্তমানে বাঙ্গালীদের মনে প্রাণে জায়গা করে নিয়েছে স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ ( Gantchhora serial )। বেশ আঁটগাঁট বেঁধেই নেমেছে এই ধারাবাহিকটি। প্রথম থেকেই ছক্কা হাঁকিয়ে যাচ্ছে স্টার জলসার এই সর্বচ্চ টিআরপিযুক্ত ধারাবাহিকটি।

এই ধারাবাহিকটির মূল ইউ এস পি পয়েন্ট হল নায়ক গোমড়ামুখো ঋদ্ধি ও নায়িকা শান্তশিষ্ট খড়ির প্রেম, ভালোবাসা অন খুনসুটি। ঋদ্ধি ও খড়ির মনোমালিন্য ও পুনরায় মিলন দর্শকদের খুব পছন্দের। পর্দায় এই জুটির খুনসুটি দেখার জন্য মুখিয়ে থাকে বাঙ্গালী দর্শক। নিত্য নতুন গল্পের মোড় ঘুরিয়ে এক নম্বরের তালিকায় আজও অস্তিত্ব টিকিয়ে রেখেছে ‘গাঁটছড়া’।

 Gantchhora Indian Bengali drama
Gantchhora Indian Bengali drama

আরও পড়ুন……‘বুদ্ধিজীবীরা কোথায়?’ সরাসরি সহঅভিনেতাদের তোপ দাগলেন অভিনেতা ঋদ্ধি সেন

সম্প্রতি ধারাবাহিকে এসছে নয়া টুইস্ট। নানা রকম ঝড় ঝাপটার মধ্যে দিয়েই অবশেষে বিয়ে হল রাহুল ও দ্যুতির। এদের রসায়নও দেখার মত। রাহুল ও দ্যুতির বিয়েকে কেন্দ্র করে আবারও প্রেম ও খুনসুটিতে মেতে ওঠে খড়ি ও ঋদ্ধি। খড়ির রাগ অভিমান ভাঙ্গানোর দৃশ্যগুলো দর্শকদের অনেক বেশি আকর্ষণ করে।

 Gantchhora Indian Bengali drama
Gantchhora Indian Bengali drama

আরও পড়ুন……এক পুরুষকে নিয়ে নয় বৌয়ের টানাটানি, ঘটনা সামনে আসতেই তাজ্জব নেটবাসী

প্রসঙ্গত এরই মধ্যে গল্পে এসছে আরও একটি নয়া মোড়। রাহুল-দ্যুতির বাসর জাগার দিন শুরু হয় দ্যুতি ও খড়ির মধ্যে তুলনা। ব্যস এতেই রেগে বোম দ্যুতি। দিদির প্রশংসা শুনে একেবারে লাল লঙ্কার মত ঝলে ওঠে ছোট বোন দ্যুতি। সবটাই অবশ্য মজার ছলেই করা হয়েছে। এখন অবশ্য দেখার পালা এই কারণে কি দুই বোনের সম্পর্কে কি কোনও ছেদ পড়তে পারে। তার জন্য দেখতে হবে ‘গাঁটছড়া’।

আরও পড়ুন……ভাঙ্গা মন জোড়া দিতে ফের বিয়ের পিড়িতে শ্রাবন্তী, চিনে নিন নতুন সঙ্গীকে

google-news-icon

লেটেস্ট খবর