fbpx

Vikram Betal: মৃত্যুতেও অপ্রতিরোধ্য পল্লবী! হাসি মুখে জলসার পর্দায় ফিরছেন অভিনেত্রী, হতবাক নেটপাড়া

বাঙালির ছেলেবেলার স্মৃতিকে পর্দায় ফিরিয়ে আনছে জলসা। এসেছে নতুন প্রোমো। “বিক্রম বেতাল” ফিরছেন পর্দায়। ধারাবাহিকে বিক্রমাদিত্যের চরিত্রে দেখা মিলবে অভিনেতা জয় মুখোপাধ্যায়ের ( Joy Mukherjee )। বাংলা টেলি জগতের অন্যতম জনপ্রিয় মুখ তিনি। সঙ্গে বেতালের চরিত্রে থাকছেন শুভাশিস চট্টোপাধ্যায়। জলসার হাত ধরেই কিরণমালার পর আবার দানা বাঁধছে রূপকথা। এই নিয়ে দর্শকরা ভীষণ রকম উৎসাহিত। তবে এর মাঝেই যে কথাটি শুনে প্রথমেই চমকে উঠছেন মানুষ? সেই খবর জানেন কি?

টেলিভিশনের পর্দায় আবার ফিরছেন পল্লবী দে। যে অভিনেত্রী এই বছরের শুরুতেই যিনি ছেড়ে গিয়েছেন ইহলোক। আজও তার মৃত্যুতে শোকস্তব্ধ টেলি পাড়া। তার বিখ্যাত কাজগুলিতে আজও চোখ পড়লে থমকে যেতে হয়। আশ্চর্য হাসিখুশি মেয়েটি সকলকে ছেড়ে চলে গিয়েছেন বেশ কয়েক মাস হল। পল্লবীর ভক্তরাও কষ্ট হলেও সত্যিটা মেনে নিয়েছেন। এর মাঝেই হঠাৎ খবর, প্রয়াত পল্লবী ফিরছেন পর্দায়। তাও আবার তাঁর কোন ধারাবাহিকের পুনঃপ্রচারে নয়। একেবারে নতুন ধারাবাহিক বিক্রম বেতালে। প্রথমটায় বিশ্বাস না করলেও ধীরে ধীরে সকলেই একপ্রকার উড়িয়ে দিতে পারছেন না। সকলের একটাই প্রশ্ন , কীভাবে সম্ভব?

আসলে ‘আজ যে নেই, কাল সে ছিল’। পল্লবী দিব্যি ছিল আজ থেকে দেয় বছর আগে। তখনই সে সমাপ্ত করে গিয়েছে তার কাজ। সাজিয়ে রেখে গিয়েছে শেষ উপহার। সম্ভবত রানীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাই মৃত্যুর পরও পর্দা জুড়ে থাকবে তার উজ্জ্বল উপস্থিতি। কখনও হাসবে, কখনও কাঁদবে কখনও অভিনয় দিয়ে মন জয় করে নেবে। কিন্তু প্রশংসা শোনার জন্য সে আর থাকবে না। দেড় বছর আগেই হয়ে গিয়েছিল বিক্রম বেতালের শ্যুটিং। এবার শুধু ধারাবাহিকের টেলি কাস্ট হবে। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিল পল্লবী। তাই পল্লবীর ভক্তরা যেমন খুশি, তেমনই তাদের চোখে জল। আগামী ৫ই সেপ্টেম্বর থেকে বিকেল পাঁচটায় স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হবে ‘বিক্রম বেতাল’।

google-news-icon

লেটেস্ট খবর