fbpx
Saturday, October 1, 2022

নুসরতের মায়া ভুলে নতুন সম্পর্কে নিখিল, নিজ মুখেই প্রকাশ প্রেমিকার নাম

অনীশ দে, কলকাতা: অভিনয় দক্ষতা তেমন না থাকলেও, বারংবার বিতর্কের কারণে সংবাদমাধ্যমের শিরোনামে নিজের জায়গা করে নিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। নুসরত ও নিখিল জৈনের (Nikhil Jain) সম্পর্ক একসময় টলি টাউনের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল। পরবর্তীকালে সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়। কিন্তু সবাইকে অবাক করে এক বছরের মধ্যেই নিখিলের সাথে সংসার করার স্বপ্ন জলাঞ্জলি দেন নুসরত। নিখিলকে বাদ দিয়ে এখন যশ দাশগুপ্তের সাথে সম্পর্কে রয়েছেন নুসরত।

nusrat 3

নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন জানান যে SOS Kolkata ছবির শুটিং-এর সময় থেকেই যশের (Yash) সাথে ঘনিষ্ঠতা হয় নুসরতের (Nusrat Jahan)। বিবাহ বিচ্ছেদের পর নিখিলের সাথেও একাধিক অভিনেত্রীর নাম জড়ায়, যার মধ্যে অন্যতম রাইমা সেন ও তৃধা চৌধুরী। কিন্তু সম্প্রতি অন্য ইশারা পেয়েছে নেটিজেনরা। টলিউড অভিনেত্রী সৌরসেনী মৈত্রের সাথে নাকি সম্পর্কে জড়িয়েছেন নিখিল। প্রায়শই দুজনে একসাথে সময় কাটাচ্ছেন (Nikhil Jain)।

nikhil 2

এমনকি সৌরসেনী লন্ডন যাওয়ায় সেখানেও তার সাথে দেখা করতে যান নিখিল। অবশ্য এমন কোনো প্রমাণ এখনও পর্যন্ত মেলেনি। আগে নিখিলের পোশাক সংস্থার মুখ ছিলেন নুসরত। সম্পর্কে ফাটল আসায় সেই পদ থেকে ব্যাহতি দেওয়া হয় তাকে। পরবর্তীকালে কখনও রাইমা সেন আবার কখনও বা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেওয়া হয়েছে এই জায়গা। এই মুহূর্তে নিখিলের পোশাক সংস্থার মুখ সৌরসেনী মৈত্র। তবে কি সত্যিই দুজনের মধ্যে গড়ে উঠেছে কোনো সম্পর্ক? প্রশ্ন ঘুরপাক খাচ্ছে টলি পাড়ায়।
২০১৯ সালে তুরকিতে জাকজমকের মাঝে বিয়ে সেরেছিলেন নুসরত ও নিখিল (Nikhil Jain)। কিন্তু এক বছর পাড় না হতেই তার সাথে সম্পর্ক বিচ্ছেদ ঘটে নিখিলের। প্রথম দিকে মুখে কুলুপ এঁটে ছিলেন এই অভিনেত্রী। কিন্তু পরবর্তীতে অন্তঃস্বত্তা হওয়ার পর তাদের বিয়েকে তিনি অবৈধ বলে ঘোষণা করেন। আগের বছর নিখিলের সাথে আইনিভাবে বিচ্ছেদ হয় নুসরতের। তারপর থেকে তিনি, যশ ও তাদের ছোট্ট ছেলে ঈশান এক ছাদের তলায় সুখে জীবন কাটাচ্ছেন।
আরও পড়ুন:ডোনার সাথে লুকিয়ে চলত প্রেম, ভালোবাসা চক্করে এক সময় ব্যাট দিয়ে মার খেয়েছিলেন সৌরভ
আগের বছর নুসরতের মাত্র একটি ছবি মুক্তি পায় বড়পর্দায়- ডিকশনারি। ব্রাত্য bosur পরিচালিত এই ছবিতে নুসরতের সাথে অভিনয় করেন আবির চট্টোপাধ্যায় এবং মোশারফ করিম। এই বছর মুক্তি পায় স্বস্তিক সংকেত। সুরিন্দর ফিল্মসের ব্যানারে তৈরি এই ছবি বক্স অফিসে রীতিমত মুখ থুবড়ে পড়ে।

google-news-icon

লেটেস্ট খবর