Advertisement

দিদি নম্বর ১-এর মঞ্চে সাগ্নিকের গল্প প্রকাশ পল্লবীর, তারপরই মৃত্যুকে আপন করল অভিনেত্রী

মন্টি শীল, কলকাতা : সম্প্রতি বিনোদন জগতকে স্তম্ভিত করে দিয়ে না ফেরার দেশে চলে গিয়েছেন টলিউড অভিনেত্রী পল্লবী দে। গত রবিবার কলকাতার গরফা সংলগ্ন এলাকার এক আবাসন একে উদ্ধার করা হয়েছে অভিনেত্রীর ঝুলন্ত মৃত দেহ। অভিনেত্রীর এমন পরিণতি খবর শুনে রীতিমতো শোকে আচ্ছন্ন হয়ে পড়েছে গোটা টলিউড। অনেকেই প্রশ্ন, কীসের দরুন অভিনেত্রী এমন ভয়াবহ কান্ড ঘটালেন। সত্য জানার জন্য ইতিমধ্যেই তোলপার হয়েছে সোশ্যাল মিডিয়া। এমনকি সরব হয়েছে অভিনেত্রীর অনুরাগীরাও।

যদিও এই ঘটনার পর ইতিমধ্যেই তদন্ত শুরু করে দিয়েছে কলকাতা পুলিশ। আর ইতিমধ্যেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রীর পরিবারের সদস্যরা। জানা গিয়েছে, তাদের মূলত অভিযোগ অভিনেত্রী পল্লবী দে-র প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে। তাদের মূলত বক্তব্য অভিনেত্রী আত্মহত্যা নয়, তাকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। যদিও এই ঘটনা সম্পর্কিত সম্পূর্ণ রূপে তদন্ত সাপেক্ষ। গত সোমবার ময়না তদন্তের পর তার দেহ তুলে দেওয়া হয় অভিনেত্রীর পরিবারের হাতে।

17c42

আরও পড়ুন ….পরমব্রতর সঙ্গে গভীর চুম্বনে মত্ত জুন মালিয়া! দৃশ্য দেখে মেজাজ হারালেন অভিনেত্রী-পুত্র
আরও পড়ুন ….গাঁটছড়াকে টেক্কা দিতে মাঠে এবার মিঠাইয়ের হল্লাপার্টি! ফের গায়েব হবে আরও এক অভিনেত্রী

জানা গিয়েছে, অভিনেত্রী পল্লবী দে এবং সাগ্নিক চক্রবর্তী একে অপরকে ভালো বাসতেন এবং তারা গরফা সংলগ্ন ওই আবাসনে এক সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকতেন। অভিনেত্রীর ঘনিষ্ঠ মহলের মতে, তিনি খুব হাসি খুশি এবং খোশ মেজাজের মানুষ ছিলেন। তিনি কিভাবে এই কাজ করলেন সেটাই আশ্চর্যের বিষয়। যদিও সম্প্রতি এর এক ছোট্টনিদর্শন মিলেছে সোশ্যাল মিডিয়াতে। সেখানে দেখা গিয়েছে, অভিনেত্রী পল্লবী দে তার মা এর সঙ্গে দিদি নাম্বার ওয়ান এর এক বিশেষ এপিসোডে মঞ্চে উপস্থিত। সেখানে দাঁড়িয়েই তার মা তার ব্যক্তিগত জীবনের কথা জানান।

আরও পড়ুন ….“অত ন্যাকামি করতে পারিনা!”, নাম না করেই অন্য মিঠাইদের ধুয়ে দিলেন খুকুমণি

সোস্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে, অভিনেত্রীর মা বলছেন পল্লবী ছোট থেকেই নাচ করতে ভালোবাসত। তবে অভিনয় জগতে আসা নিয়ে পরিবারের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হলেও তিনি তার পাশে ছিলেন। এমনকি অভিনেত্রীর মা দাবি করেছেন, তার স্কুল জীবনের খুনসুটির কাহিনী। তবে প্রেমিক প্রসঙ্গে কথা উঠলে অভিনেত্রীর মা দাবি করেছিলেন, পল্লবীর যা জেদ, তাতে কেউ টিকবে বলে মনে হয়না। যদিও এই মজাদার ভিডিও সামনে আসার পর সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলেও রীতিমতো চোখে জল এনে দিচ্ছে তার অনুরাগীদের।



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement