fbpx

Rachna Banerjee: ভাজা ছোলা থেকে এনার্জি ড্রিঙ্ক, শরীরে বয়সের ছাপ আটকে দিতে এই সামান্য খাবারেই দিন চলে রচনার

দিদি নাম্বার ওয়ানের মঞ্চে রহস্যের উম্মোচন! বেরিয়ে এল রচনার লুকিয়ে রাখা খাবার, কী কী ছিল সেখানে?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি টেলিভিশন দর্শকদের কাছে বাংলা ধারাবাহিক যে কতটা জনপ্রিয়তা অর্জন করেছে তা আর বলতে বাকি থাকে না। কিন্তু সেই বিপুল জনপ্রিয়তাকে টপকে এক পা এগিয়ে গিয়েছে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত বিভিন্ন বিনোদনমূলক রিয়ালিটি শো। যার মধ্যে অন্যতম হল জি বাংলা ( Zee Bangla )সম্প্রচারিত রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান ( Didi No 1 )। টলিউড অভিনেত্রী তথা শো ‘এর সঞ্চালিকা রচনা ব্যানার্জি ( Rachna Banerjee ) সঞ্চালিত এই শো’তে প্রায় প্রতিদিনই নিত্য নতুন চমক দেখা যায়। যা এদিনও এক ঝলক নজরে এল।

সম্প্রতি জি বাংলার এই জনপ্রিয় রিয়ালিটি শো’তে হয়ে গেল ঘটি বনাম বাঙালের একটি বিশেষ পর্ব। যেখানে বিশেষ অতিথি হিসেবে সেটে উপস্থিত ছিলেন টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিক, সৌমিলি ঘোষ বিশ্বাস, মিস জোজো, অভিনেতা বিশ্বনাথ বসু, দেবলীনা দত্ত, মানসী সিনহা এবং অম্বরীশ ভট্টাচার্য। যার একাধিক ভিডিয়ো একমুহূর্তে নেটমাধ্যমে রীতিমতো ভাইরাল। এমনকী শো’এর কিছু বিশেষ মুহূর্ত দেখার পর হাসতে হাসতে মাত হয়েছেন নেটনাগরিকরা।

7c32

শো’তে টলিউড অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিক রসিকতার ছলে সকলের সামনে প্রকাশ করেন, তিনি কীভাবে একদিন অভিনেতা বিশ্বনাথ বসু’র সঙ্গে খাবার নিয়ে রসিকতা করেছিলেন। যদিও এই ঘটনা প্রকাশ করার পর কিছুটা অস্বস্তিতে পড়েন অভিনেতা। এমনকী জানা গিয়েছে, শ্যুটিংয়ের ফাঁকে অভিনেতা বিশ্বনাথ বসু বলেন, খাবার নিয়ে তাঁর সঙ্গে যেন রসিকতা না করা হয়। যদিও এই রসিকতার মেজাজ থেকে বাদ যাননি জোজোও। তিনি শো’তে সকলের সামনে প্রকাশ করেন কীভাবে অভিনেতা বিশ্বনাথ বসু’র গ্রামের বাড়িতে উৎসবের সময় রকমারি খাবারের পদের তোড়জোড় চলে।


তবে এই পর্যন্ত রসিকতা কেবল সীমাবদ্ধ ছিল শো’তে অংশগ্রহণকারী তারকা প্রতিযোগিদের মধ্যে। কিন্তু হঠাৎ করেই ঘটল বিপত্তি, দিদি নাম্বার ওয়ানে এদিন উপস্থিত সকলে মিলে প্রায় ঝাঁপিয়ে পড়েন শো’এর সঞ্চালিকা রচনা ব্যানার্জি’র উপর। খুঁজে খুঁজে বের করা হয় সেটে মজুত রচনা ব্যানার্জি’র সোডিয়ামের ভিতরে রেখে দেওয়া খাবার। যার মধ্যে ছিল, ভাজা ছোলা, এনার্জি ড্রিঙ্ক থেকে শুরু করে অনেক কিছু। যা দেখার পর রীতিমত হতবাক হয়েছেন দর্শকরা। বলে রাখা ভাল, এই রিয়ালিটি শো সমাজের বিভিন্ন শ্রেণীর মহিলাদের অনুপ্রেরণা জোগায়, উৎসাহিত করেন জীবনের সমস্ত বাঁধা বিপত্তিকে জয় করার। যার জন্য এই শো দর্শকদের মাঝে এতটা জনপ্রিয়। তবে এই একঝাঁক টলি তারকাদের নিয়ে করা দিদি নাম্বার ওয়ানের বিশেষ পর্ব সেই জনপ্রিয়তাকে আরও কয়েক গুণ বৃদ্ধি করতে চলেছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর