fbpx

চোখ মেরে কেড়েছিলেন মন! এবার আকর্ষণীয় বক্ষবিভাজিকায় পুরুষদের ঘাম ছোটালেন প্রিয়া প্রকাশ

অভিনেত্রী বেশ কিছু উষ্ণ ছবি আপলোড করেন নিজের ইনস্টাগ্রামে। আর সেই দেখেই রীতিমত অবাক তাঁর অনুগামীরা।

অনীশ দে, কলকাতা: বর্তমান যুগে দাড়িয়ে খ্যাতি পাওয়ার সহজতম উপায় ভাইরাল হওয়া। আর এই ভাইরাল হওয়ার জন্য কত লোকে কীই না করেন। কেউ গান গেয়ে, কেউ বা নাচ দেখিয়ে আবার কেউ কেউ নিজের বিশেষ আদব কায়দায় মন জিতে নেয় সাধারন মানুষের। ঠিক তেমন ভাবেই বছর দুয়েক আগে ভাইরাল হয় প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার (Priya Prakash Varrier)। প্রিয়ার চোখ মারা এবং তারপর ফ্লাইং চুমু দেওয়া আট থেকে আশি সবার পছন্দ হয়। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিয়ো ভাইরাল হয়ে নেটমাধ্যমে কিন্তু দর্শকরা আজও মনে রেখেছে তাঁকে। মূলত তাঁর ছবি ওরু আদার লাভ ছবির একটি দৃশ্য রাতারাতি ভাইরাল হয় নেট মাধ্যমে। তবে এখন সেই প্রিয়াকে চেনাই দায়। সেই সময়ের স্কুলের পোশাক পরিহিত সেই মেয়েটি (Priya Prakash Varrier) আজ অনেক পরিনত হয়েছেন।

priya p 3

ভিডিয়ো ভাইরাল হওয়ায় প্রিয়ার হাতে কাজের পরিমাণও বাড়তে থাকে। মালায়ালাম, তেলেগু, কন্নড়, হিন্দি ভাষার ছবিতে কাজ করেছেন তিনি (Priya Prakash Varrier)। তবে এখন প্রিয়াকে দেখে চেনাই যায় না। সম্প্রতি এই অভিনেত্রী বেশ কিছু উষ্ণ ছবি আপলোড করেন নিজের ইনস্টাগ্রামে। আর সেই দেখেই রীতিমত অবাক তাঁর অনুগামীরা। তাঁদের প্রশ্ন সেই ছোট্ট প্রিয়া এত বড় কবে হয়ে গেল? ছবিতে দেখা যাচ্ছে প্রিয়া একটি লাল রঙের টপ পরে আছেন যার মাত্র একটি বোতাম আটকানো রয়েছে। বলাই বাহুল্য, সম্প্রতি সময়ে তাঁর এমন সাহসী ছবি অভিনেত্রীর অনুগামীরা দেখেননি।

priya p 2

প্রিয়ার এই ছবিতে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। এমনকী অনেক অনুগামী তাঁকে টপলেস ফটোশ্যুটের কথাও জানান কমেন্টে। এই মুহূর্তে নিজের কাজ নিয়ে খুবই ব্যস্ত প্রিয়া। তবে সেখান থেকে ছুটি নিয়ে কয়েকদিনের জন্য তিনি পাড়ি দেব দুবাই। দুবাইতে যে প্রিয়া জমিয়ে মজা করেছে, তা বলাই বাহুল্য। নিজের ইনস্টাগ্রামে দুবাই সফরের একাধিক ছবি আপলোড করেছেন প্রিয়া আর সেই সমস্ত ছবি দেখে স্পষ্ট, দুবাই তাঁর খুবই ভালো লেগেছে। সিনেমার পর্দায় তুলনায় সোশ্যাল মিডিয়ার দেওয়ালে তাঁর কদর বেশি, তাই দর্শকদের সবচেয়ে ভালো ভালো রিলস উপহার দেন প্রিয়া।

priya p

মাত্র কয়েকমাস আগেই রাধার সাজে একটি ফটোশ্যুট করেন প্রিয়া। একাধিক ভালো ভালো বলিউড গান সহযোগে এই রিলসগুলি বানিয়েছেন প্রিয়া। এই বছরে খুবই ব্যস্ত তিনি। পরপর তিনটি ছবি মুক্তি পাবে তাঁর, যার মধ্যে একটি হিন্দি ছবি। হিন্দি ছবিটির নাম শ্রীদেবী বাংলো। এই ছবির মূল প্রেক্ষাপট যে শ্রীদেবীর রহস্য মৃত্যুকে ঘিরে বোনা হয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে সোশ্যাল মিডিয়াতে পরিচিত মুখ হলেও পর্দায় দর্শকরা প্রিয়াকে কতটা আপন করে নেবে এখন সেটাই দেখার অপেক্ষা।

google-news-icon

লেটেস্ট খবর