fbpx

এবার থালা-বাটির মাধ্যমে ব্রিটিশদের লুট করবেন প্রিয়াঙ্কা! অভিনয় ছেড়ে এ কোন নতুন পথে হাঁটছেন অভিনেত্রী

রাখী পোদ্দার, কলকাতা : যিনি রাজধানী, তিনি চুলও বাঁধেন। এই প্রবাদ বাক্যটি তো আমাদের সকলেরই শোনা। তবে খুব কম মানুষকেই দেখতে পাওয়া যায় এই কাজটি করতে। তবে এই প্রবাদ বাক্যটি সত্য বলে প্রমাণিত করেছে বলিউডের ‘দেশি গার্ল’ ( Priyanka Chopra)। অভিনেত্রী হওয়ার পাশাপাশি একাধিক আন্তর্জাতিক সমাজসেবামূলক কাজ, ব্যবসায়ী, প্রযোজনা এবং শিল্পপতি হিসেবেও নিজের নাম প্রতিষ্ঠা করে ফেলেছেন তিনি। গত বছর বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া প্রবেশ করেছেন হসপিটালিটি ইন্ডাস্ট্রিতে। নিউ ইয়র্কে ‘সোনা’ নামে নিজের এক রেস্তোরাঁ খুলেছিলেন অভিনেত্রী। বিদেশের মাটিতে ভারতীয় খাবারের স্বাদ তুলে ধরে তাঁর এই রেস্তোরাঁ।

এবার আরও একটি নতুন ব্র্যান্ড খুললেন অভিনেত্রী। মার্কিন যুক্তরাষ্ট্রে ‘সোনা হোম’ ( SONA HOME) নামে একটি নতুন হোমওয়্যার লাইন চালু করলেন প্রিয়াঙ্কা। ঘর বাড়ি সাজিয়ে তুলতে নতুন জিনিসের সম্ভার নিয়ে এসেছে প্রিয়াঙ্কার এই ব্র্যান্ড। মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিটি বাড়িতে ভারতীয় ঐতিহ্যের একটি অংশ তুলে ধরার চেষ্টা করেছেন অভিনেত্রী। সোনা হোমের থিম ভারতীয় সংস্কৃতির উপর। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘লঞ্চ ডে এসে গিয়েছে! আপনাদের সকলের সঙ্গে ‘সোনা হোম’-এর সঙ্গে পরিচয় করাতে পেরে আমি গর্বিত।’ সোনা হোমের সহ-প্রতিষ্ঠাতা মনীশ গোয়ালের ( Maneesh Goyala) সঙ্গে হোমওয়্যারের সামান্য ঝলক শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। তিনি জানিয়েছেন, তাঁর এই হোমওয়্যারে ভারতীয় সংস্কৃতি এবং ঐতিহ্যের ছোঁয়া রয়েছে।

এছাড়াও অভিনেত্রী বলেন, ভারত থেকে এসে আমেরিকাকে তাঁর দ্বিতীয় বাড়ি করা চ্যালেঞ্জিং ছিল, কিন্তু তাঁর যাত্রা তাঁকে এমন একটি জায়গায় নিয়ে এসেছে যেখানে তিনি একটি দ্বিতীয় পরিবার এবং নতুন বন্ধু পেয়েছেন৷ আমি যা কিছু করি তাতে ভারতের একটি অংশ থাকে। আর এটি সেই চিন্তারই একটি প্রতিফলন। তাঁদের হৃদয় এবং ঐতিহ্যের কাছে এত প্রিয় কিছু তৈরি করতে। @মনীশ গোয়াল এবং তাঁদের পুরো টিমের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দুর্দান্ত।

 

picsart 22 06 30 17 36 37 870তবে এই ব্র্যান্ডের জিনিসপত্রের এত দাম দেখে হতাশ নেটিজেনরা। অনেকেই আবার প্রিয়াঙ্কার ব্র্যান্ড দিয়ে ব্রিটিশদের পাল্টা লুঠ করারও পরামর্শ দিয়েছেন। দু’ধরনের জিনিস রয়েছে সোনা হোমে। সুলতান্স গার্ডেন ও পান্না কালেকশন। পান্না টেবিল ক্লথের দাম ১৪ হাজার ৪৩ টাকা। পান্না চারকোনা টেবিলক্লথের দাম ৩০ হাজার ৬১২ টাকা। চারটি পান্না কোস্টারের দাম ৪ হাজার ৫৭৬ টাকা। একটি ডিনার প্লেট ৪৭৩৩ টাকা, কফি মগ ৩৪৭১ টাকা। যা দাম তা শুনে রীতিমতো হতবাক সকলেই। বিয়ের পর আমেরিকা ( America) নিবাসী প্রিয়াঙ্কাকে ( Priyanka Chopra) তাঁরা পরামর্শ দিয়েছেন, ভুল ফর্সাদের লুঠছেন তিনি, আগে লন্ডনে এই ব্র্যান্ড খোলা উচিত প্রিয়াঙ্কার। ব্রিটিশ শাসনে থাকাকালীন ভারতকে যেভাবে তাঁরা লুঠ করেছে, প্রিয়াঙ্কারও এখন এই ব্র্যান্ডের জিনিস সেখানে বিক্রি করে লুঠ করা উচিত বলে মনে করেন সমালোচকরা।

google-news-icon

লেটেস্ট খবর