fbpx

নুসরত বিতর্ক ঠান্ডা হতেই নিখিলের মন ঊষসীতে? নতুন সম্পর্ক নিয়ে জল্পনার পাহাড় নেটপাড়ায়

বিতর্ক উস্কে দিয়ে নিখিলের শাড়ি বিপণন সংস্থার প্রচার করছেন ঊষসী। আর সেই দেখেই নেটিজেনদের প্রশ্ন, তবে কি নিখিল-ঊষসী প্রেম করছেন?

অনীশ দে, কলকাতা: টলিউডের সঙ্গে যেন নিখিল জৈনের (Nikhil Jain) এক অনন্য সম্পর্ক। নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে প্রেম থেকে শুরু করে বিচ্ছেদ তারপর আবার নতুন সম্পর্ক, সেই বিষয়ে সবাই অবগত। কিন্তু সম্প্রতি অন্য মহিলার সঙ্গে নাম জড়াল তাঁর। নুসরতের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর এই প্রথম নয়। শোনা যাচ্ছিল, অভিনেত্রী ঊষসী রায়ের (Ushasi Ray) সঙ্গে প্রেম করছেন তিনি। অবশ্য এই বিষয়ে কোনওরকম মন্তব্য করেননি নিখিল। অন্যদিকে ঊষসী (Ushasi Ray) সাফ জানান, তাদের মধ্যে কোনও বিশেষ সম্পর্ক নেই। একই জায়গায় তাঁরা জিম করতে যেতেন তখন যেটুকু কথা হত। এর চেয়ে বেশি কিছুই নয়।

nikhil 4

তবে বিতর্ক উস্কে দিয়ে নিখিলের শাড়ি বিপণন সংস্থার প্রচার করছেন ঊষসী। আর সেই দেখেই নেটিজেনদের প্রশ্ন, তবে কি নিখিল-ঊষসী প্রেম করছেন? নিখিলের শাড়ির শো-রুমে যখন ঊষসীর ফটোশ্যুট চলছিল তখন সেখানে গিয়ে উপস্থিত হয় এক সংবাদমাধ্যম। ঊষসী (Ushasi Ray) সেই সংবাদমাধ্যমের সামনে নিখিলের সংস্থার শাড়ির ভুয়সী প্রশংসা করেন। তবে ব্যক্তিগত জীবন এবং সম্পর্ক নিয়ে কোনরকম মন্তব্য করেননি ঊষসী। নেটিজেনদের প্রশ্ন তবে কি সত্যিই ডুবে ডুবে জল খাচ্ছেন নিখিল-ঊষসী?

nikhil 5

মাত্র কয়েকমাস আগেই নিখিলের (Nikhil Jain) নাম জড়ায় অভিনেত্রী সৌরসেনী সেনের (Souroseni Moitra)। বলাই বাহুল্য, নুসরত সরে যাওয়ার পর বিপননী সংস্থার মুখ ছিলেন সৌরসেনী। এমনকী দু’জনে ঘুরতে গিয়েছিলেন লন্ডন। সেই সময় তাদের ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করেন নিখিল। ছবির পাশাপাশি তিনি লেখেন, তাঁর হাসিই যেন এখন নিখিলের অনুপ্রেরণা। এর আগে রাইমা সেন এবং তৃধা চৌধুরীর সাথে নাম জড়ায় নিখিলের। সেই সময় নিখিল সাফ জানিয়েছিলেন রাইমা স্রেফ তাঁর ভালো বন্ধু এবং তৃধা তাঁর স্কুলের জুনিয়র। নুসরতের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটলেও টলিউডের সঙ্গে যেন আরও গভীর সম্পর্ক তৈরি হচ্ছে নিখিলের।

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

 ২০১৯ সালে তুরকিতে জাকজমকের মাঝে বিয়ে সেরেছিলেন নুসরত ও নিখিল (Nikhil Jain)। কিন্তু এক বছর পাড় না হতেই তার সাথে সম্পর্ক বিচ্ছেদ ঘটে নিখিলের। প্রথম দিকে মুখে কুলুপ এঁটে ছিলেন এই অভিনেত্রী। কিন্তু পরবর্তীতে অন্তঃস্বত্তা হওয়ার পর তাদের বিয়েকে তিনি অবৈধ বলে ঘোষণা করেন। আগের বছর নিখিলের সাথে আইনিভাবে বিচ্ছেদ হয় নুসরতের। তারপর থেকে তিনি, যশ ও তাদের ছোট্ট ছেলে ঈশান এক ছাদের তলায় সুখে জীবন কাটাচ্ছেন।

google-news-icon

লেটেস্ট খবর