fbpx

Nusrat-Yash: “বিশ্বাস করে শুধুই ঠকতে হয়!” যশ-নুসরতের পোস্ট ঘিরে ভক্তদের মাঝে বিচ্ছেদের জল্পনা

Nusrat-yash: ক্রমশই বাড়ছে বিচ্ছেদের জল্পনা। বছর ঘুরতে না ঘুরতেই একে অপরের বিরুদ্ধে আনছেন বিশ্বাস ভঙ্গের অভিযোগ। কী ঘটল নুসরাত-যশের সুখী দাম্পত্যে?

বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী নুসরত ( Nusrat Jahan ) সন্তান জন্মের পরই রিয়েল লাইফ জুটি বেঁধে ছিলেন অভিনেতা যশ দাশগুপ্তের ( Yash Dasgupta ) সঙ্গে। দুজনেই সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয়। নুসরাত ও যশের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া কম হয় না। তারা দুজনেই থাকেন বিতর্কের শীর্ষে। নিখিলকে বিয়ে করলেও সন্তান জন্মের পর যশকে সন্তানের বাবা হিসেবে পরিচয় দেন। আর তাতেই যেন আগুনে ঘৃতাহুতি পড়ে। উঠে আসতে থাকে তুমুল কটাক্ষ। তবে সেসব বিতর্ক ঠেলে বেশ কয়েকমাস সুখী দাম্পত্য কাটালেন তারা। কিন্তু হঠাৎই ছন্দপতন।

img 20220818 131541

নুসরাত ও যশের সোশ্যাল মিডিয়ায় ঘোরাঘুরি করছে বিচ্ছেদের স্পষ্ট ইঙ্গিত। কী এমন হয়েছে? নিজের ভালো-মন্দ সব ভাগ করে নেন এই তারকা জুটি। হামেশাই নিজেদের কাপেল ছবি পোস্ট করেন। তবে এবার ঘটল এক আশ্চর্য সমাপতন।মাত্র দু ঘন্টার ব্যাতিরেকে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যশ-নুসরাৎ। দুজনের স্ট্যাটাসেই স্পষ্ট বিচ্ছেদের ইঙ্গিত।

img 20220818 132219

নুসরাত লিখেছেন, ” প্রতিবার আমি যাকেই বিশ্বাস করি, সেই প্রমাণ করে আমার তাকে বিশ্বাস করা উচিৎ ছিল না।” যশও লেখেন,”আমি তোমাকে বিশ্বাস করেছিলাম।কিন্তু তোমার কথার কোনও মূল্য নেই। তোমার কাজের মধ্যে দিয়েই সত্যিটা বেরিয়ে এল।” বোঝাই যাচ্ছে, নাম না উল্লেখ করে চরম বিশ্বাসঘাতকতার অভিযোগ আনছেন একে অপরের বিরুদ্ধে। কিন্তু কী এমন ঘটল যে প্রায় তলানিতে এসে ঠেকল বিশ্বাস? তবে এ সম্পর্কে এখনও মুখ খোলেননি অভিনেত্রী নুসরাত বা যশের কেউই। হয়তো খুব শীঘ্রই সামনে আসবে আসল সত্য। বিচ্ছেদের গন্ধ ক্রমশই গাঢ় হচ্ছে স্ট্যাটাস যুদ্ধে।

img 20220818 131851

২০১৯ সালের ১৯ জুন বয়ফ্রেন্ড, ব্যবসায়ী নিখিল জৈন সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নুসরত জাহান। তুরস্কের বোদরুমে বসেছিল তাঁদের বিয়ের রাজকীয় আসর। এরপর কলকাতায় এসেও হয় গ্র্যান্ড রিসেপশন পার্টি। কিন্তু পরেই বেশ বিতর্কিত মন্তব্য করে বসেন নুসরাত। তিনি বলেন, “বিয়ে নয়, সম্পর্ক বা লিভ-ইন সম্পর্ক। তাই বিবাহবিচ্ছেদের প্রশ্নই ওঠে না।” এরপরই নিখিল জানান নুসরাতের সঙ্গে দীর্ঘদিন আলাদা থাকছেন তিনি। তাই নুসরাতের সন্তান কখনই তাঁর সন্তান নয়। এরপরই ফাঁস হয় সন্তানের আসল পিতৃ পরিচয়। যশকে নিজের স্বামী বলে স্বীকার করতেন নুসরাত। একাধিক অনুষ্ঠানে শাঁখা সিঁদুর পরতে দেখা গেছে তাঁকে। তবে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেননি নুসরাত। এবার বিচ্ছেদের সুর স্পষ্ট হতেই সবার মনে বাসা বাঁধছে একটাই জল্পনা।

google-news-icon

লেটেস্ট খবর