fbpx

Laalkuthi: জমে উঠেছে রাহুল-রুকমার প্রেম, রিল ছেড়ে রিয়েল লাইফেও রোম্যান্টিক গানে নেচে উঠলেন তারকা জুটি

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে বাংলা ধারাবাহিক এক অন্য মাত্রায় পৌছে গিয়েছে। প্রায় প্রতিনিয়তই ভিন্ন স্বাদের গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হচ্ছে একের পর এক জনপ্রিয় মেগাসিরিয়াল। যার মধ্যে কিছু কিছু দর্শকদের সমালোচনার শিকার হলেও, বেশির ভাগই পৌছে গিয়েছে জনপ্রিয়তার এক অন্য মাত্রায়। আর এই জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল জি বাংলার ( Zee Bangla ) পর্দায় সম্প্রচারিত লালকুঠি ( Laalkuthi )। টেলিভিশনের এই মেগাসিরিয়ালটি সম্প্রচারিত হওয়ার পর থেকে দর্শকদের একাধিক সমালোচনার শিকার হলেও বর্তমানে এটি জনপ্রিয়তার এক অন্য মাত্রায় পৌছে গিয়েছে।

তবে শুধু মাত্র ধারাবাহিক নয়, তাঁর মুখ্য চরিত্রে অভিনিত জনপ্রিয় টেলি তারকা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় ( Rahul Banerjee ) এবং অভিনেত্রী রুকমা রায়ও ( Roqmama Roy ) ইদানিং ভীষণ ভাবে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন। এমনকী সোশ্যাল মিডিয়াতেও নেটনাগরিকদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন এই দুই তারকা যুগল। আর তাই নেটিজেনরা কার্যত দিন রাত এক করে বসে রয়েছেন তাঁদের প্রিয় তারকাদের সম্পর্কে বিশদে তথ্য সংগ্রহ করার জন্য। তবে এই দুই টেলি তারকারাও তাদের কিছু অবিস্মরণীয় মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে প্রতিনিয়ত চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন।

31c42

সম্প্রতি এমনই এক সুন্দর মুহূর্তের সাক্ষী থাকল নেটনাগরিকরা। ইদানিং সোশ্যাল মিডিয়াতে দেখা গিয়েছে অভিনেত্রী রুকমা রায় এবং রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় সোশ্যাল মিডিয়াতে একটি রিলস ভিডিও শেয়ার করেছেন। যাতে দেখা গিয়েছে এই দুই টেলি তারকা একেবারে রোমান্টিক মুডে রয়েছেন এবং তাঁর ব্যাকগ্রাউন্ডে এক জনপ্রিয় বলিউড সিনেমার গান ‘ভিগি সি ভাগি সি’ ভিডিয়োটিকে আরও রোমান্টিক করে তুলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)


ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার মুহূর্তের মধ্যেই ভীষণ ভাবে ভাইরাল হয়ে গিয়েছে। আর এই ভাইরাল হওয়া ভিডিয়োকে কেন্দ্র করে ইতিমধ্যেই আসতে শুরু করেছে নেটিজেনদের বিভিন্ন রকমের মন্তব্য। যার মধ্যে এই ভিডিয়োকে কেন্দ্র করে ইতিবাচক মন্তব্যের স্থান সবচেয়ে বেশি। এমনকী অনেকেই প্রশংসার সুরে এই দুই তারকা যুগলকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন। তবে এই দিনের ভিডিয়ো দেখার পর বলাই যায়, রিল লাইফের পর রিয়াল লাইফে রাহুল-রুকমা জুটির রোমান্টিক কেমিস্ট্রি দেখে রীতিমতো বিস্মিত তাদের অনুরাগী মহল।

google-news-icon

লেটেস্ট খবর