fbpx

একমুখ দাড়ি-গোঁফ নিয়েই শাড়িতে সাজেন ‘বং মুন্ডা, রইল ভাইরাল ছবি

অহেলিকা দও, কলকাতা : বঙ্গ নারী পরণে শাড়ি ( Saree )। শাড়িতেই থাকে নারীর ঐতিহ্য। মেয়েদের শাড়িতেই রূপটা বেশি খোলে। পশ্চিমী সভ‍্যতার যতই ছেয়ে ফেলুক না কেন ফ‍্যাশন ( Pushpak Sen ) দুনিয়াকে ভারতীয় পোশাক শাড়িকে ( Pushpak Sen ) কেউই ভুলতে পারবেন না।

কিন্তু শাড়ি যে শুধু নারীর পরিচয় হবে এমনটা কেন? যুগ বদলাচ্ছে তাই বদলাচ্ছে অনেক কিছুই। শুধু একটা জিনিসই কোনোভাবেই বদলানো যাবে না। তা হল মানুষের চিন্তাধারা। এই চিন্তাধারা বদলানো মোটেই সহজ কাজ নয়। এই বদলানোর কাজের দায়িত্ব নিজে থেকেই গ্রহণ করেছেন পুষ্পক সেন ( Pushpak Sen )।

pushpak sen

শাড়িতে যে শুধুই মহিলাদের অধিকার নেই, পুরুষরাও সগর্বে শাড়িতে সাজতে পারেন সেটাই সমাজের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিতে চান পুষ্পক ( Pushpak Sen )। নিজেকে ‘বং মুন্ডা’ ( Bong Munda ) নামে পরিচয় দেন কলকাতার এই ফ‍্যাশন ইনফ্লুয়েন্সার। ১২ হাতের আভিজাত‍্যকে বিভিন্ন রকম করে স্টাইল করেন তিনি।

সোশ‍্যাল মিডিয়ার যুগে অনেকেই পরিচিত পুষ্পকের ( Pushpak Sen ) সাথে। রীতিমতো ভাইরাল হয় তাঁর ছবি। পুরুষ শাড়ি পরলেই যে দাড়ি গোঁফ কেটে ফেলতে হবে, এমন চিন্তাধারাতেও বিশ্বাসী নন পুষ্পক। এক মুখ দাড়ি গোঁফ নিয়েই দিব‍্যি শাড়ি পরে সাজেন তিনি। শাড়ির সাথে ম্যাচ করে বেশ গয়নাও পড়েন তিনি।

pushpak sen

শাড়ি পরে শুধু কলকাতা নয়, বিদেশেও পাড়ি দিয়েছেন পুষ্পক। ইতালির রাস্তায় তাঁর শাড়ি আর কপালে লাল টিপ পরা ফটো তুমুল ভাইরাল হয়েছিল। ব্লাউজ ছাড়া লাল পাড় সাদা শাড়ি, নাকে নথ আবার জমকালো বেনারসীতেও নিজেকে সাজিয়েছেন পুষ্পক। তেমনি কুর্তি লেগিংস বা জিন্স এথনিক কুর্তা পরেও স্টাইল করেছেন পুষ্পক।

আরও পড়ুন…বি-টাউনে প্রবেশ করতে চলেছেন অভিনেত্রী রবিনা টন্ডনের মেয়ে! চিন্তায় মাথায় হাত আলিয়া টু কিয়ারার

শোভাবাজারে একটি চায়ের দোকানে একবার চা খেতে গিয়েছিলেন পুষ্পক। আশেপাশের অনেকেরই কৌতূহলী দৃষ্টি নজর দিয়েছিল তার দিকে। তখন থেকেই এই দৃষ্টিগুলো বদলানোর চেষ্টা শুরু পুষ্পকের। এখন তিনি ‘বং মুন্ডা’। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ১৯ হাজারেরও বেশি ফ্যান ফলোয়ার।

আরও পড়ুন…ম্যাজিক ট্রিকে মগ্ন উরফি! সোশ্যাল মিডিয়াতেই বক্ষদেশ থেকে বার করলেন ৫০০র নোট

google-news-icon

লেটেস্ট খবর