fbpx

Nupur Alankar: অনেক হয়েছে অভিনয়! টাকার গদি ছেড়ে সংসারের মায়া ত্যাগ করে হিমালয়ে চললেন এই অভিনেত্রী

কেরিয়ারে অর্জন করেছেন শুধুই সফলতা! এরপরেও সন্ন্যাস গ্রহণ করে হিমালয় যাওয়ার সিদ্ধান্ত নূপুর অলঙ্কার’এর

মন্টি শীল, কলকাতা: ইদানিং জনপ্রিয়তার দৌঁড়ে টেলিভিশনের ধারাবাহিক এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। কারণ, প্রায় প্রতিদিনই নিত্যনতুন গল্পের ঝুলি নিয়ে দর্শকদের সামনে হাজির হয় এই ধারাবাহিক। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে দেখা গিয়েছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা কার্যত ফিকে হয়ে গিয়েছে তাতে অভিনীত টেলি তারকাদের কাছে। যার অন্যতম উদাহরণ হল, অভিনেত্রী নূপুর অলঙ্কার ( Nupur Alankar )। শোনা যায়, জনপ্রিয় এই অভিনেত্রী তাঁর অভিনয়ের দরুন দীর্ঘ তিন দশকেরও বেশি সময় ধরে মুম্বাইয়ের টেলি জগতে দাঁপিয়ে বেরিয়েছেন। অভিনয় করেছেন ১৫৭ টিরও বেশি ধারাবাহিকে।

যার মধ্যে অন্যতম হল, ‘শক্তিমান’, ‘তন্ত্র’, ‘ঘর কি লক্ষ্মী বেটিয়া’ সহ একাধিক ধারাবাহিক। শুধু তাই নয় জানা গিয়েছে, টেলি জগতের এই অভিনেত্রী নূপুর অলঙ্কার ( Nupur Alankar ) বেশ কিছু হিন্দি সিনেমাতেও অভিনয় করেছেন। যার ফলে স্বাভাবিক ভাবেই একজন দক্ষ অভিনেত্রী হিসেবে দর্শকদের কাছে বিশেষ পরিচিতি গড়ে তুলতে সক্ষম হয়েছেন নূপুর অলঙ্কার ( Nupur Alankar )। কিন্তু এই বিপুল জনপ্রিয়তা থাকা সত্ত্বেও অভিনেত্রী এক বড় সিদ্ধান্ত গ্রহণ করলেন, যার দরুন রীতিমত শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়াতে। কিন্তু কী সেই সিদ্ধান্ত? জানা গিয়েছে, শীঘ্রই নিজের ঘরবাড়ি ত্যাগ করে হিমালয়ের উদ্দেশ্যে রওনা দিতে চলেছেন অভিনেত্রী।

20c22

সূত্র মারফত জানা গিয়েছে, সেই একঘেয়ে ছক বাঁধা জীবন, শ্যুটিং ফ্লোরে ‘লাইট ক্যামেরা অ্যাকশন’-এ বিরক্ত হয়ে উঠেছেন অভিনেত্রী নূপুর অলঙ্কার। তাই তিনি সংসারের সমস্ত মায়া ত্যাগ করে রওনা দিতে চলেছেন। জানা গিয়েছে, ইতিমধ্যেই মুম্বাইয়ে তাঁর নিজের আবাসনটি ভাড়া দিয়ে ইতিমধ্যেই তীর্থে যাওয়ার টাকা জোগাড় করতে শুরু করে দিয়েছেন। আর এই বিষয়ে, সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘সন্ন্যাস গ্রহণের সিদ্ধান্ত তাঁর জীবনের বড় পদক্ষেপ গুলির মধ্যে একটি।’

শুধু তাই নয় এদিনের সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘তাঁর এই সিদ্ধান্তের পর অনেকেই মানসিক ভারসাম্যহীন বলে মন্তব্য করেছে। কিন্তু তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন নিজ জীবনের প্রতি বীতশ্রদ্ধ হয়ে। গত ২০২০ সালে তাঁর মাকে প্রয়াত হওয়ার পর তিনি উপলব্ধি করেছেন তাঁর কাছে হারানোর মতো কিছুই নেই, তাই এই সিদ্ধান্ত।‘ যদিও জানা গিয়েছে, অভিনেত্রীর এই কঠিন সিদ্ধান্তে পাশে পেয়েছেন তাঁর স্বামীকে। অভিনেত্রীর করা মন্তব্য অনুযায়ী, ‘তাঁর স্বামীর সঙ্গে এ বিষয়ে বিস্তারিত আলোচনা হয়নি। তবে ও জানে যে সে কোথায় যেতে চলেছে। আর সেই জন্য তাঁর গৃহীত সিদ্ধান্তকে মেনে নিয়ে তাঁকে সমস্ত সম্পর্কের বাঁধন থেকে মুক্তি দিয়েছেন।’ তবে অভিনেত্রীর এই মন্তব্য সামনে আসার পর স্বাভাবিক ভাবেই অনুরাগীদের মাঝে এক বিরাট প্রভাব সৃষ্টি করেছে তা নেটমাধ্যমে নজর রাখলেই স্পষ্ট।

google-news-icon

লেটেস্ট খবর