fbpx

Non Bengali Stars Of Bengali Television: বাঙালিয়ানায় ভরপুর! বাংলার ধারাবাহিক জগতে ‛সুপারস্টার’ এই অবাঙালি তারকারা

বাংলা বিনোদন জগতকে সমৃদ্ধ করে তোলার পিছনে শুধু বাঙালী নয়, রয়েছে বেশ কিছু অবাঙালী তারকার হাতও। রইল এমন পাঁচ বাঙালী বেশী অবাঙালী অভিনেতার নাম…

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বাংলা বিনোদন জগত মানেই দিনভর ভরপুর বিনোদনের শেষ ঠিকানা। টিভির পর্দা খুললে হামেশাই চলে নানা সিরিয়াল, রিয়েলিটি শো, কুকিং শো। তবে বাংলা বিনোদন জগতকে সমৃদ্ধ করে তোলার পিছনে শুধু বাঙালী নয়, রয়েছে বেশ কিছু অবাঙালী তারকার হাতও। প্রতিবেদনে রইল এমন পাঁচ বাঙালীবেশি অবাঙালীর পরিচয়।

honey bafna

হানি বফনা ( Honey Bafna ):

‘বকুল কথা’, ‘প্রথমা কাদম্বিনী’ এবং ‘গ্রামের রানী বীণাপাণি’-র মতো জনপ্রিয় ধারাবাহিকের নায়ক হানি বাফনা সিরিয়ালপ্রেমীদের কাছে বেশ পরিচিত মুখ। দর্শক সমাদরে বেশ জনপ্রিয়ও বটে। বিগত কয়েকবছর ধরে স্টার জলসা ও জি বাংলার নানান ধারাবাহিকে কাজ করে চলেছেন তিনি। হ্যান্ডসাম অভিনেতার জন্ম কলকাতায়। আপাদমস্তক দেখে বোঝার উপায় নেই হানি আদতে মারোয়ারী জৈন পরিবারের সন্তান।

kurshal ahuja

ক্রুশল আহুজা (Krushal Ahuja) :

বাংলার টেলি জগতে তাঁর অভিষেক ‘রানু পেল লটারি’-র হাত ধরে। তারপর ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালটি তাঁকে নিয়ে যায় জনপ্রিয়তার শীর্ষে। খুব কম সময়ের মধ্যেই সিরিয়ালপ্রেমীদের মনে জায়গা তৈরি করে ফেলেছেন অভিনেতা ক্রুশল আহুজা। তবে জানেন কি?বাংলা টেলি দুনিয়ার জনপ্রিয় এই নায়ক আসলে উত্তরপ্রদেশের বাসিন্দা। তাঁর বাবা কলকাতার অন্যতম নামজাদা ডাক্তার রাজ দে আহুজা। বাবার কাজের সুত্রেই কলকাতায় বড় হয়ে ওঠা। তবে এখন বাংলার পাশাপাশি হিন্দি ধারাবাহিকেও কাজ করতে দেখা যাচ্ছে অভিনেতাকে।

neha amandeep

নেহা আমনদীপ ( Neha Amandeep ):

নাম শুনলেই বোঝা যায় আদতে তিনি বাঙালী নন। কিন্তু তাঁর বাংলা কথা শুনলে তা মোটেই বোঝার উপায় নেই। এতটাই ভাষার উপর দখল রয়েছে তাঁর। জি বাংলার ‘স্ত্রী’ ধারাবাহিকে অভিনয় তাঁকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যায়। এরপর সান বাংলার ‘কনে বউ’ ধারাবাহিকে অভিনয়ও করেন তিনি। তবে সম্প্রতি পাঞ্জাবী এই অভিনেত্রীকে রুপোলী পর্দায় খুব একটা বেশি দেখতে পাওয়া যায় না।

rishi kaushik

ঋষি কৌশিক (Rishi Koushik):

বাংলা ধারাবাহিকের সবচেয়ে বেশি পরিচিত অবাঙালী মুখ হয়ত তিনিই। অসমের তেজপুরের এক অবাঙালী পরিবারে জন্ম হয়েছিল এই অভিনেতার। ‘ইষ্টিকুটুম’ এর সাংবাদিক অর্চিষ্মান থেকে শুরু করে ‘এখানে আকাশ নীল’ এর ডাক্তার উজান, সব চরিত্রে তা সাবলীল অভিনয় দর্শক মহলে তাঁকে করে তুলেছিল জনপ্রিয়।

bharat kaul

ভরত কল ( Bharat Kaul ):

আদতে তিনি কাশ্মিরী পণ্ডিত। বাংলা বিনোদন জগত, তা টলি হোক টেলি ভরত কল অভিনয় করছেন আজ প্রায় তিন দশকেরও বেশি সময় ধরে। একাধিক বাংলা সিনেমায় কাজ করেছেন তিনি। ঝুলিতে ধারাবাহিকের সংখ্যাটাও নেহাত কম নয়। বাংলা ভাষা বলায় সাবলীল হলেও,লিখতে বা পড়তে পারেন না। সংবাদ মাধ্যমকে দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে এমনটাই দাবী করেছিলেন অভিনেতা।

google-news-icon

লেটেস্ট খবর