fbpx

টুম্পা সোনার পর এবার Bong Guy-র সাথে ফের জুটিতে সায়ন, আসছে নতুন স্বাদের গল্প

‘টুম্পা সোনা দুটো হাম্পি দেনা…’ এই লাইনটা গতবছর রেডিও টিভি থেকে শুরু করে স্মার্টফোন সর্বত্রই ছেয়ে গিয়েছিল। বিজয়ার ভাসান হোক বা বিয়েবাড়ি টুম্পার তালে কোমড় দুলিয়ে ছিল আট থে আশি সকলেই। প্রসঙ্গত উল্লেখ্য, বিখ্যাত এই ‘টুম্পা সোনা'(Tumpa Sona) গানটি ভৌতিক প্রেমকাহিনীর উপর তৈরি ওয়েব সিরিজ ‘ রেস্ট ইন প্রেম (Rest in Prem)’-এ প্রথম শোনা গিয়েছিল। যা নিয়ে আজও উন্মাদনা রয়েছে তুঙ্গে। যেমন গল্প তেমনি গান সবে মিলে এককথায় সুপারহিট ছিল ওয়েব সিরিজ।

গতবছর ঠিক দুর্গাপুজোর আগেই রিলিজ হয়েছিল গানটি। আর তারপরেই আট থেকে আশি সকলের মুখেই ছিল একটাই নাম ‘টুম্পা সোনা’। অষ্টমীতে প্যান্ডেলে নাচ হোক বা বিসর্জন বক্সে শুধুই ‘টুম্পা সোনা’ শুনতে পাওয়া গিয়েছে চারিদিকে। ওয়েব সিরিজটিতে মূল চরিত্র টুম্পার ভূমিকায় ছিলেন অভিনেত্রী সুমনা দাস আর নায়কের চরিত্রে ছিল অভিনেতা সায়ন ঘোষ। দুজনের দুর্দান্ত অভিনয় যেন আরও বেশি করে প্রাণ ঢেলে দিয়েছে গল্পে।

New web series by Confused Pictures Times Up,Web Series,Confused Pictures,Tumpa Sona,ওয়েব সিরিজ,টাইমস আপ,Times Up,New web series by Confused Pictures Times Up with The Bong Guy and RJ Sayan,The Bong Guy,Kirকিরণ দত্ত,an Dutta,Rj Sayan,দি বং গাই

ওয়েব সিরিজটি তৈরী করেছিল Confused Pictures। গতবছরে মত এবারেও পুজোর আগে নতুন ওয়েব সিরিজ নিয়ে হাজির হয়েছে কনফিউজড পিকচার্স। তবে এবারে কিন্তু আর টুম্পা নেই, বরং জনপ্রিয় ইউটিউবার ‘বং গাইকে’ নিয়েই তৈরি হয়েছে এবারের ছবিটি।

New web series by Confused Pictures Times Up with The Bong Guy and RJ Sayan

সম্প্রতি Confused Pictures-র সোশ্যাল মিডিয়াতে নতুন এই ছবির প্রথম পোস্টের রিলিজ হয়েছে। ছবি দেখে জানা যাচ্ছে এবারের গল্পের নাম হয়েছে ‘Time Up’। আর পোস্টারে দেখা যাচ্ছে একদিনে দাঁড়িয়ে রয়েছে বং গাই তথা কিরণ দত্ত আর অন্যদিকে টুম্পা সোনার মানুষ প্রেমিক সায়ন। ওয়েব সিরিজের পোস্টার ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়াতে। আর তাতেই সাড়া পড়েছে নেট পাড়ায়।

google-news-icon

লেটেস্ট খবর