fbpx

শেষ হল অপেক্ষা! ফুটফুটে পুত্র সন্তানের মা হলেন অভিনেত্রী নুসরত জাহান

শেষ হল অপেক্ষার, মা হলেন নুসরত জাহান। গতকাল অর্থাৎ বুধবার রাতেই কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী। এই খবর পাবার পর থেকেই রীতিমত অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। সুখবর এল বলে। এবার জানা গেল ফুটফুটে এক পুত্র সন্তানের মা হয়েছেন নুসরত। হাসপাতালে ভর্তি থেকে শুরু করে মা হবার সময় পাশে থেকেছেন অভিনেতা যশ দাসগুপ্ত। বর্তমানে হাসপাতালেই রয়েছেন সুস্থ ও স্বাভাবিক রয়েছে নুসরত ও তার সদ্যজাত সন্তান।

মা হওয়ার খবর সামনে আসার পর থেকেই ব্যাপক চর্চায় ছিলেন নুসরত। কারণ স্বামী নিখিল জৈনের সাথে তার বৈবাহিক সম্পর্ক প্রায় তলানিতে এসে থেকেছে। দীর্ঘদিন ধরেই একেঅপরের সাথে থাকেন না কেউই। অথচ মা হচ্ছেন অভিনেত্রী। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে টলিপাড়ায় নানা কটাক্ষ থেকে শুরু করে বিদ্রুপের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। তবে সেই সমস্ত কিছুর বিরুদ্ধে লড়াই করেছেন নুসরত।

নুসরত জাহান

আর সমাজের এই বিদ্রুপ ও নেটিজেনদের কটাক্ষের বিরুদ্ধে তাকে সাহস জোগাতে পাশে পেয়েছেন যশকে। স্বামী নিখিল জৈনের থেকে আলাদা হবার পর বেশ কিছুদিন যশ দাসগুপ্তের সাথে দেখা গিয়েছে অভিনেত্রীকে। গুঞ্জন উঠেছিল দুজনেই নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। যদিও এই বিষয়ে কোনো মন্তব্যই করেননি নুসরত বা যশ দুজনের কেউই। নুসরতের মা হবার খবরে আরো একটি প্রশ্ন বার বার উঠেছে সেটা হল, পিতৃপরিচয়ের প্রশ্ন।

নূসরাত জাহান

সমাজের এই প্রশ্নের উত্তরে আজও চুপ রয়েছেন নুসরত। মা হওয়ার প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ;মাতৃত্ব একটা আশীর্বাদ, এটা অস্বীকার করার কোনো জায়গা নেই। তবে নিজের মন ও শরীর প্রস্তুত না হলে মা হবার সিদ্ধান্ত নেওয়াটা উচিত নয়’। সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই নিজের মাতৃত্বকালীন একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যে ছবিগুলিতে তার চেহারায় ধরা পড়েছে মা হবার উচ্ছাস।

প্রসঙ্গত, নুসরতের মা হবার প্রসঙ্গে স্বামী নিখিল জৈনও মন্তব্য করেছেন। নিখিলের মতে, ‘দীর্ঘদিন ধরেই আমরা আলাদা থাকছি। তাই ওই সন্তান আমার হবার কোনো প্রশয় ওঠে না’। এদিকে নেটমহলে অনেকেরই ধারণে হয়তো যশ দাসগুপ্তই নুসরতের সন্তানের বাবা। কিন্তু আসল সত্যিটা কি সেটা সকলের কাছেই অজানা। এদিকে বিয়ের প্রসঙ্গে নুসরত জানিয়েছেন, ‘বিয়েটাই হয়নি যেখানে সেখানে বিবাহ বিচ্ছেদের প্রশ্নই ওঠে না’।

অভিনেত্রীর এই মন্তব্যের পর নেট মাধ্যমে ব্যাপক কটাক্ষের মুখে পড়তে হয়েছিল নুসরাতকে। অনেকেই প্রশ্ন তুলেছিলেন যে সবজায়গায় নিজের পরিচয় বিবাহিত দিয়েছেন নুসরত। এমনকি সাংসদ হবার সময়েও নিজেকে বিবাহিত বলেই পরিচয় দিয়েসিলেন অভিনেত্রী। এই সমস্ত কারণে মা হবার খবর সামনে আসার পর থেকেই ব্যাপক চর্চায় রয়েছেন নুসরত।

google-news-icon

লেটেস্ট খবর