fbpx

Mithai: লাগানো সিসিটিভি, দরজা-জানলা বন্ধ করে সিড-মিঠাইকে মনোহরায় বন্দি করল ওমি

বাড়িতেই রাখা টাইম বোমা। ওমির ফাঁদে মিঠাই পরিবার। জানলা, দরজা খুললেই বিস্ফোরণ। কীভাবে বাঁচবে মিঠাই পরিবার?

বিপদ যেন পিছু ছাড়ছে না মিঠাই পরিবারের। একের পর এক ঝড় ঝাপটা সামলাতে জেরবার মনোহরার বাসিন্দারা। মিঠাইকে আঘাত করেই ক্ষান্ত হয়নি ওমি। তার তো লক্ষ্য সিদ্ধার্থর দিকে। যেন তেন প্রকারে সিডের ওপর প্রতিশোধ নিতে পারলেই খুশি আগরওয়াল পুত্র। আরও বড়সড় চক্রান্ত নিয়ে হাজির হয়েছে ওমি। মনোহরায় ঢুকে সকলের নাকের ডগায় গিয়ে বিপদের ফাঁদ পেতে এসছে ওমি, কাক পক্ষীতেও টের পায়নি।

ছদ্মবেশে ‘মনোহরা’য় গিয়েছিল ওমি। পুরানো মাষ্টারমশাইয়ের ছদ্মবেশে প্রবেশ করলেও কেউই তাকে চিনে উঠতে পারেনি। সকলের চোখের আড়ালে বাড়ির মধ্যে টাইম বোমা রেখে আসে ওমি। শুধু তাই নয়। মনোহরাকে বাইরের পৃথিবী থেকে বিচ্ছিন্ন করার সমস্ত বন্দোবস্ত করে সে। দরজা বন্ধ। জানলা বন্ধ। কারও সাহায্য নেওয়ার উপায় নেই। এমনকী পুলিশের সঙ্গে যোগাযোগ করার কোনও উপায়ও নেই তাদের কারণ প্রত্যেকের ফোন আগেই বাজেয়াপ্ত করে নিয়েছে ওমি।এমনকি বৈঠক খানায় ক্যামেরা, স্পিকার লাগিয়ে নজর-বন্দী করেছে মিঠাই পরিবারকে।কেউ বেচাল হলেই সঙ্গে সঙ্গে গোটা বাড়িই উড়ে যাবে বিস্ফোরণে।
img 20220813 102050

শিয়রে শমন মিঠাই পরিবারের। এক ঘন্টা সময়ের মধ্যে বিস্ফোরণে উড়ে যেতে পারে ‘মনোহরা’। সিদ্ধার্থ আগেই বুঝতে পেরেছিল ওমির মৃত্যু সাজানো। অবশেষে সেই আশঙ্কা সত্যি হল। সত্যিই ওমির ফাঁদে পা দিল মিঠাই পরিবার। সকলের অজান্তেই মৃত্যুর মুখোমুখি হল তাঁরা।প্রতিমুহূর্তে শাসাচ্ছে ওমি। অনুরাধা ওমির কাছে অনুরোধ করে বিস্ফোরকটি নিষ্ক্রিয় করতে। কিন্তু প্রতিশোধের আগুনে জ্বলছে ওমি তাই কারও কথাই কানে তুলছে না সে।
img 20220813 100607
সিড হার মানতে চাইছে না। হাত পা গুটিয়ে সে বসে থাকবে না জানিয়ে দিয়েছে। গোটা পরিবারকে উদ্ধার করার জন্য অনবরত চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু বিস্ফোরকের হদিস মিলছে না। এর মাঝেই তোর্সা, যে বাড়ির বিরোধীতা করে সবসময় সেও কিন্তু হিংসা ভুলে বিপদের সময় পরিবারের হয়েই গলা তোলে। তোর্সা আর ওমির আঁতাত আগে থেকেই সকলের কাছে স্পষ্ট। কিন্তু এই মারণখেলায় নেমেছে ওমি একাই। তাই এখানে কোনও দয়া মায়া কাজ করছে না ওমির। দাদু, ঠাম্মা, পিসি, অনুরাধা সকলেই ঈশ্বরের স্মরণ নিয়েছে। মিঠাইও গোপালের স্মরণাপন্ন। কিন্তু গোপাল ও যেন নীরব হয়ে আছে। গোপাল কী ‘হেলেপ’ করবে মিঠাইকে? ওমির মারণ ফাঁদ থেকে কীভাবে বাঁচতে পারবে মিঠাই পরিবার? সিদ্ধার্থ কি আদৌ পারবে লুকিয়ে রাখা বিস্ফোরক খুঁজে বার করতে? টান টান পর্ব দেখতে অবশ্যই চোখ রাখতে হবে ‘মিঠাই’ তে।

google-news-icon

লেটেস্ট খবর