fbpx

Priyanka Dey: উজ্জ্বল বাংলা মুখ! অস্কার জয়ের দৌড়ে এগিয়ে এই বঙ্গতনয়া, অভিনেত্রীকে ঘিরে খুশির আমেজ নেটপাড়ায়

অস্কার বিজয়ের দৌড়ে এগিয়ে বাঙালি কন্যা! সোশ্যাল মিডিয়াতে নিজেই সুখবর দিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা দে

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বিনোদন জগতের দিকে নজর রাখলে দেখা যাবে, তারকারা তাঁদের অসাধারণ অভিনয়ের দরুন অগণিত সিনেমা প্রেমীদের মন জয় করছেন। এমনকী তাঁদের কেন্দ্র করে রীতিমত উত্তাল হয়ে রয়েছে সমগ্র নেটদুনিয়া। এইবার সেই দৌড়ে এগিয়ে গেলেন বাঙালি কন্যা তথা রূপোলি পর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ঙ্কা দে ( Priyanka Dey )। সূত্র মারফত জানা গিয়েছে,  জনপ্রিয় এই অভিনেত্রী তাঁর অভিনয়ের দরুন অস্কার পুরস্কারের জন্য মনোনীত হলেন। যার সংবাদ অভিনেত্রী নিজেই তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করে জানিয়েছেন।

জানা গিয়েছে,  করোনা সংক্রমণ কাল শুরু হওয়ার বেশ কিছু দিন আগে তিনি তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন। এর কিছু পরেই তিনি সদ্য মুক্তি পাওয়া তেলুগু সিনেমা ‘শ্যাম সিংহ রায়’তে অভিনয় করার সুযোগ পান। তবে মুখ্য চরিত্রে নয়, এক পার্শ্ব চরিত্রে অভিনয় করার জন্য অভিনেত্রী প্রিয়াঙ্কা দে ( Priyanka Dey ) এই সিনেমাতে সুযোগ পান। এরপরেই সোজা অস্কার পুরস্কারের জন্য মনোনীত। জানা গিয়েছে, ‘শ্যাম সিংহ রায়’ গত বছর ২৪ শে ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেয়েছে। সিনেমাটি তামিল, তেলুগু, মালয়ায়ালম, কন্নড় ভাষাতে মুক্তি পেয়েছে, যা ইতিমধ্যেই বক্সঅফিসে একটি ব্লকবাস্টার হিট হিসেবে পরিচিতি অর্জন করেছে।

18c52

তবে অভিনেত্রী প্রিয়াঙ্কা দে ছাড়াও এতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা ননী’কে। বলে রাখা ভাল, এর আগেও অভিনেতা ননী’র একাধিক সিনেমা বড় পর্দায় মুক্তি পেয়েছে, কিন্তু এমন সফলতা কার্যত তাঁর কেরিয়ারে নজির বিহীন। জানা গিয়েছে,  মুক্তি পাওয়ার পর এই সিনেমা ইতিমধ্যেই বক্সঅফিস থেকে ৪৭ কোটি টাকা আয় করেছে। সূত্র অনুসারে, সিনেমাটি মাল্টিপ্লেক্স ছাড়াও দেখতে পাওয়া গিয়েছে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে। সিনেমাটি গড়ে উঠেছে, সত্তরের দশকের শুরুর দিকে শহর কলকাতার প্রেক্ষাপটে।

ছবিতে দক্ষিণী অভিনেতা ননী ছাড়াও অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী সাই পল্লবী, কৃতি শেঠি, ম্যাডোনা সেবাস্টিয়ানকে এবং পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী প্রিয়াঙ্কা দে’কে। সূত্র মারফত জানা গিয়েছে, অভিনেত্রী প্রিয়াঙ্কা দে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা অন্তর্গত নৈহাটির বাসিন্দা। শিক্ষাগত জীবন শেষ করার পরেই তিনি বিনোদনের জগতে প্রবেশ করেন, হয়েছেন বিভিন্ন নামী ব্রান্ডের মডেল। এমনকী একদা টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর প্রোডাকশনেও তিনি কাজ করেছিলেন বলে শোনা যায়। এরপর বিভিন্ন মিউজিক ভিডিয়ো করার সুবাদে ধীরে ধীরে অভিনয়ের জগতে প্রবেশ করেন তিনি। তবে এই অস্কার পুরস্কারে মনোনীত হওয়ার পর অভিনেত্রীর গোটা পরিবার তথা অনুরাগীদের মাঝে এক উচ্ছাসের আবহ তৈরি হয়েছে তা নেটদুনিয়াতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর