fbpx

Nusraat Faria: টলিপাড়ায় ভীতির ছায়া! ‘বর্ধমানের বিষ মাল’-এর সঙ্গে থাকতে ‘ভয়’ পান অভিনেত্রী নুসরাত

মন্টি শীল, কলকাতা: টলিউড অভিনেতার উপর ভীতি প্রদর্শন! তাও আবার জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা ( Ankush Hazra ) -এর উপর। এইদিন নেট দুনিয়ায় ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়া ( Nusraat Faria )-র সম্পর্কে এমনি কিছু খবর সামনে এল। তবে এই ভীতি সেই ভীতি নয়, সূত্র অনুযায়ী জানা গিয়েছে খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে অভিনেতা অঙ্কুশ হাজরা ( Ankush Hazra ) এবং বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়া ( Nusraat Faria ) অভিনিত সিনেমা ‘ভয়’ ( Bhoy )।

করোনা সংক্রমণের প্রাক্কাল অর্থাৎ ২০১৯ সাল থেকে শুরু হয়েছিল এই আসন্ন বাংলা সিনেমা ‘ভয়’ ( Bhoy ) এর শ্যুটিং। কিন্তু করোনা সংক্রমণের দরুন কিছুদিনের মধ্যেই বন্ধ করতে হয় শ্যুটিংয়ের কাজ। তবে জানা গিয়েছে, সংক্রমণের পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর ফের একবার গত মঙ্গলবার থেকে ফের শুরু হয়েছে এই সিনেমার শ্যুটিং। সূত্র অনুযায়ী, ইকো এন্টারটেনমেন্ট এর ব্যানারে এবং টলিউড পরিচালক রাজা চন্দ্রের পরিচালনায় এই সিনেমাটি ( Bhoy ) নির্মিত হচ্ছে। যাতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অঙ্কুশ হাজরা ( Ankush Hazra ) এবং নুসরত ফারিয়া ( Nusraat Faria )-কে।

6c33

যার জেরে রীতিমতো ব্যস্ততা নজরে এসেছে সিনেমার শ্যুটিং সেটকে কেন্দ্র করে। কারণ সংক্রমণের দরুন বেশ কিছু দিন বন্ধ ছিল সিনেমার কাজ। আর তাই শ্যুটিং শুরু হওয়ার পর লক্ষ্য একটাই, যত দ্রুত সম্ভব দর্শকদের কাছে পৌছিয়ে দেওয়া তাদের বহু প্রতীক্ষিত সিনেমাকে। সূত্র অনুসারে জানা গিয়েছে, বর্তমানে এই বাংলা সিনেমাটির ( Bhoy ) শ্যুটিং চলছে বারুইপুর সংলগ্ন শাসন রেল স্টেশনের কাছে অবস্থিত বিখ্যাত কেষ্ট মন্ডলের বাড়িতে।

6c31

আসন্ন এই সিনেমাটিতে টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা ( Ankush hazra ) কে দেখা যাবে একজন সাঁতার প্রশিক্ষক এর ভুমিকায়। সিনেমাতে তাঁর বোন অটিস্টিক এবং মা একজন ক্যানসার আক্রান্ত রোগী। সিনেমার গল্পে অভিনেত্রী নুসরত ফারিয়া ( Nusraat Faria )কে দেখা যাবে একজন শিক্ষিকার ভুমিকায় অভিনয় করতে। শুধু তাই নয়, সিনেমায় অঙ্কুশের বোন যে স্কুলে পড়েন, সেই স্কুলেরই একজন শিক্ষিকা নুসরত। সিনেমাতে অঙ্কুশ-নুসরত জুটি ছাড়াও অভিনয় করতে দেখা যাবে বরুন চক্রবর্তী, অভিষেক সিংহ, অসীম রায় চৌধুরী সহ একাধিক টলিউড অভিনেতাদের। তবে সূত্র অনুসারে এও জানা গিয়েছে, ‘ভয়’ ( Bhoy ) এর পাশাপাশি বিবাহ অভিযান -টু তে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে অঙ্কুশ-নুসরত জুটিকে। যা সিনেমা প্রেমীদের ইতিমধ্যেই বিশেষ ভাবে উৎসাহিত করে তুলেছে।

google-news-icon

লেটেস্ট খবর