fbpx

‘একটু শান্তিতে থাকতে দেবে না তুমি’! রাহুলকে রাগ দেখিয়ে অনুরাগীদের বিরোধিতার মুখে রুকমা

রাখী পোদ্দার, কলকাতা : আগাগোড়াই রাহুল ও রুকমার রসায়ন দেখতে পছন্দ করেন দর্শকরা। ‘দেশের মাটি’ ধারাবাহিকের সকলের প্রিয় রাজা মাম্পি বর্তমানে জুটি বেঁধেছে জি বাংলার ‘লালকুঠি’ ( Laalkuthi) ধারাবাহিকে। সেই তখন থেকেই দর্শকদের মনে এক আলাদা জায়গা তৈরি করে নিয়েছে এই জুটি। এমনকি এদের রসায়নে দর্শকরা এতটাই বুঁদ হয়েছিল যে গুঞ্জন শোনা গেছিল, পর্দার প্রেম নাকি এবার গড়িয়েছে বাস্তব জীবনেও। যদিও এই নিয়ে কখনোই মুখ খোলেননি তাঁরা।আগাগোড়াই নিজেদের ভালো বন্ধু বলেই দাবি করে আসছেন তাঁরা। বন্ধুত্ব যেখানে রয়েছে সেখানে খুনসুটি তো থাকবেই। আর তারই প্রমাণ যেন বারংবার দেয় রাহুল বন্দোপাধ্যায় ( Rahul Banerjee) ও রুকমা রায় ( Rooqma Ray)।

 

বর্তমানে জি বাংলা ( Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত এই ‘লালকুঠি’ ধারাবাহিক টিআরপি তালিকায় তেমন ছাপ ফেলতে না পারলেও এই ধারাবাহিক নিয়ে বেশ চর্চা রয়েছে নেট মহলে। জি বাংলার ‘লালকুঠি’-র সেট যে বর্তমানে জমজমাট তেমনটাই ইঙ্গিত করছে ক্যামেরার নেপথ্যে থাকা সব কাণ্ড-কারখানাগুলো। সৌজন্যে ধারাবাহিকের মুখ্য নায়ক-নায়িকা অর্থাৎ রাহুল ও রুকমা। একাধিক মজার মধ্যে জমিয়ে চলছে তাঁদের শুটিং।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন রাহুল ( Rahul Banerjee)। দেখা যাচ্ছে, সেটে শাড়ি ও মেক আপ নিয়েই নিশ্চিন্তে ঘুম দিচ্ছেন রুকমা রায়। তবে তিনি একা নন। ক্যামেরা খানিকটা ঘোরাতেই দেখা গেল প্রিয়ম চক্রবর্তীকেও। ধারাবাহিকের মুখ্য অভিনেত্রীর মতোই ঘুমে বিভোর তিনিও। আর ভিডিওর নীচে রসিকতা করে রাহুল লিখেছেন, ‘লালকুঠির স্লিপিং বিউটি’। এর পরেই রাগ দেখিয়ে অভিনেত্রী রুকমা লেখেন, ‘খুব খারাপ। একটু শান্তিতে থাকতে দেবে না তুমি’।

 

picsart 22 06 29 17 34 53 229আর এই ভিডিও সামনে আসতেই নায়ক-নায়িকার খুনসুটিতে হাসিতে ফেটে পড়ে নেটদুনিয়া। অনেকে আবার মজা করে ‘প্রতিশোধ’ নেওয়ারও পরামর্শ দিয়েছেন রুকমাকে। এই জুটি মানুষের মনে ছাপ ফেললেও, তেমন ছাপ ফেলতে পারছে না রাহুল রুকমা অভিনীত ‘লালকুঠি’। তবে এ বিষয়ে রুকমা ( Rooqma Ray) বলেছেন, মানুষ তাঁদের কাজ পছন্দ করছেন। ভালো লাগছে। যাঁরা ধৈর্য হারাচ্ছেন, তাঁদের বলেছেন অপেক্ষা করতে। একে একে সব রহস্যের জট খুলবে।

google-news-icon

লেটেস্ট খবর