fbpx

Kacher Manush: “চ্যালেঞ্জ নিবি না….”, পাবলিক বাসে চড়ে বং গাইয়ের ট্রোলে চড় দেব-প্রসেনজিতের

খুব শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে বহুল আলোচিত বাংলা সিনেমা ‘কাছের মানুষ’ ( Kacher Manush )। পুজোর মরসুমে জমজমাট হয়ে উঠছে সিনে বাজার। টলিউডের দুই সুপারস্টার দেব ( Dev ) এবং অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ( Prosenjit Chatterjee ) কাছের মানুষ হয়ে উঠেছেন এই সিনেমার মধ্য দিয়ে। ‘কাছের মানুষ’কে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক উত্তেজনা নজরে এসেছে দর্শক মহলে। কিন্তু এই বিপুল উৎসাহের মধ্যেই ঘটেছে একাধিক মজার ঘটনা।

প্রথমত একেবারে কলকাতার প্রাণকেন্দ্র উত্তর কলকাতা জুড়ে হয়েছিল সিনেমার শ্যুটিং। শহরের ব্যস্ততম দিনে জানযট কাটিয়ে শ্যামবাজার থেকে কলেজ স্ট্রিট, বাবুঘাট থেকে দক্ষিণেশ্বর ছুটে বেরিয়েছিলেন অভিনেতা, অভিনেত্রীরা। সেসময় বহু মানুষ তাদের কাছ থেকে দেখলেও নিরাপদ দূরত্ব বজায় রেখেছিলেন তারা। কিন্তু সিনেমার নাম যেহেতু ‘কাছের মানুষ’ তাই দর্শকের কাছের মানুষ হওয়া উচিত। আর ঠিক এই বিষয় নিয়েই বাংলার প্রথম ইউটিউবার বং গাই ওরফে কিরণ দত্ত ( Kiran Dutta )
ট্রোল করলেন টলিউডের দুই সুপারস্টার দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়’কে। ‘কাছের মানুষ’ সিনেমার একটি বিশেষ দৃশ্য তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছিলেন। যেখানে দেখা গিয়েছে অভিনেতা দেব ( Dev ) এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ( Prosenjit Chatterjee ) বাসের থেকে মাথা বের করে ঝুলছেন। দৃশ্যটি সোশ্যাল মিডিয়াতে আপলোড করার সঙ্গে সঙ্গে বঙ্গ গাই দুই অভিনেতাকে উদ্দেশ্য লেখেন, ‘এই কাজটা কেবল মাত্র সিনেমাতেই সম্ভব। বাস্তব জীবনে এমন ভাবে বাসে চড়ে দেখাও তো দেখি’।
20c31
সঙ্গে সঙ্গে ঘটল চমৎকার । দেব ও প্রসেনজিৎ চ্যালেঞ্জ মেনে বললেন, দেখা হবে পাবলিক বাসে।অভিনতা দেব লেখেন, ‘চল ঠিক আছে। পরশু দিন বাসে দেখা হবে। চ্যালেঞ্জ নিবি না’। অপরদিকে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বঙ্গ গাইয়ের করা পোস্টের পরিপ্রেক্ষিতে লেখেন, ‘ঠিক আছে। পরশু বাসে দেখা হচ্ছে। এইবার আমাকে আমার মতো থাকতে দাও’।যেমন বলা তেমন কাজ। আজ, বাসে চড়ে বসলেন দেব ও প্রসেনজিৎ এলেন বং গাইও। তারপর আর কী ঘটল?

নিজের ফেসবুক পেজে দেব তিন জনের ছবি দিয়ে লিখলেন ‘কাছের মানুষ’। ওদিকে বংগাই দিলেন এক ছবি। ভ্লগ ভিডিও খুব শীঘ্রই আসতে চলেছে তাও জানালেন। পাবলিক বাসের হাতল ধরে বাংলার দুই সুপারস্টার। অবাক কান্ড। দুজনেই পড়েছেন ব্ল্যাক টি শার্ট। যার ওপর লেখা, ‘কাছের মানুষ’ সিনেমার বিখ্যাত গানের লাইন, ‘কলি যুগে বাঁচতে গেলে টাকা লাগে’। এদিকে বং গাইও পরে এসছেন কালো শার্ট। তবে ছবিটি নেট দুনিয়ায় দিতেই মুহূর্তে ভাইরাল। আসছে নানা মুখোরোচক কমেন্ট। কিছু কমেন্টের আবার উত্তর দিয়েছেন বং গাই। অনেকেই বলছেন, ‘পুরোটাই গট আপ’। কেউ বলছেন, ‘ এভাবে বোকা বানিয়ে কত পাচ্ছ’। বং গাই ও বলেছেন পাল্টা, ‘ এই তো বেশ চালাক হয়ে গেছ’ ইত্যাদি। সুতরাং বোঝাই যাচ্ছে কতটা বাড়ছে উত্তেজনার পারদ। যদি পাবলিসিটি স্টান্ট হয় তবে, এমন অভিনব প্রচার উদ্যোগ কি সহজে দেখা যায়।

google-news-icon

লেটেস্ট খবর