fbpx

Prasenjit Chatterjee: “আমি চুরি করিনি!” ফ্রিজ থেকে মিষ্টি হাতিয়ে প্রাণ বাঁচাতে কাঁদো কাঁদো বুম্বাদা

টলিউডের প্রথম সারির অভিনেতাদের কথা বললে যাঁর নাম সবার প্রথমে মাথায় আসে তিনি হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ( prosenjit chatterjee ) । এখনও বাংলা ছবির সেরা নায়কের কথা বললে বেশিরভাগ মানুষের কাছে একটাই উত্তর পাওয়া যায়, প্রসেনজিৎ। নিজের দক্ষতা জেরেই আজ এত সম্মান পান সকলের প্রিয় বুম্বাদা। তাঁর অভিনয়ের দ্বারা সকল দর্শকদের মন জয় করে নিতে পারেন তিনি। দর্শকেরা তাঁকে এতটাই পছন্দ করেন যে অনেকে মহানায়ক উত্তম কুমারের পরে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে সেরা অভিনেতা বলে থাকেন।

এত মহান একজন ব্যাক্তির ভক্ত সংখ্যা কিন্তু কম নেই। আর বুম্বাদার অনুরাগীরা সব সময়ই তাঁর জীবন নিয়ে আগ্রহী হয়ে থাকে। আর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেও তাঁর অনুরাগীদের কখনই নিরাশ করেন না। তিনি সবসময়ই নিজের অনুরাগীদের কোন না কোন উপায়ে মনোরঞ্জন করার চেষ্টা করেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিয়ো শেয়ার করে আবারও ভক্তদের মন জিতে নিয়েছেন সকলের প্রিয় বুম্বাদা।

 

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

এদিন নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে সেই রিল ভিডিয়োটি শেয়ার করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ভিডিওটিতে দেখা গিয়েছে, নিজের ঘরের মধ্যে পায়চারি করতে করতে তাঁর মুখে ফুটে উঠেছে একটিই সংলাপ। “ বিশ্বাস কর মা, আমি চুরি করিনি মা”। আপনি যদি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ভক্ত হয়ে থাকেন, তাহলে জেনেই থাকবেন এই সংলাপটি একাধিক ছবিতে বলতে শোনা গিয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আর এবার সেই ডায়লগটি একাধিক ভঙ্গিমায় বলে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছেন বুম্বাদা।

img 20220714 182954

শুধু তাই নয়, তিনি তাঁর অনুরাগীদেরও নিজের ভিডিয়োর সঙ্গে রিমিক্স করে ভিডিয়ো বানিয়ে সোশ্যাল মিডিয়ায় তা আপলোডের কথা বলেছেন। এই রিল ভিডিয়ো শেয়ার হওয়ার পর থেকেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অনুরাগীরা কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন বিভিন্ন ধরনের মন্তব্যে। একজন ব্যবহারকারী লিখেছেন, ”সেরার সেরা অভিনেতা”। আর একজন ব্যবহারকারী লিখেছেন, “তুমি অবশ্যই চুরি করেছ, আমাদের মন”।

google-news-icon

লেটেস্ট খবর