fbpx

Arpita Mukherjee: অভিনয় করে অর্পিতার আয় কয়েক হাজার টাকা, ফ্ল্যাটে পড়ে ‘কোটি’ টাকা, কেসটা কী?

প্রত্যুষা সরকার, কলকাতা: গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায়, টিভি খুললেই শুধু একটিই খবর টাকা আর টাকা। আর এই টাকার সঙ্গে সংবাদ শিরোনামে উঠে আসছে আরও একটি নাম অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ এই অভিনেত্রী। পশ্চিমবঙ্গেই একাধিক বাড়ি তাঁর। আর সেই সব বাড়ি থেকেই মিলেছে রাশি রাশি টাকা। পার্থ চট্টোপাধ্যায়কেও নিয়ে যাওয়া হয়েছে ইডির দপ্তরে। একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে এই প্রাক্তন মন্ত্রীর। তবে সব ঘনিষ্ঠ নাকি অর্পিতা।

গত শনিবার অর্পিতার টালিগঞ্জের বাড়ি থেকে উদ্ধার হয়েছে প্রায় ২২ কোটি। তারপর আবারও মঙ্গলবার বেলঘরিয়ার অর্পিতার একটি ফ্ল্যাটে হানা দেয় ইডি ( ED )। সেখান থেকেও উদ্ধার করা হয় প্রায় ২৯ কোটির কাছাকাছি নগদ টাকা, বিদেশি মুদ্রা থেকে শুরু করে সোনার গয়নাও (Arpita Mukherjee)। তবে শুধু টাকা নয় অর্পিতাপ বেলঘরিয়ার এই ফ্ল্যাট থেকে এদিন উদ্ধার হয় দুটি সেক্স টয়ও।

img 20220729 141557

এরপর বুধবার সন্ধ্যায় ইডি-র আধিকারিকরা হানা দেয় অর্পিতার উত্তর ২৪ পরগণার ওই বাড়িতে। সেখান থেকেও উদ্ধার হয় রাশি রাশি টাকা। জানা গিয়েছে, এখানেও অর্পিতার আলমারি থেকে পাওয়া গেছে দু’টি সেক্স টয়। মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠা হওয়ার পাশাপাশি একজন অভিনেত্রী (Arpita Mukherjee) তিনি। তবে কী অভিনয় করে কিন্তু এত কোটি কোটি টাকা আয় করেছেন অর্পিতা। তাহলে অভিনয়ের জন্য কত টাকা পারিশ্রমিক নিতেন এই অভিনেত্রী জানেন?

img 20220729 142509

টলিউড অভিনেতা বনি সেনগুপ্তের বাবা অনুপ সেনগুপ্তের সঙ্গে মোট তিনটি ছবি করেন অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee Movie)। অনুপ বাবু জানান, মামা ভাগ্নে ছবিতে অভিনয় করে অর্পিতা পেয়েছিলেন ১৫ হাজার টাকা। তারপর বাংলা বাঁচাও ছবিতে আয় করেন ১৫ থেকে ২০ হাজার টাকা। রাজনন্দিনী ছবির জন্য তিনি পান ২০ হাজার টাকা।

img 20220729 142639

অনুপবাবু আরও বলেন, “অভিনেত্রী হিসেবে আলাদা করে কী বলবে খুব যে ভালো তা নয় খুব খারাপ নয় মোটামুটি আর কি, তবে কথা শুনত মেয়েটা। অনেক বকাবকি করেছি কখনও পালটা জবাব দেয়নি। ও বেলঘরিয়া থাকত জানতাম না বলত বরাণগেরর দিকে থাকে।” এরই সঙ্গে তিনি জানান, “সত্যি বলতে কখনও ওকে সেভাবে দেখিনি। এমনকী টাকা পয়সা নিয়ে কখনও জোরাজুরি করতে দেখনি। লোভ ছিল না। এখন খবর দেখে আমি চমক যাচ্ছি আমার সত্যি বলতে খারাপও লাগছে।”

google-news-icon

লেটেস্ট খবর