fbpx

Nusrat Jahan:’তাঁর পোষ্য যেন বেশি সুন্দর!’ নুসরতকে তাঁর পোষ্যের তুলনায় কুৎসিত বলে কটাক্ষ নেটিজেনদের

“আমি যদি কুকুর হতাম” এই মন্তব্যেই আজ সরগরম টলিপাড়া। হঠাৎ কুকুর হওয়ার মনস্কামনা জাগল কেন? পোষ্যের সাথে ছবি দিয়ে চরম বিপত্তিতে টলি অভিনেত্রী নুসরাত জাহান। কম বেশি সব সেলিব্রেটিদের বাড়িতেই একাধিক পোষ্য থাকে। একথা মোটেই নতুন নয়। আসলে টলিপাড়া বিতর্ক লেগে থাকে নুসরাতকে ঘিরে। সেই বিতর্কের আগুনকে আরেকটু উসকে দিল আজকের পোস্ট।

রোজ সোশ্যাল মাধ্যমে পোস্ট করেন নিজের বোল্ড ফটোশুটের ছবি। এছাড়া ডেলি লাইফেও যথেষ্ট আপডেটেড থাকেন যশ-সঙ্গী। আজ দিলেন পোষ্য লাসার সাথে ছবি। অনুরাগীদের ভালোবাসার সঙ্গে উড়ে এল হাজার হাজার কটাক্ষ।

img 20220714 194141

সাদা টপ, কালো বেঢপ চশমা পরে পোষ্যকে আদর করছেন নুসরাত। ছবি দেখে একজন অভিনেত্রীকে বললেন “আমি যদি কুকুর হতে পারতাম”। সেই কমেন্ট দেখেই হাসির রোল উঠল নেট মাধ্যমে। কারও কারও একেবারেই পছন্দ হল না এই ছবি। বডি শেমিংয়ে উত্তাল হল নেটপাড়া।মোটা ঠোঁট বড়ো চশমা একেবারেই বেমানান বললেন তাঁরা। নুসরাতের চেয়ে সুন্দর তাঁর কুকুর লাসা, এমন মন্তব্য করে বসলেন একজন। কেউ আবার বললেন, ভূতের মতো দেখতে।

টলি অভিনেত্রী থেকে সাংসদ। তারপর এখন পুত্র সন্তানের মা। সন্তানের পরিচয় ঘিরে যে ট্রোলিংয়ের শুরু তাতেই রোজ যুক্ত হচ্ছে নতুন নতুন নাম। বিয়ের সম্পর্কে ভাঙন আর তারপরই অন্যতম অভিনেতা ইয়াস সেনগুপ্তের পার্টনার হিসেবে পরিচয় দেন নিজেকে। হাতে পরেন শাঁখা পলা, অথচ অস্বীকার করেন বিয়ে। আর এই জন্য তাদের সম্পর্ককে গ্রহণ করেনি নেটিজেনরা। তবে এর মাঝেও জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি নুসরাতের। নেতিবাচক কমেন্টের বন্যা বয়ে গেলেও অভিনেত্রীর তাতে ‘ডোন্ট কেয়ার’ মনোভাব। ইতিমধ্যে টলিউডে ট্রোলড অভিনেত্রীর তালিকায় শ্রাবন্তীর সাথে জোর টক্কর নুসরাতের।

google-news-icon

লেটেস্ট খবর