fbpx

বঙ্গ ছেড়ে নতুন রূপে পূজা! টলিউড নয়, তাঁকে দেখা যাবে নতুন পর্দায়

অনীশ দে, কলকাতা: বাংলা ইন্ডাস্ট্রিতে তেমন ছাপ না ফেলতে পারলেও বলিউডে চুটিয়ে কাজ করছেন পূজা ব্যানার্জী (Puja Banerjee)। একের পর এক হিন্দি ধারাবাহিকেও সমান তালে কাজ করছেন তিনি। তবে দীর্ঘদিন কোনও কাজ নেই তাঁর কাছে। সেই কারনেই এখন আর বেশি দেখা মেলে না অভিনেত্রীর (Puja Banerjee)। এই মুহূর্তে পূজার হাতে কাজের সংখ্যা খুবই কম। এমনকী সন্তান হওয়ার পরেও ছুটি নেননি তিনি। হইচই- এর পাপ ওয়েব সিরিজের শ্যুটিং করেন। আর এই সবের পরেই নেটিজেনদের প্রশ্ন, তবে কী পূজার হাতে কোনও কাজ নেই?

puja 4

কিন্তু সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন যা দেখে সবাই চুপ হয়ে গিয়েছে। টলিউড বা বলিউড না এবার তিনি বিদেশের মাটিতে পা রেখেছেন শ্যুটের জন্য। বাংলাদেশের এক মিউজিক ভিডিয়োতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী। শ্যুটিংয়ের সময়ের একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে পূজা লিখেছেন, ‘ সবচেয়ে কঠিন শ্যুটিং এবং একই সময়ে সবচেয়ে সুন্দরও’। তাঁর এই ছবিতে অনুগামীরা প্রশংসার বন্যা বইয়ে দিয়েছে। ২০২১ সালে বাঙালি নিয়ম মেনে বিয়ে সারেন পূজা। অভিনেতা কুনাল বর্মার (Kunal Verma) সাথে সাত পাকে বাঁধা পড়েন তিনি। বলাই বাহুল্য এই নিয়ে তৃতীয়বার বিয়ে করলেন অভিনেত্রী।

puja 2

অনেকে তো পূজা এবং শ্রাবন্তীকে একই বৃন্তে দুটি কুসুমের উপাখ্যান দিয়েছে। অবশ্য তার শেষের স্বামীর সাথে দু বার বিয়ে সারলেন তিনি। প্রথম স্বামীর সঙ্গে অনেক আগেই বিচ্ছেদ ঘটেছিল তাঁর। অবশ্য সেই সম্পর্ক থাকাকালীনই কুনালের (Kunal Verma) প্রেমে পড়েন পূজা। পূজার এই নতুন যাত্রায় তাঁর স্বামী তাকে সমসময়ই সমর্থন করেছে। সেই জন্যেই পূজার সাথে শ্যুটিংয়ে পৌঁছে গেছেন তিনিও। এই গানটির সুরকার তাপস। এখন বাংলা ইন্ডাস্ট্রিতে তেমন দেখা দেন না পূজা। তবে একসময় বাংলার সুপারস্টারদের সাথে জুটি বেঁধে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন পূজা দর্শককে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

অবশ্য এই বছরের বাংলা টেলিভিশনের সবচেয়ে বড় শো দাদাগিরিতে একসাথে দেখা মেলে টলিউড ডিভার। মঞ্চে তাঁর সাথে উপস্থিত ছিলেন শ্রাবন্তী বিক্রম এবং ঐন্দ্রিলা। তবে নিজের কাজ না পাওয়া নিয়ে এবং নতুন কাজ নিয়ে সম্প্রতি এক সংবাদমাধ্যমকে জানান, সন্তান হওয়ার পরের সময়টা খুবই কঠিন ছিল। কারন সেই সময় মহিলাদের অনেক শারীরিক পরিবর্তন ঘটে। নিজেকে আবার সেই পুরোনো রূপে ফিরিয়ে আনাই ছিল একটা চ্যালেঞ্জ।

google-news-icon

লেটেস্ট খবর