fbpx

Priyanka Chopra: মেয়ের ছোট্ট পায়ে চুম্বন! কন্যা মালতিকে কোলে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ প্রিয়াঙ্কার

‘এমন ভালবাসা কেউ করে না’, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল প্রিয়াঙ্কা চোপড়ার মাতৃত্ব মুহূর্তের ছবি

মন্টি শীল, কলকাতা: ইদানিং সোশ্যাল মিডিয়াতে নজর রাখলে দেখা যাবে, রূপোলি পর্দায় অভিনীত জনপ্রিয় তারকাদের ভিড়ে রীতিমতো মেতে রয়েছেন নেটনাগরিকরা। যদিও তাঁদের এই উচ্ছাস মূলত তারকাদের ব্যক্তিগত জীবন কেন্দ্রীক। একদিকে ভক্তরা যেমন দিন রাত এক করে সোশ্যাল মিডিয়াতে তারকাদের সম্পর্কে তথ্য সংগ্রহ করতে ব্যস্ত, ঠিক তাঁর অপরদিকে তারকারাও তাদের কিছু বিশেষ মুহূর্ত নেটমাধ্যমে আপলোড করে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকছেন। যার মধ্যে এক অন্যতম নাম হল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ( Priyanka Chopra )। জনপ্রিয় পপ গায়ক নিক জোনাস ( Nick Jonas ) এর সঙ্গে বিবাহের পর ছেড়েছেন বলিপাড়া।

কিন্তু একজন অভিনেত্রী হিসেবে প্রিয়াঙ্কা চোপড়া ( Priyanka Chopra ) এতটুকু কম হতে তাঁর জনপ্রিয়তা। বলিউডের এই দেশি গার্ল ভারত তথা সমগ্র বিশ্ব জুড়ে অগণিত প্রসংশা কুঁড়িয়েছেন। তবে অভিনয়ের জগৎ থেকে সাময়িক বিরতি নিলেও অভিনেত্রী প্রায়শই সোশ্যাল মিডিয়াতে নিজের জীবনের ছোট-বড় মুহূর্ত শেয়ার করে থাকেন। জানা গিয়েছে, অভিনেত্রী এই মুহূর্তে মাতৃত্বের পর্ব ভীষণ ভাবে উপভোগ করছেন। আর সেই মুহূর্ত মাঝে মধ্যেই তিনি অনুরাগীদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন। যা এদিনও নজরে এল।

22c62

এক কথায় বলতে গেলে, অভিনেত্রীর ভক্তরা তাঁর নবজাতক শিশুর এক ঝলক দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন। আর তাঁই এদিন সোস্যাল মিডিয়াতে পোস্ট করলেন তাঁর ছোট্ট পরী মালতি মেরির সঙ্গে এক সুন্দর মুহূর্তের ছবি। কিন্তু প্রতিবারের মত এবারও তাঁর পুরো মুখ নজরে এলো না। তবে ছবি পোস্ট করা মাত্রই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। অভিনেত্রীর পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, মালতি তাঁর মা প্রিয়াঙ্কা চোপড়ার কোলে বসে পুল উপভোগ করছেন। অভিনেত্রীর পোস্ট করা পরবর্তী ছবিতে দেখা গিয়েছে,  অভিনেত্রীর তাঁর ছোট্ট পরীর পা জোড়া ধরে তাঁকে আদরে ভরিয়ে তুলছেন।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)


সোশ্যাল মিডিয়াতে মা প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর ছোট্ট পরী মালতি মেরি দু’জনেই সাদা পোশাকে ধরা দিয়েছেন। যা দেখার পর অনেকেই মন্তব্য করেছেন, ‘মা এবং মেয়ে দু’জনকেই যমজ দেখাচ্ছে।’ সোশ্যাল মিডিয়াতে ছবিটি পোস্ট করার পর তাঁর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘এমন ভালবাসা কেউ করে না।’ প্রিয়াঙ্কার এই পোস্ট দেখা মাত্রই ভক্তদের তরফ থেকে আসতে শুরু করেছে  বিভিন্ন রকমের মন্তব্য। এমনকী বাদ যাননি বলি তারকারাও। সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট দেখার পর মন্তব্য করেছেন দিয়া মির্জা, করিনা কাপুর, প্রীতি জিনতা, অনুস্কা শর্মা সহ একাধিক বলিউড অভিনেত্রীরা। সূত্র অনুযায়ী জানা গিয়েছে,  শীঘ্রই পরিচালক ফারহান আখতারের পরবর্তী সিনেমা ‘জি লে জারা’-তে অভিনয় করতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক উৎসাহ নজরে এসেছে দর্শক মহলে। কিন্তু এরই মাঝে অভিনেত্রীর এমন পোস্ট স্বাভাবিক ভাবেই তাঁকে জনপ্রিয়তার এক অন্য মাত্রায় পৌঁছে দেবে বলে মনে করছেন অনেকে।

google-news-icon

লেটেস্ট খবর