Advertisement

পল্লবী মৃত্যু মামলায় মুখ খুললেন তার পরিচারিকা, মুখোশ খুলতেই গ্রেফতার হলেন সাগ্নিক

সম্প্রতি মারা গেছেন রুপোলি পর্দার অভিনেত্রী পল্লবী দে ( pallabi Dey ) । আর তার মারা যাওয়ার পর থেকেই বিভিন্ন বিস্ফোরক সব তথ্য সামনে এসেছে। পল্লবীর এই অস্বাভাবিক মৃত্যুর জন্য সম্পূর্ণরূপে দায়ী করা হয়েছে তার প্রেমিক সাগ্নিককে। অনুমান করা হয় যে সাগ্নিক এবং তার অপর প্রেমিকা ঐন্দ্রিলাই নাকি পরিকল্পিতভাবে খুন করেছে পল্লবীকে। এমনকি পল্লবীর বাড়ির লোকও এটাই মনে করেন যে তারা যৌথভাবে পরিকল্পনা করেই পল্লবীকে খুন করেছে। তবে পুলিশের কাছে সাগ্নিকের সঙ্গে সম্পর্ক নিয়ে ঐন্দ্রিলা জানিয়েছিলেন যে তার এবং সাগ্নিকের মধ্যে কোন বিশেষ সম্পর্ক ছিল না। আর সম্প্রতি ঐন্দ্রিলার সেই দাবি খারিজ করে দিলেন পল্লবীর পরিচারিকা। পল্লবীর পরিচারিকার কথায় বোঝা যায় যে ঐন্দ্রিলাই মিথ্যে বলছে।

পল্লবীর পরিচারিকার নাম সেলিমা সর্দার। গত বুধবার সকালে গড়ফা থানায় সেলিমা হাজির হয়ে পুলিসকে জানান যে ইদের দিনই পল্লবীর ফ্ল্যাটে এসেছিলেন ঐন্দ্রিলা। আর পল্লবী বেরিয়ে যাওয়ার পরও সাগ্নিকের সাথে একা সময় কাটিয়েছেন ইন্দ্রিলা । শুধু তাই নয়, পুরো দিনটাই দুজনে একই ঘরে ছিলেন বলে পুলিশকে জানিয়েছেন সেলিমা। তাঁর দাবি পল্লবী ফ্ল্যাটে না থাকাকালীন দু বার ফ্ল্যাটে এসেছিলেন ঐন্দ্রিলা। তবে ঐন্দ্রিলা এসব মানতে নারাজ।

img 20220518 191212

ঐন্দ্রিলার বয়ান অনুযায়ী পল্লবীর সাথে খুব ভাল বন্ধুত্ব ছিল তাঁর। আর পল্লবীর প্রেমিক সাগ্নিকের সাথেও তাঁর আলাপ হয় পল্লবীর মাধ্যমেই। কিন্তু ঐন্দ্রিলা পল্লবীর ফ্ল্যাটে যাওয়ার বিষয়টি পুরোপুরি অস্বীকার করেন। তিনি বলেন যে তিনি নাকি তাদের ফ্ল্যাটে কোনোদিন যাননি। আর সাগ্নিকের সাথে আলাপ পরিচয় থাকলেও তাদের মধ্যে কোনও প্রকার যোগাযোগই ছিল না। তবে মৃত অভিনেত্রীর পরিচারিকা পুলিশকে বলেছেন একেবারে ভিন্ন কথা।

এদিন সেলিমা পুলিশকে জানান যে রবিবার সকালে সাড়ে ৭টা থেকে সাড়ে ৮টার মধ্যে সেলিমার সঙ্গে তিনবার কথা হয় পল্লবীর। যেখানে সেলিমকে নিজের বাড়ি আসার কথা বলেন পল্লবী। কিন্তু সেলিমা যেতে পারবে না শুনে পল্লবী রেগে যায়। অপরদিকে জেরার সময় সাগ্নিকের মুখে শোনা যায় ভিন্ন কথা। তিনি বলেন সেদিন সকালে পরিচারিকাকে ফোন করে কাজে আসতে বলেন পল্লবী। কিন্তু সে আসতে না চাইলে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। তারপরই সাগ্নিক ঘর থেকে বেরিয়ে যান এবং দরজা বন্ধ করে দেন পল্লবী।

আরও পড়ুন: উর্বশির গোপন কেচ্ছা নেট দুনিয়ায়! সমালোচকদের পাল্টা দিলেন হট কুইন

img 20220518 191018

প্রসঙ্গত সাগ্নিকের এসব বয়ানের পরও তাঁকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত ( Pallabi Dey boyfriend sagnik got arrested ) । আগামী ২৬ মে পর্যন্ত সাগ্নিককে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। পূর্বেই সাগ্নিকের বিরুদ্ধে খুনের অভিযোগ আনে পল্লবীর পরিবার। এরপর সোমবার রাতভর জেরা করা হয় সাগ্নিককে। এরপর মঙ্গলবার বিকালে গ্রেফতার করা হয় তাঁকে। জানা গেছে সাগ্নিক ও পল্লবীর মধ্যে টাকার লেনদেনের প্রমাণ মিলেছে। কিন্তু সাগ্নিকের বয়ানের সাথে তার মিল পাওয়া যায় নি। এমনকি সাগ্নিক কোথা থেকে আয় করেন সে সম্বন্ধেও ভুল তথ্য দিয়েছেন বলে জানা গেছে।

আরও পড়ুন: ‘টপা টিনি’ গানে নেচে বিমানবন্দর মাতিয়ে দিলেন অভিনেত্রী মনামী! মুহুর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়াতে



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement