fbpx

Alia Bhatt: “ক্ষমা কর, হাঁটতে পারব না”, করণের অফিস থেকে বেরিয়ে হটাৎ এ কী বললেন আলিয়া?

"আমাকে ক্ষমা করো", কীসের দরুণ ধর্মা প্রোডাকশনের বাইরে ক্ষমা প্রার্থী হলেন আলিয়া

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বক্স অফিস কাঁপিয়ে মুক্তি বড় পর্দায় মুক্তি পেয়েছে বহুল আলোচিত বলিউড সিনেমা ‘ব্রক্ষ্মাস্ত্র’ ( Brahmastra )। যার মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেতা রণবীর কাপুর ( Ranbir Kapoor ) এবং অভিনেত্রী আলিয়া ভাট’কে ( Alia Bhatt )। সিনেমাটি মুক্তি পাওয়ার প্রথম দিন থেকে অগণিত সিনেমা প্রেমীদের মন জয় করতে শুরু করেছে। এমনকী বক্স অফিসে দু’হাত ভরে লক্ষ্মীলাভ করেছে এই সিনেমা। তার কারণে এক এক চওড়া হাসি ফুঁটে উঠেছে ‘ব্রক্ষ্মাস্ত্র’এর পরিচালক, প্রযোজক থেকে শুরু করে সিনেমার দুই তারকা রণবীর কাপুর এবং আলিয়া ভাটের মুখে।

যদিও অভিনেত্রী আলিয়া ভাট ‘এর ( Alia Bhatt ) মুখে এই চওড়া হাসি ফুঁটে ওঠার আসল কারণ সিনেমার সফলতার সঙ্গে সঙ্গে তাঁর সন্তানসম্ভবা হওয়া। ইদানিং সিনেমার প্রচারে এসে অভিনেত্রীর মাতৃকালীন জেল্লার ছবি স্পষ্ট ধরা দিয়েছে। রণবীর কাপুর ( Ranbir Kapoor ) এবং আলিয়া ভাট ( Alia Bhatt ) দু’জনেই বিয়ের পর তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে দিন গুনছেন। কিন্তু তাঁরই মধ্যে ব্রক্ষ্মাস্ত্র’র প্রচার করার জন্য শহরের এক প্রান্ত থেকে অন্য প্রান্ত ছুঁটে বেরোচ্ছেন আলিয়া। আর এই তুমুল ব্যস্ততার মধ্যে এদিন বলিউড প্রযোজক করণ জোহরের অফিসের বাইরে লেন্স বন্দি হলেন অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt )।

12c42

অভিনেত্রীর আসার খবর পেয়ে ধর্মা প্রোডাকশনের কর্ণধার করণ জোহরের অফিসের বাইরে ভিড় জমিয়েছিলেন অগণিত চিত্র সাংবাদিকরা। কিন্তু এদিন চিত্র সাংবাদিকদের লেন্স বন্দি হলেন না অভিনেত্রী, উপরন্তু অন-ক্যামেরা তাঁদের উদ্দেশ্যে ক্ষমা প্রার্থনা করলেন অভিনেত্রী আলিয়া ভাট। কিন্তু কেনই বা হঠাৎ করে ক্ষমা চাইলেন তিনি? সূত্র অনুযায়ী জানা গিয়েছে, এদিন অভিনেত্রী তাঁর গাড়ির সামনের সিটে বসে ছিলেন। গাড়ির কাঁচ নামিয়ে উপস্থিত সকলের উদ্দেশে হাত নাড়লেন। এমনকী গাড়িতে বসেই হাঁশি মুখে পোজ দিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


কিন্তু চিত্র সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি বলেন, ‘ক্ষমা কর এই মুহূর্তে তিনি হাঁটতে পারবেন না’। অভিনেত্রীর এমন ব্যবহারে রীতিমত মুগ্ধ হয়ে ওঠেন নেটনাগরিকরা। এমনকী সোশ্যাল মিডিয়াতে এই বিশেষ মুহূর্তের ভিডিয়ো দেখা মাত্রই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। আসতে শুরু করে বিভিন্ন রকমের মন্তব্য। এখানেই শেষ নয় অভিনেত্রীর সন্তান সম্ভাবা হওয়ার বিষয়টি নিয়ে নেটিজেনরা আলিয়া এবং তাঁর ভাবী সন্তানকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলছেন। বলে রাখা ভাল, গত ১৪ই এপ্রিল অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পর গত জুন মাসে সন্তানসম্ভবা হওয়ার খবর দিয়ে সকলে চমকে দেন আলিয়া ভাট। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক উৎসাহ নজরে অনুরাগীদের মাঝে। আর এরই মাঝে ব্রক্ষ্মাস্ত্র’কে কেন্দ্র করে সেই উৎসাহ আরও কয়েক গুণ বৃদ্ধি পেতে চলেছে তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর