fbpx

Rachana-Prosenjit: একেবারে যেন পুরানো সিনেমার দৃশ্য! শাড়ি-পঞ্জাবী পরেই পর্দায় হাজির হলেন রচনা-প্রসেনজিৎ

সম্প্রতি দুজনে ক্যামেরাবন্দি হয়েছেন জনপ্রিয় এই জুটি। বাংলার প্রথম শ্রেণীর এক বাংলা দৈনিক সংবাদপত্রের ফটোশ্যুটে একসঙ্গে আরও একবার জুটি বাঁধতে দেখা গেছে প্রসেনজিৎ ও রচনাকে।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ নব্বইয়ের দশকের টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ছিলেন প্রসেনজিৎ চ্যাটার্জি ( Prosenjit Chatterjee ) ও রচনা ব্যানার্জি ( Rachana Banerjee )। একসঙ্গে অনেক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন তাঁরা। বেশ কয়েকদিন যাবৎ একসঙ্গে রুপোলী পর্দায় দেখা মিলছে না তাঁদের। তবে সম্প্রতি দুজনে ক্যামেরাবন্দি হয়েছেন জনপ্রিয় এই জুটি। বাংলার প্রথম শ্রেণীর এক বাংলা দৈনিক সংবাদপত্রের ফটোশ্যুটে একসঙ্গে আরও একবার জুটি বাঁধতে দেখা গেছে প্রসেনজিৎ ও রচনাকে।

তাঁদের ফটোশ্যুটের একটি ভিডিও ভাইরাল ( viral ) হয়েছে নেট মাধ্যমে। আকাশি রঙের হ্যান্ডলুম শাড়ি আর প্রিন্টেড পাঞ্জাবিতে লেন্সবন্দি হয়েছেন দুজন। নেটিজেনদের কেউ বলছেন প্রসেনজিৎ ও রচনা নাকি তাঁর প্রিয় জুটি। তবে অধিকাংশই কমেন্ট সেকশন ভাসিয়েছেন ভালবাসার ইমোজির বন্যায়।

সম্প্রতি তাঁদের একটি ভিডিয়ো বেশ ট্রেন্ডিং সামাজিক মাধ্যমে। দুই তারকাকে দেখা গিয়েছিল ‘দিস অর দ্যাট’- এই চ্যালেঞ্জে অংশ নিতে। সেখানে নিজেদের পছন্দের অপশন বেছে নিতে দেখা গেল দুই তারকা। রচনার যেমন চা না হলে চলে না, তেমনই প্রসেনজিৎ-এর পছন্দ ব্ল্যাক কফি। রচনার ক্রিকেট ভালো লাগে, আর বুম্বাদা-র ফুটবল। নায়িকা সমুদ্রে ঘুরতে যেতে ভালোবাসেন, নায়কের পছন্দ পাহাড়। এত্তো অমিলের মাঝে মিলও রয়েছে দুজনের। পার্টি না করে দুজনেই বাড়িতে সময় কাটাতে ভালোবাসেন, পাশাপাশি ফোনে কথা বলতেই স্বচ্ছন্দ তাঁরা মেসেজ করাটা ঠিক পোষায় না।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

দিনকয়েক আগেই এই যুগলের দেখা মিলেছিল রচনা বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয় শো দিদি নম্বর ১-এর ( Didi No. 1 ) একটি এপিসোডে। আসন্ন ছবি ‘আয় খুকু আয়’ –এর ( Aye Khuku Aye ) প্রমোশনে এসেছিলেন অভিনেতা। শৌভিক কুন্ডুর ছবিতে বাবা-মেয়ের ছবিতে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়। সেই ছবির প্রচারেই দিদি নম্বর ১-এর মঞ্চে এসেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।
শ্যুটিং পর্ব চলাকালীনই দিদি নাম্বার ওয়ানের সেট থেকে লাইভে এসেছিলেন প্রসেনজিৎ ও রচনা। ছবির প্রচার তো রয়েছেই, এছাড়াও এই বিশেষ পর্বে উঠে আসবে রচনা ও প্রসেনজিতের দীর্ঘদিনের বন্ধুতার কথা, তাঁদের একসঙ্গে অভিনীত ছবির অভিজ্ঞতার কথাও। পর্বের বিশেষ চমক ছিল দুই তারকার নাচ।

google-news-icon

লেটেস্ট খবর