fbpx

দক্ষতা থাকতে মিলছে না কাজ! টলিউডের লবিবাজি নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন প্রসূণ গায়েন

টলিউড ইন্ডাস্ট্রি তথা অনেক বাংলা সিনেমায় একটা সময়ে চুটিয়ে অভিনয় ও কাজ করেছেন অভিনেতা প্রসূণ গায়েন। দেবের প্রথম সিনেমা চ্যালেঞ্জ- এ একদিকে তিনি অভিনয় করেছিলেন। অন্যদিকে সেদিন দেখা হয়েছিল সিনেমায় তিনি পার্শ্বচরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন বরাবরের মতোই। কিন্তু অভিনেতাকে আর দেখা যায়না কোনো সিনেমা তথা বিজ্ঞাপনেও।আজ বহু দিন হয়ে গেল অভিনয় জগৎ থেকে অনেক দূরে চলে গিয়েছেন তিনি। এই দূরে চলে যাওয়ার কারণ আসলে কী? এর উত্তরে বেশ বিস্ফোরক জবাব দিয়েছেন প্রসূণ গায়েন।

img 20220628 104944

উল্লেখ্য অভিনেতা প্রসূণ অভিযোগ করেন যে আগে টলিউডে পার্শ্বচরিত্রে অভিনেতা অভিনেত্রীদের স্থান থাকলেও এখন সেই সুযোগটা আর নেই। তিনি আরও যোগ করে আলোকপাত করেন টলিউডের পাশাপাশি রয়েছে রাজনৈতিক প্রভাবও। এখন এমন হয়েছে যে কোনও বিশেষ রাজনৈতিক দলের রং না থাকলে টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়া দুষ্কর হয়ে উঠেছে বলে জানালেন প্রসূণ ।

যদিও টলিউড তাকে কাজ না দিলেও অভিনেতার জীবন থামেনি এক বিন্দুও। নিজের দুর্দান্ত অভিনয় দক্ষতার জেরে তিনি বলিউডে ঠিক স্থান করে নিয়েছেন। একই সঙ্গে নিজের মতো করে শর্ট ফিল্ম সাথে মিউজিক ভিডিও পরিচালনার কাজ করে যাচ্ছেন তিনি। যা এই কাজ দারুণভাবে প্রশংসিত হয়েছে তার ভক্তকুলের মধ্যে।

টলিউড নিয়ে তিনি এখানেই থামেননি। আরও বলেছেন তিনি নেতাজি টলিউড ছাড়তে চলেছেন তা বৃহস্পতিবার এক ফেসবুক ঘোষণার মাধ্যমে। প্রসূণ জানান যে তিনি মানসিকভাবে প্রচন্ড হাঁপিয়ে উঠেছেন। কারণ টলিউডে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় কার কত ফলোয়ার্স তার উপর ভিত্তি করে কাজ দেওয়া হয় এখন। এছাড়াও এই মুহূর্তে ইন্ডাস্ট্রিতে সকলকে তেল দিয়ে কাজ পাওয়া যায় এমনটাই দাবি করলেন অভিনেতা প্রসূণ। তাঁর দাবি এটা তাঁর ব্যক্তিগত অভিজ্ঞতা থেকেই বলা।

তবে কি টলিউডে আর ফিরবেনা প্রসূণ গায়েন ? উত্তরে অভিনেতা বলেন যদি কখনো এই দুরবস্থা পাল্টে যায় তাহলে আবার ফিরে আসার কথা ভাববেন তিনি।

 

google-news-icon

লেটেস্ট খবর