fbpx

বেঁচে থাকতে পাননি মর্যাদা, মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার আকাশ ছুঁই

অনীশ দে, কলকাতা: সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মারা যাওয়ার পর অভিনেতাদের আত্মহত্যা এখন একটি ট্রেন্ড। গত কয়েকদিনে দেশে এবং রাজ্যে একাধিক অভিনেত্রীর মৃত্যু ঘটেছে, কিন্তু কেন? টলিউডের অন্যান্য অভিনেত্রীরা বলেছেন, বেশি উচ্চাকাঙ্খা থাকায় এই হাল। তবে একটি বিষয় সবার নজরে কেড়েছে। কোন অভিনেতা তারকা না হতে পারলেও, মৃত্যুর পর মানুষ তাকে তারকা বানিয়ে দেয়। বিশেষ করে মৃত্যুর কারণ যখন আত্মহত্যা। গত কয়েকমাসে খাস কলকাতায় একাধিক অভিনেত্রী আত্মহত্যা করেছেন।

pallabi 3

পল্লবী দে (Pallavi Dey) তাদেরই একজন। মৃত্যুর আগে পর্যন্ত পল্লবীর ফলোয়ার সংখ্যা বেশি না থাকলেও, মৃত্যুর পর তা ক্রমাগত বেড়েই চলেছে। এই দেখে এক নেটিজেন বলেছেন, “মানুষ যে মরে গিয়ে কদর পায় সেটা পল্লবীর প্রোফাইল দেখে বোঝা যাচ্ছে। মানুষ যদি মৃত্যুর আগে এইভাবে কদর দেখাতো, তাহলে মেয়েটা হয়তো পৃথিবীতে থাকত”। তারিখ ১৫ মে, রবিবার সকালে অভিনেত্রীর (Pallavi Dey) দেহ মেলে তার নিজের ফ্ল্যাট থেকে। পুলিশ ইতিমধ্যেই জোরকদমে তদন্ত শুরু করে দিয়েছে।

sagnik

বারংবার অভিযোগের আঙুল উঠেছে পল্লবীর লিভ-ইন পার্টনারের (Sagnik) দিকে। পল্লবীর লিভ-ইন পার্টনার সাগ্নিক এবং ছোটবেলার বন্ধু ঐন্দ্রিলা সম্পর্কে লিপ্ত এমনটিও শোনা যায়। কিন্তু ঐন্দ্রিলা তা নাকজ করে দেন। পল্লবী (Pallavi Dey) পরবর্তীকালে জানান গভীর ষরযন্ত্রের শিকার হয়েছেন তিনি। রবিবার গরফা থানার পুলিশ পল্লবী দের মৃত্যুর তদন্তের জন্য ডাকা হয় ঐন্দ্রিলাকে। পল্লবীর বাবা মায়ের অভিযোগ অভিনেত্রীর মৃত্যুর জন্য দায়ী ঐন্দ্রিলা ও সাগ্নিক।

palllabi 2

অন্যদিকে সাগ্নিককে আগেই গ্রেফতার করেছে পুলিশ। ৩০ মে পর্যন্ত তাকে পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত ।ছোটবেলা থেকেই বন্ধু পল্লবী ও ঐন্দ্রিলা তাও তাকে কেন সন্দেহ, এই প্রশ্নই করছেন তিনি। তার বিরুদ্ধে টাকা আত্যসাৎ করার অভিযোগ পর্যন্ত আনেন পল্লবীর বাবা মা। এদিকে পুলিশকে সাগ্নিক জানিয়েছেন, আগের দিন রাত্রে তারা একসাথে মোমো খেতে যান, ইনস্টাগ্রামে স্ট্যাটাস আপডেট করেন। ঠিক কী কারণে মৃত্যু ঘটেছে পল্লবীর? ধোঁয়াশা কাটেনি এখনও।

আরও পড়ুন:৫০০ পর্ব শেষের আনন্দে মিষ্টিমুখ মিঠাইয়ের!কে কে উপস্থিত ছিলেন আনন্দ পর্বে? জেনে নিন

পাঁচ বছর আগেই টলিপাড়ায় ক্যারিয়ার শুরু করেছিলেন পল্লবী। বেশ কয়েকটি ধারাবাহিকে কাজ করেছিলেন তিন। এখন তার অভিনয়কে প্রশংসায় ভরিয়ে দিচ্ছে মানুষ। কিন্তু বেচেঁ থাকতে কি তা কপালে জুটেছিল পল্লবীর? বেচেঁ থাকতে তেমন কদর না পেলেও এখন কেন তাকে নিয়ে কেন মাতামাতি করা হচ্ছে, উঠছে প্রশ্ন।

 

View this post on Instagram

 

A post shared by mistuu (@pallavidey153)

google-news-icon

লেটেস্ট খবর