fbpx

Rahul Banerjee : আর নয় লুকোচুরি! বিচ্ছেদ ভুলে কি তবে ফের গাঁটছড়া বাঁধলেন রাহুল-প্রিয়াঙ্কা?

অনীশ দে, কলকাতা: ২০০৮ সালে রাজ চক্রবর্তীর হাত ধরে পর্দায় পদার্পণ করে এক নতুন জুটি। রাহুল ব্যানার্জী (Rahul Banerjee) ও প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। প্রথম ছবিতেই একে অপরের প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন এই দম্পতি। পরবর্তীতে সম্পর্ক গড়ায় বিয়ের পিঁড়ি পর্যন্ত। হাসি কান্না মিলে ভালোই চলছিল দুজনের সংসার। তবে তারপর বিচ্ছেদের মত পথও বেছে নেন এই দুজন। কিন্তু কোনও দিনও একে অপরের সম্পর্কে কটূ বাক্য প্রয়োগ করেনি অভিনেতা-অভিনেত্রী যুগল। তাদের সন্তান প্রিয়াঙ্কার সাথেই থাকে।

img 20220703 172053 416

অন্যদিকে কয়েকদিন আগেই রাহুল বন্দোপাধ্যায় রীতিমত ঘোষণা দেন যে তিনি এক নতুন সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু রাহুলের জীবনের সেই নতুন মানুষটি কে? রুকমা রায় (Rooqma Roy)। দর্শকরা তাদের জুটির নাম দিয়েছিলেন রাম্পি। দেশের মাটি (Desher mati) ধারাবাহিক শেষ হওয়ার পর রাম্পি লালকুঠির (Lalkuthi) জন্যেও জুটি বাঁধেন। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ডুবে ডুবে জল খাচ্ছেন রাহুল ও রুকমা। তবে এই বিষয়ে আগেই ইতি টেনে রুকমা জানান তারা শুধু ভালো বন্ধু। রাহুল ও রুকমার সম্পর্কের গভীরতার তল পাননি দর্শক।

img 20220608 165013

এর আগে অভিনেত্রী সন্দিপ্তা সেনের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন রাহুল, সেই সম্পর্ক অনেকদিন আগেই শেষ হয়ে যায়। তবে রাহুল এবং তার প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা যে একে অপরের প্রতি এখনও পরোয়া করেন তা দেখে খুশি রাহুল ভক্তরা। সম্প্রতি নিজের ফেসবুকে একটি ছবি আপলোড করেন রাহুল। ছবিটিকে ফ্যামিলি ফটো বললেই চলে। এই ছবিতে একফ্রেমে ধরে পড়েছেন রাহুল-প্রিয়াঙ্কা ও তাদের ছোট্ট ছেলে সহজ। সহজের বয়স মাত্র ৯।

img 20220703 172050 655

এই ছবির ক্যাপশনে একটি ইঙ্গিত রয়েছে। ছবিটি শেয়ার করে রাহুল লিখেছেন ‘নতুন শুরু’। তবে কি আবার নতুন করে প্রিয়াঙ্কার সাথে ঘর বাঁধতে চলেছেন রাহুল? প্রশ্ন নেটিজেনদের। কাজের দিক থেকেও ব্যস্ত রাহুল (Rahul Banerjee) প্রিয়াঙ্কা (Priyanka Sarkar)। কয়েকদিন আগেই মুক্তি প্রাপ্ত সিরিজ দার্জিলিং জমজমাট (Darjeeling Jomjomat)- এ রাহুলকে অন্যতম ভূমিকায় দেখা গিয়েছে। অন্যদিকে হৈচৈতে মুক্তিপ্রাপ্ত মহাভারত মার্ডারস (Mahabharat Murders) সিরিজে মুখ্য ভূমিকায় দেখা যায় প্রিয়াঙ্কাকে।

feluda 4

 

google-news-icon

লেটেস্ট খবর