fbpx

Arjun Kapoor: বছর বছর শুধুই ফ্লপ ছবি! বলিপাড়ায় ফিরতে এখন অর্জুনের একমাত্র ভরসা ‘এক ভিলেন রিটার্ন’

বলিউডে একজন নাম করা অভিনেতা হলেন অর্জুন কাপুর ( arjun kapoor ) । ‘গুন্ডে’ ছবিতে নিজের হিট পারফরম্যান্স দেওয়ার পর রাতারাতি দর্শকদের প্রিয় অভিনেতা হয়ে উঠেছিলেন অর্জুন কাপুর। তারপর থেকেই চর্চা থামেনি অর্জুনকে নিয়ে। বিশেষ করে নিজের চেয়ে বয়সে বড় অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে সম্পর্কে আসার পর থেকে গোটা ইন্ডাস্ট্রির কাছে চর্চার বিষয় হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি আরও একবার বলিপাড়ায় গুঞ্জন শুরু হল অর্জুনকে নিয়ে। তবে এবার তাঁর প্রেমের সম্পর্ক নিয়ে নয়, বরং কথা উঠেছে তাঁর আসন্ন নতুন ছবি নিয়ে।

সামনেই আসছে ‘এক ভিলেন রিটার্ন’ ছবি। আগামী ২৯ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। এই ছবিতে অভিনয় করেছেন দিশা পাটানি, জন আব্রাহাম, তারা সুতারিয়া এবং অর্জুন কাপুর। ইতিমধ্যে বিভিন্ন স্থানে আসন্ন ছবির প্রচারও শুরু করে দিয়েছেন ছবির তারকারা। মূলত ২০১৪ সালে প্রকাশ পাওয়া ‘এক ভিলেন’ ছবির সিক্যুয়েল এই ছবিটি। তবে প্রশ্ন একটাই। মুক্তির পর কি ছবিটি আদৌ হিট হবে বক্সঅফিসে?

img 20220728 173558

ছবির তারকাদের নিয়ে যদি কথা বলা হয়, তা হলে দেখা যাবে বিগত বছরে এই তারকাদের কোনও ছবিই সেরকম হিট হয়নি, বিশেষত অর্জুন কাপুরের। অর্জুন কাপুর বিগত চার বছরে ৯ টি ছবিতে কাজ করেছেন। কিন্তু এর মধ্যে কোনও ছবিই বক্স অফিসে হিট হয় নি। তাই আসন্ন এই ছবিতে কেমন পারফরম্যান্স দেখবেন তিনি সেটাই দেখার। প্রসঙ্গত মোহিত সুরির এই ছবিটি বানাতে খরচ হয়েছে প্রায় ৮০ কোটি টাকা।

img 20220728 173811

অর্জুন কাপুর প্রথমে একজন অ্যাসোসিয়েট ডিরেক্টর হিসেবে কাজ শুরু করেছিল ইন্ডাস্ট্রিতে। এরপর ২০১২ সালে তাঁর প্রথম ছবি ‘ঈশাকজাদে’ বক্স অফিসে হিট হয়েছিল। ছবিটিতে আয় হয়েছিল প্রায় ৬৮ কোটি টাকা।এরপর ২০১৩ সালে তাঁর ছবি ‘ঔরঙ্গবেজ’ ফ্লপ হয় বক্সঅফিসে। এরপর ২০১৪ সালে ‘২ স্টেট’ এবং ‘গুন্ডে’ ছবিতে তিনি পেয়েছিলেন দারুণ সাফল্য। ২০১৭ সালের ‘হাফ গার্লফ্রেন্ড’ ছবিও হিট হয়েছিল। দেশ জুড়ে ৯৮ কোটি টাকা আয় করেছিল ছবিটি। তবে এরপর থেকে একটিও ছবি হিট হয় নি অর্জুনের। এখন শুধু ভরসা এক ‘ভিলেন রিটার্ন’।

google-news-icon

লেটেস্ট খবর