fbpx
Monday, September 26, 2022

অরিন্দমকে ছেড়ে অন্যের সঙ্গে বিয়ের পিঁড়িতে নোলক! এবার কী করবে অরিন্দম?

অহেলিকা দও, কলকাতা : স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়াকে রীতিমতো টক্কর দিয়ে চলছে গোধূলি আলাপ ( Godhuli Alap Bengali Serial )। সন্ধ্যা ৬টা বাজলেই স্টার জলসা প্রেমীরা বসে পড়ে টিভির সামনে। এই ধারাবাহিক মানুষের মন জয় করে নিয়েছে শুরু হওয়ার অল্প কিছুদিনের মধ্যে। ধারাবাহিক শুরুর সময় যে প্রমো দেওয়া হয়েছিল তাতে বয়সের এত ডিফারেন্স থাকার কারণেই অনেকটা কটাক্ষের শিকার হয়েছিল এই সিরিয়াল। তবে ধীরে ধীরে সেটাকেই ভালোবেসে ফেলেছে নেটিজেনদের একাংশ ( Godhuli Alap Bengali Serial )।

godhuli alap bengali serial

কিছুদিন আগে সিরিয়ালে ( Godhuli Alap Bengali Serial ) ঘটে গেছে অঘটন। নোলককে দেখতে এসেছিল পাত্রপক্ষ। সেজন্য অরিন্দম নতুন শাড়ি পরে সেজে আসতে বলে তাকে। যখন নতুন শাড়ি পরে নতুনভাবে সেজে আসতে যাবে নোলক, তার হাতে শরবত এর গ্লাস ধরিয়ে দিয়েছিল ধারাবাহিকের এক গুরুত্বপূর্ণ চরিত্র যে আসলে খলনায়িকা। নোলক এর হাত থেকে সিঁদুর পরে যাবে এবং তার কপালে সিঁদুর পরা হবে না। ফলে তাকে একদম অবিবাহিতা মিষ্টি বাচ্চা মেয়ে দেখতে লাগবে। কিন্তু তা হয়নি বরং সে যখন পাত্রপক্ষের সামনে এসে শরবতের গ্লাস টেবিলে রাখবে পাত্রপক্ষ তাকে অরিন্দমের মেয়ে বলে পছন্দ করে নেবে। যা শুনে চমকে যাবে অরিন্দম।

আবারও নতুন ( Godhuli Alap Bengali Serial ) প্রোমো ভাইরাল। প্রোমোতে দেখানো হয়েছে অরিন্দমকে ছেড়ে সত্যিই বিয়ে করে নিচ্ছে নোলক। বেশ খুশিতেই বিয়ে করছে সে। তাকে এতো খুশি থাকার কারণ জিজ্ঞাসা করা হলে সে বলে, ‘হাসবো না, আমার স্বপ্নের রাজপুত্রের সাথে যে বিয়ে হচ্ছে আমার।’ অপর দিকে নোলক অরিন্দমকে বলছে, ‘উকিলবাবু আমি খুশি আপনি খুশি তো?’ অরিন্দম কোন রকমে মাথা নাড়লো কারণ তার অনবরত মাথা ঘুরছে। দেখেই মনে হচ্ছে সে একেবারে খুশি নন। তবে কি সত্যিই অরিন্দমকে ছেড়ে বিয়ে করে নিচ্ছে নোলক? নাকি বিয়ের দুঃস্বপ্ন অরিন্দমকে ঘিরে রয়েছে? সত্যি জানতে দেখতে থাকুন গোধূলি আলাপ।

google-news-icon

লেটেস্ট খবর