fbpx

Nusrat Jahan: নুসরাতের একরত্তি সন্তানের একে পা! জন্মদিনে ফাঁস খুদে ঈশানের মিষ্টি ছবি

দেখতে দেখতে কেটে গিয়েছে এক বছর। বিতর্কের ঝড় মাথায় নিয়ে জন্ম তাঁর। ২৬ শে আগস্ট বিগতে বছরে জন্ম সাংসদ-অভিনেত্রী নুসরাতের কোল জুড়ে আসে ফুটফুটে একটি পুত্র সন্তান। কিন্তু সন্তানলাভের পর শুধু শুভেচ্ছা নয়, জুটেছে অকথ্য অশ্লীল মন্তব্য। সেই ছোট্ট ঈশানের আজ এক বছরের জন্মদিন। বিতর্ক ভুলে সকলেই নুসরাত সন্তানকে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন।

নিখিল জৈনের সঙ্গে তুরস্কে বিয়ে সেরেছিলেন নুসরাত। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই সম্পর্কের জোয়ার ভাটা শুরু হয়। দুজনেই আলাদা বসবাস করা শুরু করেন। এর মাঝেই মাতৃত্বের সম্ভাবনা দেখা যায় নুসরাতের। নিখিল স্পষ্টত জানিয়েছিলেন নুসরাতের সন্তানটি তার নয়। এরপরই সামাজিক আক্রোশের মুখে পড়েন নুসরাত। শুভেচ্ছার বদলে জোটে কটাক্ষ। শিশুপুত্র ঈশান সেই কটাক্ষের শিকার। তবে অল্প দিনের মধ্যে নুসরাত ও যশের সম্পর্ক প্রকাশ্যে আসে। বাবার পরিচয়ে পরিচিত হন যশ। একটি বছর স্বামী সন্তান নিয়ে সুখে সংসার করছেন অভিনেত্রী নুসরাত।
img 20220828 191055
ঈশানের প্রথম জন্মদিনে যশ দাশগুপ্তের ভক্ত কুলের তরফে প্রথম শুভেচ্ছা বার্তা জানানো হয়। ঈশানকে শুভেচ্ছা জানিয়ে তাঁরা কবিতা আকারে লিখেছে, “আজ তোমার জন্মদিন, জীবন হোক তোমার রঙিন। সুখ যেন না হয় বিলীন, দুঃখ যেন না আসে কোনোদিন। তোমায় জানাই শুভ জন্মদিন ঈশান।” যশের‌ ফ্যান পেজে তাদের একবছরের নানা মুহূর্তের ছবির কোলাজ দিয়ে বিশেষ করে তুলেছেন। নুসরাতের সঙ্গে দেখা যাচ্ছে ছোট্ট ঈশানকে আবার কখনও কোনওটিতে যশের প্রথম পক্ষের ছেলের কোলে নিশ্চিন্তে শুয়ে থাকতে দেখা যাচ্ছে ছোট্ট ঈশানকে। খুদেকে আদরে মুড়ে দিয়েছে নুসরাতের অনুরাগীরাও।

google-news-icon

লেটেস্ট খবর