fbpx
Saturday, October 1, 2022

Raima Sen: একেবারে ‘সদা সিঙ্গেল’ সুচিত্রা সেনের নাতনি! এখনও কেন সাত পাকে অনীহা রাইমার, জানেন কি কারণ?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ রেডিও দুনিয়ার ‘সদা সিঙ্গেল’ যদি অগ্নি হন, তাহলে টলি ( Tollywood actress ) দুনিয়ায় নিঃসন্দেহে তা সুচিত্রা সেনের ( Suchitra Sen’s grand daughter ) নাতনি রাইমা সেন ( Raima Sen )। টলিমহলের ঘরে বা বাইরের কারও সঙ্গেই সম্পর্কের গুজবের দরুণ সংবাদের শিরোনামে থাকেননি অভিনেত্রী। তবে আজকাল নাকি সাংবাদিকদের উপর ভীষণ চটছেন তিনি। রেগে আগুন হয়ে যাচ্ছেন তাঁর বিয়ে নিয়ে প্রশ্ন করলেই।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বিয়ে নিয়ে প্রশ্ন করায় উত্তরে রাইমা সাফ জানান, এই মুহূর্তে বিয়ের কথা ভাবছেন না তিনি। আগামী কয়েক বছরও হয়ত ভাববেন না। তবে কি গাঁটছড়ায় বাঁধা পড়ার  বিন্দুমাত্র ইচ্ছে নেই রাইমার? এই প্রশ্নের উত্তরে রাইমা জানান, কেরিয়ার নিয়ে ব্যস্ত থাকাটা ভীষণ উপভোগ করেন তিনি। তবে বিয়ে করবেন না এমনটাও নয়। তবে তা ‘মাস্ট থিং’ নয়। তবে যদি বিয়ে করার জন্য পাগল হয়ে ওঠেন, প্রিয় মানুষের সাথে তবেই বিয়ের জোড়ে বাঁধা পরবেন মোহময়ী চোখের অধিকারিণী রাইমা।

raima sen new feature

রাইমা সেনের বক্ত্যব্য, বিয়ে করাটা কক্ষনও জীবনের লক্ষ্য হতে পারেনা। কারণ, বিয়ে জীবনকে সম্পূর্ণতা দেয় এমনটা একেবারেই নয়। বিয়েই ব্যাপারে জবাবদিহি করতে না চাইলেও অভিনেত্রী বলেন, “আমি বিয়ে করিনি বলে আমি সুখী নই বা আনন্দে নেই এমনটা নয়। লোকে এমন কেন মনে করে আমি সত্যিই জানি না। বিয়ের ব্যাপারে একমাত্র বাবা কিংবা মায়ের কাছেই জবাবদিহি করব। অন্য কারও আমার বিয়ে নিয়ে মতামত থাকতেই পারে না।”

তিনি আরও বলেন, বিয়ে বিষয়টা একটা ব্যক্তিগত বিষয়। অন্যের কথা শুনে কেন কেউ বিয়ে করবে? তিনি আরও সংজোযন করেন, “আমাদের সমাজ বিয়ে করাকে জরুরি বলে মনে করে। লোকে কী ভাববে সেটা মনে করেই ব্যস্ত হয়ে উঠি আমরা। আমরা মনে করি, বিয়ে না হলে লোকে আমাদের সম্মান দেবে না। আমি নিজের মতো করে বাঁচছি। প্রতিদিন কিছু না কিছু শিখছি। লোকে আমার ব্যাপারে কী ভাবল সেটা নিয়ে বিন্দুমাত্র ভাবি না। বিয়ে মানুষ নিজের মর্জি অনুযায়ী করবে। অন্যের কথা শুনে করবে কেন?”

raima sen new 1
তাহলে এই মুহূর্তে রাইমা তাঁর জীবনে কী করতে চান? আপাতত সিঙ্গলহুড চুটিয়ে উপভোগ করতে চান নায়িকা। ব্যাক্তিগত জীবন প্রচারের আলোকের থেকে দূরেই রাখতে চান তিনি। তাঁর ভাষ্যমতে প্রেম, বিয়ে, ভালোবাসার মত বিষয়গুলো চাপা থাকাই ভাল। তাই বিয়ের বিষয়টি তিনি বিয়ে করলেই বুঝতে পারবেন।

google-news-icon

লেটেস্ট খবর