fbpx

‘রাক্ষস বরের সুন্দরী বউ!’ সর্বসম্মুখে অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায়কে এ কি বললেন রচনা ব্যানার্জী

প্রত্যুষা সরকার, কলকাতা : কয়েকদিন আগে এইরকম এক তারকা জনপ্রিয় তারকা তাঁর স্ত্রীকে নিয়ে হাজির হয়েছিলেন দিদি নং.1 এর মঞ্চে। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর কাজের জন্য সু-পরিচিত তিনি। নাম সুমিত গাঙ্গুলি, মূলত চলচ্চিত্রে সহায়ক ভূমিকা পালন করতে দেখা যায় তাঁকে। দিদি নং.1 এর মঞ্চে এসেছিলেন স্ত্রীকে নিয়ে। সেখানেই অভিনেতা সুমিতকে কি বললেন রচনা ব্যানার্জি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ভিডিও।

১৯৯৩ সালে তোমার রক্তে আমার সোহাগ দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। এরপর প্রায় একাধিক ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করেন তিনি। দিদি নং.1 এর মঞ্চে রচনা ব্যানার্জি তাঁকে হঠাৎ রাক্ষস বলে সম্মধন করলেন। কিন্তু কি ঘটেছিল এর আগে?রচনা বলেন ২০ বছর একসাথে সুন্দরী স্ত্রীয়ের সাথে কাটিয়ে কেন পরিবর্তন হলেননা অভিনেতা। সেই একই রকম ভিয়াবহ চেহারা। এই প্রসঙ্গেই রাক্ষস অভিনেতাকে রাক্ষস বলেন রচনা।

img 20220706 122506

 

 

অভিনেতা এই প্রশ্নের উত্তরে বলেন, সুন্দর হয়ে গেলে খেতে পাব না, এই চেহারা দেখেই ইন্ডাস্ট্রি তাঁকে ডাকে। এর জন্যই সংসার চলে তাঁর। স্ত্রীও এই চেহারাতেই খুশি। তবে তিনি জানান সুমিতের প্রচন্ড রাগ। স্ত্রী-র সাথে পরিচয় হয় নাটক করতে গিয়ে। তারপর শুরু হয় তাঁদের প্রেম। বাড়িতে মানবে না দেখে স্ত্রীকে তুলে নিয়ে গিয়ে লুকিয়ে বিয়ে সারেন আভিনেতা। স্ত্রী জানান এত রাগ জানলে বিয়ে করতে না তিনি।

img 20220706 122349

 

তবে রাগ এখন অনেক কমেছে অভিনেতার। মেয়ের কাছে একেবারে জব্দ তিনি। একেবারে নাকি বাবার জেরক্স কপি। রচনা স্ত্রী পরিপরিবর্তন নিয়ে জিজ্ঞাসা করায় অভিনেতা বলেন, ‘ ও শান্ত ছিল আরও শান্ত হয়ে যাচ্ছে, আগে রোগা ছিল এখন আরও রোগা হয়ে যাচ্ছে ‘। কথার মাঝে রচনা একবার অভিনেতা সুমিতকে বলেন, তাঁর ছেলেকে নাকি ভয় দেখিয়ে মানুষ করেছেন সুমিত, এই কথায় তিনি বলেন শুধু রচনাদির ছেলে নয় এরকম আরও অনেক বাচ্চাকে তাঁর ছবি দেখিয়ে খায়ানো হয়।

google-news-icon

লেটেস্ট খবর