fbpx

Pallavi sharma :’বাবা-মাকে হারিয়েছি,আমার কোনও বন্ধু নেই’! পর্দার বাইরে একাকীত্বই সঙ্গী ‘জবা’র

মনে আছে জবাকে? একসময় টিভি পর্দায় প্রত্যেক সন্ধ্যাতে জবার কান্ড দেখতে ভিড় জমাত সকলে। বাড়ির পরিচারিকা থেকে বম্ব নিষ্ক্রিয়কারী, ডাক্তার, উকিল, আরও কী কী আশ্চর্য খেল দেখিয়ে ছিল সে। সাধারণ মেয়ে জবা পেয়েছিল অসাধারণত্বের শিরোপা। জবা থুরি পল্লবী শর্মা গ্রামবাংলা থেকে শহর কলকাতা সকলের কাছের মানুষ হয়ে উঠেছিল। তারপর দীর্ঘদিন হয়ে গেল পর্দা থেকে উধাও সে।

হঠাৎই দিদি নাম্বার ১ এর মঞ্চে উদয় হয়ে, বুঝিয়ে দিল ‘কে আপন কে পর ‘কে আপন কে পরে’ ধারাবাহিকের মতোই বাস্তবেও নিঃসঙ্গ জবা ওরফে পল্লবী। বাবা-মা কে হারিয়েছে একেবারে ছোট বয়সে। একদম ছোট্ট থেকেই মানুষ করেছেন পিসি। সেই পিসিও মৃত্যুর কোলে ঢলে পড়েছেন দু’বছর হল। দাদা-বৌদি-ভাইঝি সকলেই আছেন তবে ব্যস্ততম দুনিয়ায় পাশে নেই কেউ। একাই ফ্ল্যাটে সময় কাটে তার। বিয়ে নিয়ে প্রশ্নে বেশ অস্বস্তিতে পরেন অভিনেত্রী। সাফ উত্তর, কারও ওপর নির্ভর করতে ভয় লাগে। একা থাকা অভ্যাস হয়ে গিয়েছে। এই মুহূর্তে কাউকে চাই না আর।

img 20220825 103414
এমনকী অভিনেত্রীর বন্ধু বান্ধব নাকি প্রায় শূন্য। ইন্ডাস্ট্রি তাকে কোনও বন্ধু দিতে পারেনি। রঙিন দুনিয়ার যুগেও তিনি বড্ডই সাদামাটা। পার্টি, মদ্যপান, সেলিব্রেশন এসব নাকি দূরস্থ তাঁর। মাত্র দুটি বন্ধু আছে তাও একজন প্রবাসী আর একজন কলকাতার। কাজের বাইরে আপন বলে কাউকে পাননি। সকলেই পর করেছে। অগত্যা একাকীত্ব সঙ্গী জবা ওরফে পল্লবীর। তবে শ্যুটিং ফ্লোরে তিনি আনন্দ করে কাজ করেন, তখন দুঃখের লেলেশ মাত্র থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর