fbpx

Prosenjit Weds Rituparna: প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ে, বিয়ের তারিখ ঠিক করতে হম্বিতম্বি শুরু বুম্বাদার

প্রত্যুষা সরকার, কলকাতা: টলিউডের জনপ্রিয় দুই তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত ( Prosenjit Weds Rituparna )। ইন্ডাস্ট্রিতে প্রায় ৫০টিরও বেশি ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। দীর্ঘ ১৫ বছর পর আবারও শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ছবি ‘প্রাক্তন’-এ কামব্যাক করে এই সুপারহিট জুটি। তাঁদের বন্ধুত্বটাও একে বারে অন্য রকম। তবে বন্ধুত্ব থেকে বেরিয়ে এবার এ কী প্রস্তাব দিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এর আগে অভিনেতার তিন তিনটে বিয়ে। ছেলেও বড় হয়ে গেছে। এই বয়সে এসে হঠাৎ ঋতুপর্ণাকে বিয়ের প্রস্তাব দিলেন প্রসেনজিৎ। উত্তরে কি জানালেন অভিনেত্রী।

হঠাৎ ‘ঋতু…ঋতু’ করে চিৎকার শুরু করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই হম্বিতম্বির কারণ জিজ্ঞাসা করলে প্রসেনজিৎ তাঁর বিয়ের ( Prosenjit Weds Rituparna ) তারিখ ঠিক করতে এসেছেন! হ্যাঁ, প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ে, সেই তারিখ নিয়েই এতো হম্বিতম্বি বুম্বাদার। প্রসেনজিৎ-এর মুখে বিয়ের তারিখের কথা শুনেই অবাক ঋতুপর্ণা! বুম্বাদার কথা শুনে তিনি বলে বসেন- ‘ছেলে বড় হয়ে গেছে, মেয়ে বড় হয়ে গেছে, বিয়ের ডেট…. কী আজেবাজে বকছো?’ এরপর প্রসেনজিৎ-এর সংযোজন ‘আমাদের বিয়ের কথা থোড়াই বলছি… ওই যে ভিতরে…’। ব্যাস, এখানেই আটকে গেল ভিডিয়ো। বোঝা গেলও না কিছুই। বুম্বাদার এই অসম্পূর্ণ কথা জানতে আরও কিছু দিন ধৈর্য্য ধরতে হবে দর্শকের।

img 20220923 192129

সম্প্রতি ‘জাতীয় সিনেমা দিবস’- এ একটি বিশেষ ভিডিয়ো প্রকাশ্যে আনলেন প্রসেনজিৎ ( Prosenjit Weds Rituparna )। যার ক্যাপশনে লেখা- ‘বিয়ের তারিখটা তো ঠিক করতে হবে নাকি? কি আপনারাও জানতে চান তো?’ ভিডিয়ো দেখেই মনে পরে গেলও চলতি বছর প্রেমদিবসে পোস্ট করা প্রসেনজিৎ-এর আরও একটি পোস্টের কথা। পোস্টিতে ছিল প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ের আমন্ত্রণ পত্র!

img 20220923 192206

সেখানে লেখা ছিলও, ‘সবিনয় নিবেদন, মহাশয়/ মহাশয়া, বিগত ৩ দশকেরও বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পরে আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি। প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। গুরুজনদের আশীর্বাদ আর সবার ভালোবাসা নিয়ে আগামীদিনে পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তাঁর টিম হাট্টিমাটিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল নিমন্ত্রণ পত্রের দ্বারা ত্রুটি মার্জনীয়। বিনীত, বিনীতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। বিয়ে সম্পর্কিত যে কোনও রকম তথ্যের জন্য কোনওরকম লজ্জা না পেয়ে ফোন করুন মোহর ও শর্মিষ্ঠাকে।’

বিয়ের তারিখটা তো ঠিক করতে হবে নাকি? কি আপনারাও জানতে চান তো? On #NationalCinemaDay, it gives us immense pleasure to…

Posted by Prosenjit Chatterjee on Thursday, 22 September 2022

সম্প্রতি এই ভিডিয়োর শেষে দেখা যাচ্ছে সুন্দর করে লেখা আছে প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা ( Prosenjit Weds Rituparna )। এবার বলি এই প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা ব্যাপারটা কী? পরিচালক সম্রাট শর্মার আগামী ছবির নাম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। এই ছবি নিবেদন করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। এই ছবিতে ক্যামিও চরিত্রে দুজনে অভিনয়ও করবেন, এমনটাই সম্ভাবনা। শোনা যাচ্ছে ছবিতে দেখা যাবে দুই নতুন মুখ। যদিও এই নিয়ে বিস্তারিত তথ্য মেলেনি।

google-news-icon

লেটেস্ট খবর