fbpx

এক বছর পেরোতেই অতীত মীনাক্ষী, ‘ও শুধু আমার….’ দুর্নিবারকে জড়িয়ে ধরে এ কী বললেন ঐন্দ্রীলা?

অনীশ দে ,কলকাতা: বেশ কিছুদিন যাবত দুর্নিবার এবং ঐন্দ্রিলার প্রেমের আভাস পেয়েছিলেন ভক্তেরা। কিন্তু তাতে কোনরকম সিলমোহর দেননি এই যুগল। মাত্র দেড় বছর আগে সমস্ত সনাতন রীতি মেনে মীনাক্ষী মুখোপাধ্যায়কে বিয়ে করেছিলেন দুর্নিবার (Durnibar Saha)। কিন্তু সেই সম্পর্ক প্রথম থেকেই যেন টলমল। তারই মধ্যে সেলেব্রিটির ম্যানেজারের সাথেও তার নাম জড়ায়। কিন্তু সে সব নিয়ে প্রকাশ্যে কখনোই মুখ খোলেননি দুর্নিবার। এমনকি নিজের স্ত্রীয়ের সাথে একের পর এক অনুষ্ঠানেও উপস্থিত হয়েছেন দুর্নিবার। কিন্তু সমালোচনা যেন তার পিছু ছাড়তে নারাজ।

durni 3

ম্যানেজার ঐন্দ্রিলার সাথে বহুবার নাম জড়ালেও সেই বিষয়ে কখনওই আলোকপাত করেননি এই সংগীতশিল্পী। তবে এবার ঐন্দ্রিলা (Oindrila Sen) নিজেই জানালেন তার এবং দুর্নিবার (Durnibar Saha) সম্পর্কের কথা। তবে কি এতদিনের কানাঘুষো শোনা কথা সব সত্যি? তারই জবাব দিয়েছেন ঐন্দ্রিলা (Oindrila Sen)। একটি ফেসবুক পোস্ট করেন এই সুন্দরী ম্যানেজার। সেই পোস্টেই সমস্ত জল্পনার অবসান ঘটান তিনি। একটি ছবি আর তিনটি বাক্যই যথেষ্ট তার উদ্দেশ্য বোঝার জন্যে। জনসমক্ষে নিজের ভালোবাসা প্রকাশ করলেন ঐন্দ্রিলা। এমনকি ঘটা করে সবাইকে নিজের সম্পর্ক সম্বন্ধে তিনি অবগত করলেন, এমনটা বলাই যায়।

durni 1

নিজের ফেসবুক দেওয়ালে দুর্নিবারকে জড়িয়ে তোলা একটি ছবি শেয়ার করেন ঐন্দ্রিলা। এবং তার সাথে লেখেন, ‘জীবনটা খুবই সুন্দর লাগে যখন তুমি আমার আশেপাশে থাকো। আমার জীবনে এসে সেটাকে এত সুন্দর করে তোলার জন্যে তোমায় ধন্যবাদ।’ দুর্নিবারকে ধন্যবাদের পাশাপাশি তাদের ভক্তের জন্যেও একটি বার্তা দেন ঐন্দ্রিলা। নিজের পোস্টে তিনি যোগ করেন, ‘ হ্যাঁ, ও আমার এবং শুধুই আমার’। আর এই দেখেই চক্ষু চড়কগাছ সকলের। এই প্রেমের ভবিষ্যত কী? কেনই বা নিজের স্ত্রীয়ের সাথে বিচ্ছেদের পথে হাঁটতে চান দুর্নিবার? এখনও সেই সমস্ত প্রশ্নের উত্তর অধরা।

durni 4

তবে ঐন্দ্রিলার আবেদনে যে এই আধুনিক সঙ্গীতশিল্পী সায় দিয়েছেন, তা বলাই বাহুল্য। ঐন্দ্রিলার পোস্টে সে কমেন্ট করে জানিয়েছে যে সেও ততটাই ভালোবাসে ঐন্দ্রিলাকে যতটা সে বাসে। ২০১৭ সালে মীনাক্ষী মুখোপাধ্যায়কে (Meenakshi Mukherjee) মাল্যদান করে এই শিল্পী। তবে মাসকয়েক পরেই শুরু হয় বাগ বিতন্ডা। এমনকি দুজনে আলাদা আলাদা থাকাও শুরু করেন। বিবাহ বিচ্ছেদের জন্যে দুজন আইনি পথে হাঁটবেন কি না, সেই উত্তর দেবে সময়। তবে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনওরকম প্রতিক্রিয়া দেননি মীনাক্ষী (Meenakshi Mukherjee)।

google-news-icon

লেটেস্ট খবর