fbpx
Monday, October 3, 2022

Mousumi Saha: ভুল করলেই ঠাসিয়ে চড়, দেব থেকে প্রতীক! অভিনেত্রী মৌসুমী সাহা’র হাতে চড় খেয়েই বড় হয়েছে যাঁরা

অভিনেত্রী মৌসুমী সাহা-র হাতেই চড় খেয়ে সুপারস্টার হয়েছেন তাঁরা! জেনে নিন বিশদে

জয়ীতা সাহা, কলকাতা: শুধু বাংলাতেই নয় বিভিন্ন ভাষায় চলচ্চিত্রে অভিনয় করে মন কেড়েছেন দর্শকদের। টেলিভিশন জগতে তাঁকে প্রায়শই দেখা গিয়েছে মায়ের চরিত্রে। অসাধারণ স্নেহ, মমতা ভরা অভিনয় উপহার দিয়েছেন দর্শকদের। বাংলা চলচ্চিত্রে তিনি হলেন মৌসুমী সাহা। বাংলা চলচ্চিত্রে নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। বিশেষ করে বাংলা ধারাবাহিকে তো বটেই চলচ্চিত্রেও তাঁর অভিনয়ে মুগ্ধ হয়েছেন অনুগামীরা। সম্প্রতি তাঁকে স্টার জলসার অন্যতম ধারাবাহিক ‘খেলাঘরে’ অভিনয় করতে দেখা যাচ্ছে। এর আগেও তিনি বিভিন্ন ধারাবাহিকে মায়ের চরিত্রে অভিনয় করেছেন। সূত্রের খবর, একটি সাক্ষাতকারে তিনি দাবি করেছেন তাঁর হাতের চড় খেয়েই অনেক নতুন নবাগত হয়েছেন সুপারস্টার।

প্রসঙ্গত, ঘাটালের ছেলে দীপক অধিকারী ওরফে বর্তমানে সকলের প্রিয় অভিনেতা দেব। অগ্নিশপথ চলচ্চিত্রের মাধ্যমে আত্মপ্রকাশ করেন। তিনি। যদিও পরবর্তীকালে ছবিটি ফ্লপ করে। পায়েল সরকারের বিপরীতে এরপর আই লাভ ইউ ছবিটি অত্যন্ত জনপ্রিয়তা লাভ করে। প্রেমের কাহিনী ছবিতে দেবের সঙ্গে মৌসুমী সাহাও কাজ করেন। অভিনেত্রীর কথায়, “প্রমের কাহিনী করার সময় ছবির চড় মারার দৃশ্যে নকল চড়ে এক্সপ্রেশন দিতে পারছিলেন না দেব। সেই সময় পরিচালক ইশারা করে অভিনেত্রীকে বলেন দেবকে চড় মারতে। আর এক চড়েই পারফেক্ট সিন, গ্লিসারিন দরকার হয়নি সেদিন।” অভিনেত্রী দেবকে সেদিন বলেছিলেন নবাগতরা আমার হাতের চড় খেলেই সুপারস্টার হয়, তুইও হবি। অতঃপর দেব এখন টলিপাড়ায় সুপারস্টার তথা মহানায়ক।img 20220826 091034

উল্লেখ্য, এই চড় খেয়ে সুপারস্টার হওয়ার তালিকা থেকে বাদ পড়েননি বর্তমানে বাংলা ধারাবাহিক মোহর খ্যাত শঙ্খ ওরফে প্রতীক সেন। তিনি ২০০৯ সালে হরনাথ চক্রবর্তীর চলচ্চিত্র আমার বডিগার্ড তাঁর আত্মপ্রকাশের কথা ছিল। তবে মুক্তির বিলম্বের কারণে এটি ২০১৩ সালে মুক্তি পায়। এরই মাঝে তিনি বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। ২০০৯ সালে তার প্রথম মুক্তি পাওয়া সিনেমা প্রেমবন্ধন। তিনি বেশ কয়েকটি বাংলা সিনেমা পাসপোর্ট, ক্ল্যাপস্টিক, ওম শান্তি, ভালবাসার বাড়ি ইত্যাদিতে অভিনয় করেছেন। বাংলা ধারাবাহিক খোকাবাবু ও মোহর-এ তিনি কাজ করেছেন। খোকাবাবু সিরিয়ালে তাঁর সঙ্গে অভিনেত্রী মৌসুমী সাহা উপস্থিত ছিলেন খোকার মায়ের চরিত্রে। তাঁর কথায়, “প্রচুর চড় খেয়েছে খোকাবাবুতে” বাংলা ধারাবাহিকে আজ প্রতীক সেন জনপ্রিয় অভিনেতা।

img 20220826 090830

অভিনেতা অঙ্কুশও চড় খেয়েছেন তাঁর কাছে তাও আবার নবাগত হয়েই। অঙ্কুশের দ্বিতীয় ছবি ‘ইডিয়ট-এর’ শ্যুটিং এর আগেভাগেই অভিনেত্রীকে বলে রেখেছিলেন তাঁকে সত্যি চড় মারতে। আর বর্তমানে অঙ্কুশ কতটা জনপ্রিয় তা বলাবাহুল্য। অভিনেত্রী এমনটাও জানিয়েছেন যে, তাঁর হাতের চড় খেয়ে সুপারস্টার হতে, হলে অভিনেতাকে হতে হবে নবাগত।

 

google-news-icon

লেটেস্ট খবর