fbpx

Payel Sarkar : পায়েলের ‘ছোট্ট’ ভালবাসা! সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে বামনের সঙ্গেই বিয়ের পিঁড়িতে অভিনেত্রী

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : পায়েল সরকার( Payel Sarkar ) দীর্ঘ সময় ধরে টলিউডে ( Tollywood )কাজ চলেছেন। সঙ্গে সবসময়ই কোনও না কোনও কারণে সর্বদাই আলোচনায় থাকেন নায়িকা । এবারও হল তাই। অভিনেত্রীর বিয়ে নিয়ে উঠল শোরগোল। আবার যাকে তাকে নিয়ে নয় পায়েল নিজের উচ্চতার থেকে একেবারে খাটো উচ্চতার এক মানুষকে বিয়ে করে ফেলেছেন বলে জানা গিয়েছে। যাদেরকে অনেকে বেঁটে বামনও বলে। কিন্তু কী কারণে তিনি বেঁটে বামুনকে করলেন বিয়ে? কোনও সমস্যায় আছেন কী টলিউড অভিনেত্রী!

img 20220803 140858

উল্লেখ্য, জানা গিয়েছে পুরো বিয়ের ঘটনাটাই ঘটেছে রিল লাইফে, রিয়েল নয়। শুধু পর্দাতেই বিয়ে করেছেন তিনি। যে মুভির জন্য তিনি এরকম অভিনয় করেছেন তার নান ‘কুলপি’ ( Kulpi movie )। সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পায়েল সরকার ও প্রত্যয় ঘোষ ( pratay ghosh )অভিনীত এই বাংলা সিনেমা ‘কুলপি’। একেবারে অন্য ধরার একটা সিনেমা দর্শকদের সামনে তুলে ধরেছেন তাঁরা।

বিশেষ ভাবে উল্লেখ্য, ছবির কেন্দ্রবিন্দু কুলদীপ রায় চৌধুরী। যে বরাবরই নিজের ছোট আকারের জন্য সমালোচিত হয়েছেন সমাজের কাছে। তাকে ‘কুলপি’ নামে ডাকে সবাই। ছবিতে দেখানো হয়েছে কুলপির সংগ্রাম। সঙ্গে ধীরে ধীরে ছবিতে এক সুন্দর পিতা-পুত্রের সম্পর্ক প্রকাশ পেয়েছে। সদ্য সমস্ত কলাকুশলীদের সমারোহ হয়েছিল শহরের এক মাল্টিপ্লেক্সে ‘কুলপির’গ্রান্ড প্রিমিয়ারে। কেক কেটে সেলিব্রেট করাও হয়েছিল। উপস্থিত ছিলেন ছবির অভিনেত্রী পায়েলও।’কুলপি’ তে অভিনয় করেছেন সাবিত্রী চট্টোপাধ্যায়, চুমকি চৌধুরী, রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু ও প্রমুখ।সিনেমাতে ফুটিয়ে তোলা হবে যারা বঞ্চিত সমাজ থেকে শুধুমাত্র তাঁরা খাটো উচ্চতার বলে। দেখানো হবে তারা কিভাবে নির্যাতিত সমাজে।

 

google-news-icon

লেটেস্ট খবর