fbpx

Nusrat Jahan:টাকার অভাবে নাকি পোশাকের? সেফ্টিপিন লাগানো প্যান্ট পরে নেটিজেনদের ট্রোলের মুখে নুসরত

টলিপাড়ায় এই মুহূর্তে সবচেয়ে চর্চিত অভিনেত্রীর তালিকায় নুসরাত জাহান অন্যতম। প্রেম, বিয়ে, বিচ্ছেদ, সন্তান ও তার পিতৃ পরিচয় নিয়ে কিছুদিন আগেই আলোচনার কেন্দ্রে এসেছিলেন অভিনেত্রী। শুধুমাত্র অভিনেত্রী নয়, সাংসদ হিসেবেও গুরুদায়িত্ব পালন করেন নুসরাত। তাই মানুষের কৌতূহলের কেন্দ্রবিন্দুও তিনি। সেখানেই বিভিন্ন কারণে সমাজ মাধ্যমে কটাক্ষের স্বীকার হন নায়িকা। বিতর্ক আরও উসকে দিতেই কখনও বোল্ড ফটোশুট কখনও বা খোলামেলা পোশাকেই ইনস্টাগ্রামে শোরগোল ফেলে দেন তিনি। অবশ্য নুসরাতের ভক্তরা তার স্টাইলকে বেশ পছন্দই করেন। কিন্তু আজ যা করলেন, তা দেখে হাসির রোল উঠল সোশ্যাল মিডিয়ায়।

 

নিজের জীবনের ছোট খাটো মুহূর্ত ক্যামেরা-বন্দী করতে পছন্দ করেন নুসরাত।কখনও পার্টনার , কখনও পুত্র কখনও আবার পোষ্য হয়ে যান ফটো-সঙ্গী। এখনও রিলস ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডের মধ্যে পড়ে, প্রায়শই দেখা যায় বলি-টলি সব তারকারাই রিলস বানান। নুসরাতও তার ব্যতিক্রম নন। সম্প্রতি আলি জফরের ‘ঝুম’ গানে নাচতে দেখা যায় তাঁকে। এখানেই ঘটে যায় বিপদ। ফ্লোরাল প্রিন্টের একটি বিকিনি টপ এবং গেরুয়া রঙের একটি প্যান্ট পরে নায়িকা নাচছেন। এমন সময় দেখা যায় প্যান্টটি সেফটিপিন দিয়ে আঁটকে পরেছেন নুসরাত। ব্যাস! আর যাবেন কোথায়। হাসির ফোয়ারা ছুটতে থাকে চারিদিকে।

অনেক নেটিজেনদের বক্তব্য ‘এতো কোটিপতি হয়েও সেফ্টিপিন দিয়ে প্যান্ট পরতে হচ্ছে’। অনেকের মতে,’ টাকার অভাব নাকি জামাকাপড়ের যে সেফ্টিপিন লাগাতে হচ্ছে’ আবার কেউ কেউ বলছেন , এত রোগা হয়েছেন অভিনেত্রী যে কোনো পোশাকই ফিট হচ্ছে না। নুসরাতের চেহারা নিয়েও হয়েছে অনেক কু-মন্তব্য। কিন্তু হঠাৎ এমন সেফ্টিপিন পরা প্যান্ট পরেই বা সামনে এলেন কেন নায়িকা? তা বোঝা যাচ্ছে না।

google-news-icon

লেটেস্ট খবর