fbpx

Pallavi Sharma: জবার নেই কোনও চাহিদা! ছোট্ট কেকেই পল্লবীর জন্মদিন পালনের ছবি দেখে অবাক অনুরাগীরা

প্রত্যুষা সরকার, কলকাতা: জন্মদিন মানেই, আরও একটা বছর বয়স বেড়ে যাওয়া। জীবনের আরও একটা বছর কমে আসা। তবে এসব ভেবে কেউ মন খারাপ করে না। বরং প্রতি বছর এই দিনটার জন্য অধিক আগ্রহের সহিত অপেক্ষা করে সকলে। দিন শুরু হতেই জন্মদিনের শুভেচ্ছার ভিড় আসতেই থাকে ( Pallavi Sharma )। তাঁরই মধ্যে ওই দিনটিকে নিয়ে থামে নানান প্ল্যান। আর সবের মধ্যেও কেক না হলে যেন জন্মদিনটা ঠিক সম্পূর্ণ হয় না।

বলিউড থেকে টলিউড সেলিব্রিটিরা তাঁদের জন্মদিনটি প্রতি বছরই নতুন ভাবে সেলিব্রেট করে। কেউ সবাইকে নিয়ে ধুমধাম করে সেলিব্রেট করে তো আবার কেউ শুধু তাঁর পছন্দের মানুষকে নিয়ে জন্মদিন উদযাপন করতে ভালবাসেন। সবারই নিজের নিজের মত আছে। তবে যেভাবেই সেলিব্রেট করুক না কেনও, জন্মদিনের সব থেকে দরকারি জিনিস হল কেক। কেক ছাড়া জন্মদিন অসম্পূর্ণ। তবে এবার এমন এক অভিনেত্রীর ( Pallavi Sharma ) কথা বলবো যার জন্মদিনের কেক দেখলে অবাক হবেন।

img 20220907 205156

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা ( Pallavi Sharma )। কী নাম শুনে বুঝতে পারছে না কার কথা বলছি। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’এর জবার কথা মনে আছে। হ্যাঁ, জবারই আসল নাম পল্লবী শর্মা। কয়েকদিন আগেই ছিল তাঁর জন্মদিন দিন। তবে সকলের থেকে একাটু অন্যভাবেই নিজের জন্মদিন উদযাপন করেছেন অভিনেত্রী।

img 20220907 204624

কয়েকদিন আগেই ছিল অভিনেত্রীর ( Pallavi Sharma ) জন্মদিন। তবে গতকাল তিনি তাঁর ইনস্টাগ্রাম পেজে একাটি ছবি পোস্ট করেছেন যেখানে অভিনেত্রীকে তাঁর জন্মদিন উদযাপন করতে দেখা যাচ্ছে। একটি রেস্টুরেন্টে সামনে কেক নিয়ে ছবি তুলেছেন পল্লবী। তবে ছবির মধ্যে সব থেকে ইন্ট্রেসটিং তাঁর কেক। সাদা রঙের প্লেটের উপর ছোট্ট একটা কেক যার উপর লেখা হেপি বার্থডে। তবে কার সঙ্গে বার্থডে সেলিব্রেট করছেন অভিনেত্রী সেটা জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Pallavi Sharma (@pallavi_ps_official)

‘কে আপন কে পর’ ধারাবাহিকে প্রধান চরিত্র জবার ভূমিকায় অভিনয় করেই জনপ্রিয় হয়েছিলেন তিনি। এটিই ছিল তাঁর প্রথম ধারাবাহিক। তবে ধারাবাহিকটি শেষ কয়েছে বেশ কয়েক মাস হয়ে গেল। ধারাবাহিকের অন্যান্য চরিত্রদের আবারও পর্দায় দেখা গেলেও পল্লবীকে ( Pallavi Sharma ) কিন্তু এখনও বড়ো পর্দায় বা ছোট পর্দা কোথাও দেখা যায়নি। তাঁর ইনস্টাগ্রামের শেষ পোস্টটির আগের পোস্টটিও অনেকদিন আগে পোস্ট করা। এত দিন কোথায় ছিলেন আর কী বা করছিলেন অভিনেত্রী সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে, অভিনেত্রীকে আবারও টেলিভিশনের পর্দায় দেখতে অপেক্ষায় বসে আছেন তাঁর ভক্তরা।

google-news-icon

লেটেস্ট খবর