fbpx

Priyanka Chopra: কোটি টাকা থাকতেও চুরি করেছেন পোশাক! নিজের মুখেই ভুলের কথা স্বীকার প্রিয়াঙ্কার

মন্টি শীল, কলকাতা: সচরাচর সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই দেখা যায়, নেটিজেনরা বিনোদন জগতের বিভিন্ন নামী তারকাদের নিয়ে দিন রাত এক করে চর্চায় মেতে রয়েছেন। আর এই চর্চিত বলি তারকাদের মধ্যে এক অন্যতম নাম হল, বলিউডের দেশী গার্ল প্রিয়াঙ্কা চোপড়া ( Priyanka Chopra )। রূপোলি পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী তাঁর সমগ্র অভিনয় কেরিয়ারে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে উপহার দিয়েছেন। তবে শোনা যায়, একজন দক্ষ অভিনেত্রী হওয়ার সঙ্গে সঙ্গে তিনি একজন ভাল মনের মানুষও। তিনি প্রায়শই এমন কিছু কান্ড করে থাকেন যার দরুন জীবনে এক নতুন রোমাঞ্চ ফিরে আসে। এমনকী নেটদুনিয়াতেও তা ভাইরাল হয়ে যায়।

সূত্র অনুসারে, জনপ্রিয় পপ গায়ক নিক জোনাসের ( Nick Jonas ) এর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকেই তিনি বিদেশে বসবাস করছেন। তবে দেশের বাইরে থাকলেও অনুরাগীদের থেকে দুরে সরে যাননি তিনি, সোশ্যাল মিডিয়াতে প্রায়শই অনুরাগীদের সঙ্গে সংযোগ স্থাপন করতে দেখা যায় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে ( Priyanka Chopra )। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর যে কান্ড কারখানা প্রকাশ্যে এল তা দেখার? পর রীতিমতো চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের, এমনকী শোরগোল পড়ে গিয়েছে তাঁর অনুরাগীদের মধ্যে। কিন্তু কী এমন কান্ড করে বসলেন বলিউডের দেশী গার্ল।

4c42

সোশ্যাল মিডিয়া মারফত জানা গিয়েছে, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া পোশাক চুরি করে পড়ছেন। তাও আবার স্বামী নিক জোনাসের পোশাক। বেশ কিছু দিন আগে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া স্বয়ং স্বামী নিক জোনাসের পোশাক পড়ে উপস্থিত হয়েছিলেন। শুধু তাই নয়, পোশাকের সঙ্গে সঙ্গে নিকের জুতো জোড়ার প্রতিও নজর দিয়েছেন অভিনেত্রী। যদিও এই প্রসঙ্গে অভিনেত্রীর বক্তব্য, ‘তিনি প্রায়শই নিকের পোশাক চুরি করে থাকেন। যার মধ্যে তাঁর জামা, জ্যাকেট এবং সানগ্লাসও মজুদ রয়েছে। তবে শুধু পোশাক নয় তিনি নিকের জুতো বেশ পছন্দ করেন, কিন্তু মানায় না বলে তিনি পড়েন না।’

অভিনেত্রীর এমন মন্তব্য সামনে আসতেই বিভিন্ন রকমের মন্তব্য পোষণ করেছেন তাঁর অনুরাগীরা। সম্প্রতি নেটমাধ্যমে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের কন্যা সন্তান মালতির জন্মগ্রহন করার খবর সামনে এসেছিল। শোনা যায়, তাঁর তাঁদের সন্তানের সঙ্গে ছুটি কাঁটাতে মেক্সিকোতে গিয়েছিলেন এবং সেখানেই প্রিয়াঙ্কার জন্মদিন উজ্জাপন করেন নিক। যদিও পরিবারের সদস্যদের সঙ্গে এক সুন্দর মুহূর্ত কাটানোর সঙ্গে সঙ্গে একাধিক হলিউড সিনেমাতে অভিনয় করতে চলেছেন বলিউডের দেশী গার্ল। যার মধ্যে অন্যতম হল, ‘এডিং থিংস’ এবং ‘ইটস অল কামিং ব্যাক টু মি’। কিন্তু এই সবের মাঝে অভিনেত্রীর পোশাক চুরির খবর এক নতুন আলোচনার সূত্রপাত ঘটিয়েছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর