fbpx

‛ঝুঁকেগা নেহি’, পুজো সারতেই শুরু তোড়জোড়! দর্শকদের চমকে দিয়ে সিনেপর্দায় ফিরছে ‛পুষ্পা’

দীর্ঘদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে শেষমেশ শ্যুটিং ফ্লোরে পৌঁছল আল্লু অর্জুন ওরফে পুষ্পা রাজ।  সম্প্রতি এই ছবির মুহরত পুজো করা হয়।

অনীশ দে, কলকাতা: বহু প্রতীক্ষার পর শুরু হল পুষ্পা ২ (Pushpa: The Rule)- এর শ্যুটিং। পুষ্পা: দ্যা রাইস বক্স অফিসে চূড়ান্ত সাফল্য পাওয়ার পর পার্ট ২- এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে দর্শকরা। বহুদিন আগেই শ্যুটিং শুরু হওয়ার কথা থাকলেও কেজিএফ ২- এর সাফল্য দেখে চিত্রনাট্য আবার নতুন করে লেখেন পরিচালক সুকুমার (Sukumar)। তবে দীর্ঘদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে শেষমেশ শ্যুটিং ফ্লোরে পৌঁছল আল্লু অর্জুন ওরফে পুষ্পা রাজ। যে কোনও ছবি শুরুর আগে সেই ছবির মূহরত পুজো করা হয়। সে তালিকা থেকে বাদ পড়েনি আল্লু অর্জুনের (Allu Arjun) পুষ্পা। সম্প্রতি এই ছবির মুহরত পুজো করা হয়। পুজোর বেশ কিছু ছবিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

pushpa 3

আগেও শোনা গিয়েছে পার্ট ২- এর জন্য দিন রাত এক করে দিচ্ছেন নির্মাতারা। সারা দেশ সহ বিদেশে এর প্রভাব পরায় দ্বিতীয় ছবির বাজেট এক ধাক্কায় বেড়ে গিয়েছে বেশ কিছু গুণ। শোনা যাচ্ছে পুষ্পা: দ্যা রুল- এর জন্য প্রায় বাজেট বরাদ্দ হয়েছে প্রায় ৩৫০ কোটি টাকা। যার মধ্যে ৪০ কোটি টাকা গিয়েছে পরিচালক সুকুমারের পকেটে এবং স্টাইলিশ আইকন আল্লু অর্জুন এই ছবির জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। বলাই বাহুল্য, পুষ্পা: দ্যা রাইসের জন্য আল্লু অর্জুন নিয়েছিলেন প্রায় ৫০ কোটি টাকা এবং পরিচালক পেয়েছিলেন ১৮ কোটি টাকা।

pushpa 2

ভারতবর্ষের অন্যতম ছবি বাহুবলী ২- এর বাজেট ছিল প্রায় এরকমই। তবে কী এইবার আরও বেশি অ্যাকশন এবং ড্রামায় ভরপুর থাকতে চলেছে পুষ্পা: দ্যা রুল? আসন্ন সময়েই তা বোঝা যাবে। পুষ্পা চরিত্রর কারণে আল্লু অর্জুন এখন ভারতবর্ষের অন্যতম তারকা। শুধু দেশেই নয় বিদেশেও তাঁকে জানানো হচ্ছে সম্মান। সম্প্রতি নিউ ইয়র্কে তাঁকে এক বিশেষ সম্মানে সম্মানিত করেন সেখানকার মেয়র এরিক অ্যাডামস। নিজের সোশ্যাল মিডিয়াতে সেই ফ্রেমবন্দি মুহূর্ত শেয়ারও করেছেন স্টাইলিশ স্টার। পুষ্পা: দ্যা রুল ছবিতে আল্লু অর্জুনের পাশাপাশি অভিনীত করবেন ভাওয়ার সিংহ ওরফে ফাহাদ ফাসিল এবং সূত্র মারফত এও জানা যাচ্ছে দ্বিতীয় ভাগে থাকতে চলেছেন বিজয় সেথুপতি।

কোভিডের পর যখন কোনও ছবি বক্স অফিসে চলেনি তখন আল্লু অর্জুনের পুষ্পা বিশ্বব্যাপী সাড়া ফেলে দেয়। একইসাথে মুক্তি পাওয়া ছবি ৮৩ সেই সময় মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। রণবীর সিং অভিনীত সেই ছবির মান ভালো হলেও ব্যবসায়িক ভাবে অসফল। সেখানে পুষ্পার অ্যাকশন, গান, সংলাপ আগুনের মতো ছড়াতে থাকে সোশ্যাল মিডিয়াতে। বলাই বাহুল্য, দ্বিতীয় ভাগের জন্য দর্শকরা খুবই উচ্ছসিত। ছবির প্রথম ঝলক দেখার জন্য বারংবার ইচ্ছাপ্রকাশ পর্যন্ত করেছে আল্লু অর্জুন অনুগামীরা।

google-news-icon

লেটেস্ট খবর