fbpx

Rahul Bose birthday: চলচিত্রে ‘অন্তহীন’ অবদান! ৫৫ পার করেও আজও সিঙ্গেল রাহুল, জানেন কি কারণ?

বিনোদন জগতের একটি জনপ্রিয় নাম হল রাহুল বসু ( rahul bose ) । এর পূর্বেও বিভিন্ন হিন্দি ছবিতে দেখা মিলেছে তাঁর। অসামান্য প্রতিভার অধিকারী এই রাহুল বসু। তিনি একাধারে যেমন একজন দক্ষ অভিনেতা, তেমনই একজন ভাল পরিচালকও বটে। জীবনে কেবল হিন্দি ছবি করেই ক্ষান্ত হননি এই অভিনেতা, পাশাপাশি কাজ করেছেন বহু বাংলা ছবিতেও। তাঁর অভিনয় দক্ষতা মন কেড়েছে বহু দর্শকের। তাঁর জীবনে কোন কিছুরই অভাব নেই। তবে এখনও পর্যন্ত অবিবাহিত রয়েছেন এই অভিনেতা। কিন্তু এর পিছনে কারণ ঠিক কী?

আজ এই বিশেষ মানুষটির জন্মদিন ( rahul bose birthday ) । ১৯৬৭ সালের ২৭ জুলাই ব্যাঙ্গালোরে জন্মগ্রহণ করেছিলেন রাহুল বসু। তাঁর প্রতিভার কোনও তুলনাই হয় না। একজন অভিনেতা এবং পরিচালকের পাশাপাশি তিনি একজন স্ক্রীনরাইটার। তবে এত প্রতিভা থাকা সত্ত্বেও লাইম লাইটে থাকতে খুব বেশি পছন্দ করেন না রাহুল। তিনি তাঁর প্রতিভাকে সমস্ত বিশ্বের সামনে তুলে ধরেছেন ঠিকই, তবে কখনও সেসবের প্রচার করেননি। আর এসবের জন্যই দর্শকদের থেকে তিনি একটু বেশিই ভালোবাসা পান।

img 20220727 144245

বহু হিন্দি ছবি যেমন ‘কুছ লাভ জাইসা’, ‘চামেলি’র মত আরও অন্যান্য ছবিতে নিজের অভিনয়ের জন্য অধিক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। শুধু তাই নয়, ‘মিস্টার অ্যান্ড মিসেস লায়ার’, ‘দ্য জাপানিজ ওয়াইফ’, ‘ল্যাপটপ’এর মত বহু বাংলা ছবিতে তাঁর নিখুঁত অভিনয়ের সাক্ষী থেকেছেন দর্শকরা। জীবনে সমস্ত কিছুই অর্জন করেছেন এই অভিনেতা। কিন্তু এত বয়স হওয়া সত্ত্বেও কেন এখনও বিবাহ বন্ধনে আবদ্ধ হননি তিনি? নিজের ৫৫ তম জন্মদিনে তিনি নিজেই এ প্রশ্নের জবাব দিলেন।

img 20220727 144347

নিজের জন্মদিনের দিন একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে তিনি নিজের জীবনের ছোট ছোট গল্পগুলি নিয়ে আলোচনা করছিলেন। আর তখনই তিনি নিজের বিয়ে না হওয়ার কারণ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেন। তিনি বলেন,“আমার বয়স যখন ১৮ বছর ছিল, আমি তখন থেকেই স্থির করেছিলাম যে আমি কোনদিন বিয়ে করবো না”। যদিও অভিনেতার কথায় তাঁর মা এই কথাটি হেসে উড়িয়ে দিতেন। তিনি আরও বলেছিলেন, “আমি হাসি খুশিতে ভরা একটি দীর্ঘ সময়ের সম্পর্ক পছন্দ করি, কিন্তু বিয়ের কথা কোনোদিন আমার কল্পনাতেও আসেনি।”

google-news-icon

লেটেস্ট খবর