fbpx

মায়ের নামেই মেয়ের নাম রাখলেন প্রিয়াঙ্কা, প্রকাশ্যে নিক-প্রিয়াঙ্কার সন্তানের নাম

অনীশ দে, কলকাতা: বলিউড তারকাদের বিয়ে ও সন্তান নিয়ে বরাবরই সাধারন মানুষ নিজের কৌতুহল প্রকাশ করেছে। বাচ্চার নাম কি হতে পারে সেটা নানা সংবাদমাধ্যমে চর্চার আলোচনা হয়ে ওঠে। কয়েকদিন আগেই জানা যায় হলিউড এবং বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) অন্তঃসত্ত্বা। এই খবর সামনে আসার পরেই প্রিয়াঙ্কা ও নিক জনাসের (Nick Jonas) দর্শক মহলে উচ্ছাস দেখা গিয়েছে। এমনকি সন্তানের নাম কি হতে পারে সেই নিয়ে ছিল নানা গুণীর নানা মত (Priyanka Chopra daughter name)।

priyanka chopra 1

সম্প্রতি এই তারকা দম্পতি জানান তারা তাদের মেয়ের নাম রেখেছেন মালতি মেরি চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। কিন্তু এমন নামের কারন কি? আসলে প্রিয়াঙ্কার মায়ের নাম ছিল মধুমালতি (Priyanka Chopra daughter name)। সেখান থেকে নাম হয় মালতি,এবং খ্রিস্টীয় নিয়ন অনুযায়ী মালতীর পরে বসে মেরি। এরপরে রীতি অনুযায়ী মা ও বাবার পদবী আসে নামের শেষে।

priyanka 3

২০১৮ সালে হলিউডের নামী পরিবার জোনসের সাথে। ১০ বছরের ছোট নিক জোনসের সাথে বিবাহ সম্পর্কে আবদ্ধ হন পিগী চপস (Priyanka Chopra)। এই বছরের ১৫ই জানুয়ারি সান দিয়াগোতে জন্ম নেন প্রিয়াঙ্কা ও নিকের মেয়ে মালতী। সারোগেসির মাধ্যমে জন্ম হয় এই শিশুর। এর আগেও নানান তারকা বেছে এই সরোগেসির মাধ্যমে সন্তান পরিকল্পনা করেছেন। যাদের মধ্যে অন্যতম হচ্ছে শাহরুখ খান (SRK) ও আমির খান (Amir Khan)।

priynka 5

জানুয়ারিতে প্রিয়াঙ্কা (Priyanka Chopra) জানান, “আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে সারোগেসির মাধ্যমে আমাদের সন্তান ভূমিষ্ঠ হয়েছে”। নির্দিষ্ট সময়ের আগে সন্তানের জন্ম হওয়ায় বেশ কিছুদিন তাকে রাখতে হয় হাসপাতালে। এই স্পর্শকাতর মুহূর্তে তাকে ও নিককে যাতে সবাই একটু প্রাইভেসি দেন সেই অনুরোধও জানান প্রিয়াঙ্কা।

আরও পড়ুন: ২০৫০ সালে দেশে শূন্য হবে অভুক্তের সংখ্যা, আর্থিক চাকা ঘোরানোর রোডম্যাপ পেশ আদানির

বেশ কিছু হলিউড ছবি সহ বলিউড ছবিতে প্রিয়াঙ্কাকে (Priyanka Chopra) দেখা যাবে। শেষবার তাকে দেখা যায় দ্যা ম্যাট্রিক্স রিসারাকসন (Matrix) ছবিতে। এছাড়াও এক্সেল মুভিজের পরবর্তী ছবি জি লে জারা ছবিতে ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের সাথে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। আগের বছর Netflix – এর ছবি দ্যা হোয়াইট টাইগার (The White Tiger) ছবিতে প্রিয়াঙ্কা জুটি বাঁধেন রাজকুমার রাও (Rajkumar Rao) ও আদর্শ গৌরবের (Adarsh Gaurav) সাথে।

google-news-icon

লেটেস্ট খবর