fbpx

প্রিয়াঙ্কার সাতকাণ্ড প্রেমকথা! নিকের আগেও যে অভিনেতাদের প্রেমের ফাঁদে ফেলেছিলেন তিনি

অনীশ দে, কলকাতা: বলিউডকে আলবিদা জানিয়ে অনেকদিন আগেই হলিউডে পা দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সদ্যজাত কন্যাকে নিয়ে সুখে সংসার করছেন নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে। কিন্তু মিস ওয়ার্ল্ডের প্রেম কাহিনীর নানা দিক আজও রহস্য। নিকের সাথে সাত পাঁকে বাঁধা পড়লেও একাধিক অভিনেতাদের সাথে সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। প্রিয়াঙ্কার বয়ফ্রেন্ডের তালিকায় রয়েছেন বলিউড থেকে শুরু করে হলিউড অভিনেতারা। দেখে নেওয়া যাক-

১) শাহরুখ খান: কিং খান (Shah Rukh Khan) যে নিজের স্ত্রী গৌরীকে কতটা ভালোবাসেন তা একাধিকবার প্রকাশ পেয়েছে। তবে তার সঙ্গে একবার নাম জড়ায় প্রিয়াঙ্কার। অবশ্য এই বিষয়ে দুজনের কেউই স্পষ্ট করে কিছু বলেননি। তবে ডন ২- এর শ্যুটিং চলাকালীন সংবাদমাধ্যমে একাধিকবার এই খবর সামনে এসেছে। একবার এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা নিজের ‘ প্রাক্তন ‘ প্রসঙ্গে কথা বলেছিলেন। ইশারা যে শাহরুখের দিকে ছিল, তেমনটাই মনে করেছেন নেটিজেনরা।

priyanka 8

২) শাহিদ কাপুর: কবির সিং, হায়দার একাধিক ছবিতে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করলেও শাহিদের (Shahid Kapoor) প্রেমের ইতিহাস অত্যন্ত জটিল। করিনা থেকে শুরু করে প্রিয়াঙ্কা কেউই বাদ যাননি। এমনকি, ২০১১ সালে যখন প্রিয়াঙ্কার বাড়িতে আয়কর বিভাগ অভিযান চালায় তখন সেখানে শাহিদ উপস্থিত ছিলেন। প্রিয়াঙ্কা এবং শাহিদ কাপুর পরবর্তীতে এই কথা স্বীকারও করে নেন।

priyanka 9

৩) টম হিডলস্টন: মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের লোকিকে কে না চেনে? তবে শোনা যায়, নিকের আগে এই অভিনেতার (Tom Hiddleston) সঙ্গে প্রেমে ডুবে ডুবে জল খাচ্ছিলেন প্রিয়াঙ্কা। দুজনের কেউই অবশ্য তখন এই বিষয়ে কিছু জানাননি।

priyanka10

৪) হারমান বাওয়েজা: বলিউডের যে সমস্ত অভিনেতাকে আর অভিনয় করতে দেখা যায় না, তাদের মধ্যে অন্যতম এই অভিনেতা (Harman Baweja)। লাভ স্টোরি ২০৫০ ছবি চলাকালীন হারমান এবং প্রিয়াঙ্কা প্রেমে পড়েন। একে ওপরের সঙ্গে ৫ বছর পর্যন্ত থাকলেও এক সময়ের পর সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তারা। বিশেষ করে হারমান একজন ব্যর্থ অভিনেতা হওয়ায় সম্পর্ক ছেদ করেন তিনি।

priyanka 7

৫) অক্ষয় কুমার: বলিউডের খিলাড়ি কুমার (Akshay Kumar) একাধিক ছবিতে জুটি বেঁধেছেন পিগি চপস- এর সাথে। অক্ষয়ের সঙ্গে আগেও এমন অনেক অভিনেত্রীর নাম জড়িয়েছে। শোনা যায়, অক্ষয়ের স্ত্রী এবং ডিম্পল-রাজেশের মেয়ে টুইংকেল খান্না অক্ষয়কে প্রিয়াঙ্কার সাথে কাজ করতে বারন পর্যন্ত করেছিলেন। তারপর দুজনকে আর কখনও একসাথে দেখা যায়নি।

priyanka 6

google-news-icon

লেটেস্ট খবর