fbpx

Mithai: বিক্রি হতে চলেছে মনোহরা! তোর্সার টাকার লোভে নতুন করে বিপদে পড়তে চলেছে মোদক পরিবার

প্রমিলার লোভনীয় প্রস্তাবে কি আবার পুরনো রুপে ফিরে আসবে তোর্সা? মিঠাই ধারাবাহিকে আসছে নতুন চমক

জয়িতা চৌধুরি,কলকাতাঃ প্রেমের জোয়ারে ভাসছে মিঠাই-সিড ( Mithai-Sid )। অবশেষে সব বিপদ, ঝরঝঞ্জা কাটিয়ে ভালবাসার উষ্ণতা গায়ে মেখে নিচ্ছেন দুজনে। দিন কয়েক আগেই সপরিবারে ধুমধাম করে বিবাহবার্ষিকী পালন করেছেন এই জুটি। ঘটা করে মালাবদলও করেছেন তাঁরা। মিঠাইয়ের জন্য গিটার বাজিয়ে গান করেছেন সিদ্ধার্থ। চেনা ছকের বাইরে গিয়ে বরকে চমকে দেয় মিঠাইও। ধীরে ধীরে নিজেদের স্বপ্নের পৃথিবী গড়ে তুলছেন তাঁরা। শুরু করেছেন জীবনের নতুন অধ্যায় ( Mithai serial written update )।

অন্যদিকে, ওমি আগ্রবালের হত্যা মামলা থেকেও নিষ্কৃতি পেতে আর বেশি কাঠ খর পোড়াতে হবে না মুখার্জি বাড়ির আদরের ছেলেকে। তাঁকে নির্দোষ প্রমাণ করার মতো তথ্যপ্রমাণ পাওয়া গিয়েছে ইতিমধ্যেই। আর তাই নিশ্চিন্ত মিঠাইরানিও ( Mithai )। তবে বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকার এক নম্বরে থাকে ‘মিঠাই’ সিরিয়াল। আর সেই সিরিয়ালে চমক থাকবে না এরকম হয়? ‘মনোহরা’-য় তাই আবার ঘনিয়েছে নতুন বিপদ। ভাইয়ের মৃত্যুর প্রতিশোধ নিতে তাই এবার হাজির হয়েছেন ওমি ভাই ও মোদক পরিবারের পুরনো শত্রু আদিত্য আগ্রবাল।

mithau 1

ভাইয়ের মৃত্যুর প্রতিশোধ নিতে আদিত্য হাত মিলিয়েছে স্থানীয় কাউন্সিলার প্রমিলা সাহার সঙ্গে। পরিকল্পনা মাফিক ‘মনোহরা’-য় হাজির হন প্রমিলা। সামান্য আলাপচারিতার পরই প্রস্তাব দেওয়ায় সে। পরিবর্তে বিপুল অংকের টাকা এবং ফ্ল্যাটের লোভ দেখায় সকলকে। কিন্তু সিদ্ধেশ্বর পরিষ্কার জানিয়ে দেন বাড়ি তিনি বিক্রি করেব না। ফ্ল্যাট বা অর্থ নয়, পরিবারের সংসর্গই আসল। সেই কথার সমর্থন করেন মোদক পরিবারের অন্যান্য সদস্যরাও।

তবে প্রমিলার লোভনীয় প্রস্তাব বেশ মনে ধরেছে তোর্সার। তাহলে কি পুরনো ভিলেনরুপী তোর্সা আবার প্রত্যাবর্তন করবে? নাকি তোর্সাকে কাজে লাগিয়ে আদিত্য ফের মিঠাই এবং তার পরিবারের ক্ষতি আদিত্য? অপেক্ষা করছে কোনও নতুন বিপদ? এখন সেটাই দেখার।

google-news-icon

লেটেস্ট খবর