fbpx
Friday, October 7, 2022

Priyanka Bhattacharjee: হার মানেননি শরীরের কাছে, ঘুমের মধ্যে মাইল্ড স্ট্রোক হয়েও অভিনয়ে ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা

ঘুমের মধ্যে মাইল্ড ষ্ট্রোক হওয়ার পরেও বন্ধ করেননি কাজ! শো’এর মঞ্চে অভিনেত্রীর ভয়াবহ অভিজ্ঞতার কথা শুনে মুগ্ধ সকলেই

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বড় পর্দার তুলনায় ছোট পর্দায় অভিনীত তারকারা বিভিন্ন সময়ে অনুরাগীদের আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন। যদিও তাঁদের এই আলোচনার মূল বিষয়বস্তু তারকাদের ব্যক্তিগত জীবন কেন্দ্রীক। আর ঠিক এমনই এক আলোচনার সূত্রপাত ঘটছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য’কে ( Priyanka Bhattacharjee ) কেন্দ্র করে। জনপ্রিয় এই অভিনেত্রীকে অভিনয় করতে দেখা গিয়েছে একাধিক বাংলা ধারাবাহিকে। শুধু তাই নয়, একজন দক্ষ অভিনেত্রী হিসেবে প্রিয়াঙ্কা ভট্টাচার্য ( Priyanka Bhattacharjee ) ইতিমধ্যেই একাধিক ওয়েব সিরিজে অভিনয় করে নিজে দক্ষতা প্রমাণ করেছেন।

যা দর্শকদের মনে ইতিমধ্যেই ব্যাপক আলোড়ন সৃষ্টি করতে পেরেছে। আর এই বিপুল জনপ্রিয়তার উপর ভিত্তি করে খুব এইদিন জি বাংলা ( Zee Bangla ) সম্প্রচারিত রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান ( Didi No 1 ) এর মঞ্চে অংশগ্রহণ করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য ( Priyanka Bhattacharjee )। শো’এর বিভিন্ন মজাদার রাউন্ড চলাকালীন সঞ্চালিকা রচনা ব্যানার্জি’র কাছে নিজের জীবনে ঘটে যাওয়া কিছু ভয়াবহ অভিজ্ঞতার কথা ভাগ করে নেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য। অভিনেত্রী বলেন, ‘শ্যুটিংয়ের ব্যস্ততা থাকার দরুন নিজের শরীরের খেয়াল রাখতে পারেন না তিনি’।

13c22

এখানেই শেষ নয় এদিন শো’এ অভিনেত্রী জানান, ‘তাঁর একবার মাইল্ড ষ্ট্রোক হয়েছিল’। অভিনেত্রীর করা মন্তব্য অনুযায়ী, এই ঘটনাটি ঘটেছিল ‘অপরাজিত অপু’ ধারাবাহিকের শ্যুটিং চলাকালীন। তিনি জানান, ‘ধারাবাহিকের শেষ হতে আর মাত্র কিছু দিন বাকি ছিল। অপরদিকে সেই সময় তাঁর উপর ওয়েব সিরিজের চাপ এসে পড়ে। অন্যদিকে তাঁর দাদার বিয়ের তোড়জোড় সহ একাধিক কর্মব্যস্ততার জন্য নিজের শরীরের প্রতি বিশেষ নজর রাখতে পারেননি। তাঁর উপর রোজ আন্দুল থেকে টালিগঞ্জ যাতায়াত করতে হত। যার ফলে ঘুম কম হওয়ার দরুন তিনি অধিকাংশ সময় ব্ল্যাক কফি খেয়ে থাকতেন তিনি’।


যার পর স্বাভাবিক ভাবেই তিনি কিছুটা দুর্বল হয়ে পড়েন। এরপর অভিনেত্রী জানান, ‘একদিন তাঁর শরীর অত্যাধিক খারাপ হতে শুরু করে। তাই বিপদ বুঝে আর দেরি না করে তিনি সটান হাজির হন চিকিৎসকের কাছে পরামর্শ নিতে। চিকিৎসক জানান, ঘুমের মধ্যে তাঁর মাইল্ড ষ্ট্রোক হয়েছে। তার ফলে তাঁর মুখের একটা অংশের নার্ভাস সিস্টেম ক্ষতিগ্রস্থ হয়েছে যদি পর অভিনেত্রীকে দীর্ঘ বিশ্রামের পরামর্শ দেন চিকিৎসক’। কিন্তু অভিনেত্রীর মতে, বিশ্রাম নিলে শ্যুটিং ক্ষতিগ্রস্ত হতে পারে। তাই তিনি ওষুধ খেয়ে কাজ চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। যদিও তাঁর এই সিদ্ধান্তে বিশেষ সহায়তা করেছিল তাঁর সেটের সকলেই। যদিও এদিন শো’তে এসে অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য জানান, ‘তিনি বর্তমানে সম্পূর্ণ রূপে সুস্থ রয়েছেন’। যা শোনার পর স্বাভাবিক ভাবেই তাঁর অনুরাগীদের মাঝে এক প্রভাব পড়তে চলেছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর